boAt Iris: ৪,৪৯৯ টাকা দামে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল বোট, লেটেস্ট আইরিস মডেলের ফিচার্স দেখে নিন

boAt Smartwatch Price, Specifications: নতুন স্মার্টওয়াচ নিয়ে এল বোট। সেই লেটেস্ট মডেল বোট আইরিসের দাম ও ফিচার্স সম্পর্কে জেনে নিন।

boAt Iris: ৪,৪৯৯ টাকা দামে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল বোট, লেটেস্ট আইরিস মডেলের ফিচার্স দেখে নিন
বোট আইরিস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 4:50 PM

ফের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল বোট। সংস্থার সেই লেটেস্ট স্মার্টওয়াচের নাম ‘বোট আইরিস’ (boAt Iris)। বৃহস্পতিবার সংস্থার এই লেটেস্ট স্মার্ট হাতঘড়ি ভারতের বাজারে এসেছে। বোট-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে এই স্মার্টওয়াচ কিনতে পারবেন গ্রাহকরা, দাম মাত্র ৪,৪৯৯ টাকা। এই লেটেস্ট স্মার্টওয়াচে হাই-ডেফিনিশন AMOLED ডিসপ্লে, প্রিমিয়াম মেটিরিয়ালের কেস এবং লেদার ও সিলিকন স্ট্র্যাপ দেওয়া হয়েছে।

এই স্মার্টওয়াচ লঞ্চ করে বোট-এর তরফ থেকে টুইট করে বলা হয়েছে, “টিক, টক, টিক, টক! সময় শেষ হয়ে আসছে। আর তার আগেই #SwitchOvertotheBrightSide এবং #WatchIris এখনই কিনে ফেলুন। লঞ্চ অফারে মাত্র ৪,৪৯৯ টাকায় পেয়ে যাবেন এই হাতঘড়ি। ২৩ ডিসেম্বর, দুপুর ১২টা থেকেই ক্যালেন্ডারে মার্ক করে রাখুন। ফ্লিপকার্ট এবং বোট ওয়েবসাইট থেকেই পেয়ে যাবেন এই স্মার্টওয়াচ।”

অ্যাক্টিভ ব্ল্যাক, ফ্লেমিং রেড এবং নেভি ব্লু কালার অপশনে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। আর সেই সঙ্গেই বেছে নেওয়া যেতে পারে লেদার ফিনিশ স্ট্র্যাপ। এই বোট আইরিস স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৩৯ ইঞ্চির ডায়াল যাতে ৪৬২ppi হাই-ডেফিনিশন AMOLED ডিসপ্লে পাওয়া যাবে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই বোট আইরিস স্মার্টওয়াচ একাধিক ক্লাউড-ভিত্তিক ওয়াচ ফেস অফার করবে। আর তার জন্য আপনার ফোন থেকে বোট হাব অ্যাপ (boAt Hub App) ডাউনলোড করে আপনার OOTD অনুযায়ী ওয়াচ ফেস ম্যাচ করে নিতে পারবেন। পাশাপাশি আপনার মুড অনুযায়ী কাস্টোমাইজও করে নিতে পারবেন।

নোটিফিকেশন অ্যালার্ট হিসেবে এই স্মার্টওয়াচ ব্যবহারকারীরা ইভেন্ট, টেক্সট, কল বা ইমেল পেয়ে যাবেন। আপনার হার্ট রেট মনিটরও করতে পারবেন এবং সেই সঙ্গে এই স্মার্টওয়াচে পেয়ে যাবেন SpO2 সেন্সর। একগুচ্ছ স্পোর্টস মোড এবং অ্যাক্টিভিটি ট্র্যাকার রয়েছে এই স্মার্টওয়াচে। আপনার হাঁটা, দৌড়, সাইক্লিং, স্কিপিং, ব্যাডমিন্টন, বাসকেটবল, ফুটবল এবং সাঁতারের জন্য আটটি বিল্ট-ইন অ্যাক্টিভ স্পোর্টস মোড দেওয়া হয়েছে এই হাতঘড়িতে। এই বোট আইরিস স্মার্টওয়াচে IP68 রেটিং এবং সাত দিনের ব্যাটারি লাইফ রয়েছে।

এই স্মার্টওয়াচ লঞ্চ করার পরে ইমাজিন মার্কেটিং-এর সহ-প্রতিষ্ঠাতা এবং CMO অমন গুপ্তা বলছেন, “বিগত কয়েক মাসে ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে ব্যাপক হারে স্মার্টওয়াচের বিক্রি বেড়েছে। একবারে সাম্প্রতিক তম IDC ডেটা থেকে এমনই তথ্য উঠে এসেছে। আমাদের ব্র্যান্ডের প্রথম AMOLED স্মার্টওয়াচ লঞ্চ করতে পেরে আমরা খুবই খুশি। এই মুহূর্তে বাজারে বোট আইরিস সবথেকে প্রিমিয়াম স্মার্টওয়াচ। বোট ভক্তরা এই স্মার্টওয়াচ খুবই পছন্দ করবেন বলে আমাদের বিশ্বাস।”

ইমাজিন মার্কেটিং একাধিক প্রডাক্ট পোর্টফোলিও অফার করে থাকে ইউজারদের। সেই তালিকায় রয়েছে অডিয়ো গিয়ার স্মার্ট উইয়্যারেবল, পার্সোনাল গ্রুমিং, মোবাইল অ্যাকসেসারিজ় এবং আরও একাধিক। ২০১৬ সালে লাইফস্টাইল ওরিয়েন্টেড প্রডাক্ট লঞ্চ করার মধ্যে দিয়েই বোটের পথচলা শুরু হয়।

আরও পড়ুন: ভারতে কবে লঞ্চ হবে এই স্মার্টওয়াচ? কী কী ফিচারই বা থাকবে? দেখে নিন

আরও পড়ুন: এয়ারটেল ৬৬৬ টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল, ৭৭ দিন রোজ ১.৫জিবি করে ডেটা

আরও পড়ুন: এবার স্মার্টফোন নিয়ে আসছে এলন মাস্কের টেসলা, জম্পেশ ফিচার্সে ভরপুর! পিছু হটতে পারে নামীদামি ব্র্যান্ডের হ্যান্ডসেট