Boult X30 এবং X50 TWS ইয়ারবাড লঞ্চ হল, মাত্র 999 টাকায় একাধিক জরুরি ফিচার

Boult X30 এবং Boult X50 ইয়ারবাড দুটি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র 999 টাকা দামে। বোল্ট অডিও ওয়েবসাইট, অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট থেকে এই দুই ইয়ারবাড ক্রয় করা যাবে।

Boult X30 এবং X50 TWS ইয়ারবাড লঞ্চ হল, মাত্র 999 টাকায় একাধিক জরুরি ফিচার
একসঙ্গে দুটি নতুন ইয়ারবাড নিয়ে এল বোল্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 2:49 PM

Boult ভারতে দুটি সস্তার TWS Earbud লঞ্চ করল। নতুন Boult X30 এবং Boult X50 ইয়ারবাড দুটি নিয়ে আসা হয়েছে ডেডিকেটেড কম্ব্যাট গেমিং মোড এবং 40 ঘণ্টার প্লেটাইম সহযোগে। রয়েছে বড় ব্যাটারি। তার পাশাপাশি নতুন Boult ইয়ারবাড দুটি ফাস্ট চার্জিং অফার করবে, যা বাজেট সেগমেন্টে খুবই কম দেখা যায়। Boult X30 এবং Boult X50 ইয়ারবাড দুটিতে আকর্ষণীয় ডিজ়াইন দেওয়া হয়েছে। গেমারদের জন্য এই ইয়ারবাড দুটি চমৎকার হতে চলেছে, যাঁরা বিশেষ করেত সস্তায় রাগড ডিজ়াইনের ইয়ারবাডের সন্ধান করছেন। একাধিক ডেডিকেটেড গেমিং ফিচার থাকছে ইয়ারবাড দুটিতে। থাকছে বেশ বড় ব্যাটারি, যা 40 ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে এবং 45msলো ল্যাটেন্সিও দিতে সক্ষম। এছাড়া কম্ব্যাট গেমিং মোড, কোয়াড মিক এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যান্সেলেশন ইত্যাদি জরুরি ফিচার সাপোর্ট করে ইয়ারবাড দুটি।

Boult X30, Boult X50 ইয়ারবাড: দাম, উপলব্ধতা

Boult X30 এবং Boult X50 ইয়ারবাড দুটি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র 999 টাকা দামে। বোল্ট অডিও ওয়েবসাইট, অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট থেকে এই দুই ইয়ারবাড ক্রয় করা যাবে। সাদা এবং কালো এই দুই কালার অপশনে ইয়ারবাড দুটি পাওয়া যাবে। স্টেম ডিজ়াইন এবং রেক্ট্যাঙ্গুলার কেস অফার করা হচ্ছে ইয়ারবাড দুটির সঙ্গে।

Boult X30, Boult X50 ইয়ারবাড: স্পেসিফিকেশন, ফিচার

Boult X30 এবং Boult X50 ইয়ারবাড দুটিতে রয়েছে SBC এবং AAC কোডেক। এক্সট্রা-লং ব্যাটারি লাইফ ও তার সঙ্গে 40 ঘণ্টার নন-স্টপ প্লেটাইম এবং মাত্র 10 মিনিটের চার্জে 100 মিনিটের প্লেটাইম দিতে পারে এই দুই TWS ইয়ারবাড। রয়েছে তিনটি ইক্যুয়ালাইজ়ার মোড, যা HiFi রক এবং ব্যস বুস্ট মোড অফার করে। ঠিকঠাক জঁরের ক্ষেত্রে মিউজিকপ্রেমীরা এই ইয়ারবাডগুলি ব্যবহার করে সঠিক সাউন্ডের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। ইয়ারবাডগুলি ইক্যুইপ করা রয়েছে 10 mm ড্রাইভারের সঙ্গে, যার মাধ্যমে X30 এবং X50 মিউজ়িক ও কলিংয়ের ক্ষেত্রে দুর্ধর্ষ সাউন্ড এক্সপিরিয়েন্স দিতে পারবে।

গেমিং অভিজ্ঞতার দুরন্ত করতে Boult ইয়ারবাডগুলিতে 45ms লো-ল্যাটেন্সি কম্ব্যাট গেমিং মোড ফিচার দেওয়া হয়েছে। পাশাপাশি এই বোল্ট X30 এবং X50 ইয়ারবাড দুটি IPX5 রেটেড, যা ঘাম ও জল প্রতিরোধী।