Smart TVs: কম বাজেটে স্মার্ট টিভি কিনতে চান? ভারতেই পাবেন এই পাঁচটি টিভি

এই পাঁচটি স্মার্ট টিভির স্ক্রিন সাইজ ৪০ থেকে ৪৩ ইঞ্চির মধ্যে। আর দাম ২৫ হাজারেরও কম। দেখে নিন, এই তালিকায় কোন কোন সংস্থার স্মার্ট টিভি রয়েছে।

Smart TVs: কম বাজেটে স্মার্ট টিভি কিনতে চান? ভারতেই পাবেন এই পাঁচটি টিভি
ভারতে যেসব স্মার্ট টিভির দাম ২৫ হাজারের কম
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 1:47 PM

স্মার্ট টিভি কিনবেন ভাবছেন? এদিকে আপনার যা বাজেট তার মধ্যে ভাল টিভি খুঁজে পাচ্ছেন না। এই সমস্যার সমাধান করার চেষ্টা করলাম আমরা। ভারতে লঞ্চ হয়েছে বেশ কয়েকটি স্মার্ট টিভি, যার স্ক্রিন সাইজ ৪৩ ইঞ্চি পর্যন্ত। আর দাম ২৫ হাজারের কম। চলুন দেখে নেওয়া যাক এই তালিকায় কোন কোন কোম্পানির স্মার্ট টিভি রয়েছে।

৪৩ ইঞ্চির টিসিএল আলট্রা এইচডি (৪কে) এলইডি স্মার্ট অ্যানড্রয়েড টিভি (৪৩পি৮)- এই স্মার্ট টিভির দাম ২৪,৪৯০ টাকা। ৪৩ ইঞ্চি স্ক্রিনের এই টিভি পরিচালিত হয় অ্যানড্রয়েড টিভি ওএস- এর সাহায্যে। এই টিভিতে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট এবং ক্রোমকাস্ট সাপোর্ট। অডিয়োর ক্ষেত্রে এই স্মার্ট অ্যানড্রয়েড টিভিতে রয়েছে ২০W আউটপুট। এছাড়াও নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার এবং অন্যান্য জনপ্রিয় ওটিটি সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে।

৪০ ইঞ্চি শাওমি এমআই ৪এ হরাইজন এডিশন- এই টিভিতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে। তার সঙ্গে রয়েছে কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ। এই অ্যানড্রয়েড টিভিতে রয়েছে ২০W স্টিরিও স্পিকার এবং ডিটিএস এইচডি সারাউন্ড সাউন্ড ফিচার সাপোর্ট। এছাড়াও অ্যানড্রয়েড ৯.০ এবং প্যাচওয়াল সাপোর্ট রয়েছে এমআই- এর এই স্মার্ট টিভিতে। ৪০ ইঞ্চি শাওমি এমআই ৪এ হরাইজন এডিশন- এর দাম ২৩,৯৯৯ টাকা।

৪৩ ইঞ্চি ভিইউ প্রিমিয়াম ফুল এইচডি এলইডি (৪৩ইউএস)- শাওমির মতো এই টিভিতেও রয়েছে ৪৩ ইঞ্চির ফুল এইচডি রেসোলিউশনের ডিসপ্লে এবং স্লিম বেজেলস। অ্যানড্রয়েড টিভি ওএস- এর সাহায্যে পরিচালিত এই স্মার্ট টিভি ২৪W অডিয়ো আউটপুট দেয়। নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার এবং অন্যান্য জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সাপোর্ট রয়েছে ভিইউ প্রিমিয়াম স্মার্ট টিভিতে। এই টিভির দাম ২২,৯৯৯ টাকা।
৪৩ ইঞ্চি অ্যামাজনবেসিকস ফুল এইচডি স্মার্ট এলইডি টিভি- অ্যামাজন তাদের নিজস্ব স্মার্ট টিভি মডেল লঞ্চ করেছে AmazonBasics ব্র্যান্ডের আওতায়। ৪৩ ইঞ্চি স্ক্রিন রয়েছে এই স্মার্ট টিভিতে। সমস্ত জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সাপোর্ট রয়েছে এই টিভিতে। এই তালিকায় রয়েছে প্রাইম ভিডিয়ো, নেটফ্লিক্স, সোনি লিভ, ডিজনি+হটস্টার এবং আরও অনেক কিছু। Fire TV OS দ্বারা পরিচালিত হয় এই স্মার্ট টিভি। এই ডিভাইসে রয়েছে অ্যালেক্সা কম্যান্ড সাপোর্ট। অ্যামাজনের ওয়েবসাইটে এই স্মার্ট টিভির দাম ২৫,০০০ টাকা।
৪৩ ইঞ্চি ওনিডা ফুল এইচডি স্মার্ট এলইডি ফায়ার টিভি- এই টিভি পরিচালিত হয় ফায়ার টিভি ওএস- এর সাহায্যে। ২০W অডিয়ো আউটপুট ফিচারের পাশাপাশি এই স্মার্ট টিভিতে DTS TruSurround সাপোর্ট রয়েছে। অ্যামাজন স্মার্ট টিভির সঙ্গে অনেক মিল রয়েছে ওনিডা- র এই টিভির। এর দাম ২৪,৯৯৯ টাকা।