Lava Probuds 21: Amazon-এ মাত্র 26 টাকায় ইয়ারবাডস, অফার কিন্তু সীমিত সময়ের জন্য

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 26, 2023 | 12:20 PM

Lava Earbuds: Lava একের পর এক ভারতীয় স্মার্টফোন বাজারে ফিরিয়ে আনার চেষ্টা করছে। কোম্পানি ক্রমাগত নতুন 5G স্মার্টফোন লঞ্চ করছে, যাতে এটি বাজারে টিকে থাকতে পারে। শুধু তাই নয়, লাভার কিছু অডিয়ো ডিভাইসও আছে। কোম্পানিটি Lava Probuds 21 ইয়ারবাডটির উপর দুর্দান্ত অফার দিচ্ছে। আপনি এই Lava Probuds 21 কিনতে পারেন মাত্র 26 টাকায়।

Lava Probuds 21: Amazon-এ মাত্র 26 টাকায় ইয়ারবাডস, অফার কিন্তু সীমিত সময়ের জন্য

Lava Probuds 21 Price: আপনি নতুন ইয়ারবাড কেনার প্ল্য়ান করছেন? তাহলে Lava Probuds 21 কিনতে পারেন। এই Lava Probuds 21-এ আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। আপনি এই ইয়ারবাডটি মাত্র 26 টাকায় কিনতে পারবেন। তবে এই অফারটি নির্দিষ্ট সময়ের জন্য। অর্থাৎ, আপনি এটি শুধুমাত্র একটি নির্দিষ্ট সময়ে কিনতে পারবেন। 26 টাকায় আপনি কখন এবং কিভাবে এই ইয়ারবাডটি কিনবেন তা দেখে নিন।

Lava একের পর এক ভারতীয় স্মার্টফোন বাজারে ফিরিয়ে আনার চেষ্টা করছে। কোম্পানি ক্রমাগত নতুন 5G স্মার্টফোন লঞ্চ করছে, যাতে এটি বাজারে টিকে থাকতে পারে। শুধু তাই নয়, লাভার কিছু অডিয়ো ডিভাইসও আছে। কোম্পানিটি Lava Probuds 21 ইয়ারবাডটির উপর দুর্দান্ত অফার দিচ্ছে। আপনি এই Lava Probuds 21 কিনতে পারেন মাত্র 26 টাকায়। যদিও কোম্পানিটি এই ইয়ারবাডগুলি 1299 টাকা দামে লঞ্চ করেছিল। কিন্তু বর্তমানে এটি অ্যামাজনে 999 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি 26 জানুয়ারী দুপুর 12 টা থেকে এটি আরও সস্তায় কিনতে পারবেন। আপনি Amazon Store এবং লাভা স্টোর থেকে মাত্র 26 টাকায় Truly Wireless earbuds কিনতে পারবেন।

এতে একটি 60mAh ব্যাটারি রয়েছে। কোম্পানির মতে, এই ডিভাইসটি 45 ঘন্টা প্লেব্য়াক সার্ভিস দেয়। এটির চার্জিং কেসও অন্য়রকম। ডিভাইসটি 75ms এর একটি অতি-লো লেটেন্সি সহ আসে। এছাড়াও এতে একটি 12mm ডাইনামিক ড্রাইভার দেওয়া হয়েছে।

Lava Probuds 21-এর স্পেসিফিকেশন:

Lava Probuds 21 ইয়ারবাডটিতে ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে। কোম্পানির মতে, ডিভাইসটি চার্জ করার মাত্র 20 মিনিটের মধ্যে 200 মিনিট প্লেব্যাক সময় দেয়। ইয়ারবাডগুলিতে ব্লুটুথ 5.1 যুক্ত হয়। এটি iOS এবং Android উভয় ডিভাইসেই ব্যবহার করা যাবে।

এই খবরটিও পড়ুন

ইয়ারবাডে ওয়েক অ্যান্ড পেয়ার প্রযুক্তি দেওয়া হয়েছে। এতে টাচ কন্ট্রোল ভয়েস সাপোর্ট রয়েছে। ডিভাইসটিতে একটি 500mAh ব্যাটারি রয়েছে। ইয়ারবাডগুলি IPX4 রেটিং সহ আসে। আপনি এটি পাঁচটি রঙের অপশনে কিনতে পারবেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla