Water Purifier: অস্বাস্থ্যকর জলকে বিদায় দিন, মাত্র 630 টাকায় বাড়িতে নিয়ে আসুন Water Purifier

Affordable Water Purifier: বর্তমানে বিভিন্ন অসুখ জলের কারণেই হয়। আর তা থেকে বাঁচতে ওয়াটার পিউরিফায়ার অপরিহার্য। তাই যদি এখনও বাড়িতে একটি পিউরিফায়ার না থাকে। আর চিন্তা না করে কিনে ফেলুন।

Water Purifier: অস্বাস্থ্যকর জলকে বিদায় দিন, মাত্র 630 টাকায় বাড়িতে নিয়ে আসুন Water Purifier
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 1:02 PM

Water Purifier Price: বর্তমানে প্রায় বেশিরভাগ বাড়িতেই ওয়াটার পিউরিফায়ার দেখা যায়। আবার অনেকে এমনও আছেন যারা বড় বড় ব্য়ারেলের জল কিনে খান। তাতে প্রতিদিন প্রচুর টাকা খরচ করতে হয়। আর আপনি জানতেও পারেন না তাতে আদৌ কতটা ভাল জল আছে। তাই ওয়াটার পিউরিফায়ার থাকা বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ বর্তমানে বিভিন্ন অসুখ জলের কারণেই হয়। আর তা থেকে বাঁচতে ওয়াটার পিউরিফায়ার (Water Purifier) অপরিহার্য। তাই যদি এখনও বাড়িতে একটি পিউরিফায়ার না থাকে। আর চিন্তা না করে কিনে ফেলুন। কী ভাবছেন, আবার অনেক টাকা খরচ করতে হবে এখন। তবে আপনার জন্য় একটি সুখবর আছে। আপনি অনলাইনে (Online) মাত্র 630 টাকার মাসিক ইএমআইতে একটি ওয়াটার পিউরিফায়ার কিনতে পারবেন। বাজারে পিউরিফায়ারে অনেক ফিল্টার এবং প্রযুক্তি পাওয়া যায়, যার সাহায্যে জলের জীবাণু পরিষ্কার করা হয়। এতে, RO, UV, UF এবং TDS- এর মতো প্রযুক্তি জলের ভিতর থেকে রাসায়নিকগুলিকে জল থেকে আলাদা করে দেয়।

কেন্ট সুপ্রিম লাইট RO+UF ওয়াটার পিউরিফায়ার (Kent Supreme Lite RO+UF Water Purifier)

এই ওয়াটার পিউরিফায়ারটি RO+UF প্রক্রিয়ার মাধ্যমে জলকে বিশুদ্ধ করে। জলে থাকা রাসায়নিক, ব্যাকটেরিয়া, ভাইরাসকে আলাদা করে। এতে টিডিএস কন্ট্রোল ফিচার রয়েছে। এটিতে 8 লিটার স্টোরেজ ট্যাঙ্ক রয়েছে। এর আসল দাম 20,500 টাকা। তবে আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে 27 শতাংশ ছাড়ের পরে 14,900 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি আপনি ব্যাঙ্ক অফারের সুবিধাও পাবেন। আপনি এই ওয়াটার পিউরিফায়ারটি 630 টাকার মাসিক ইএমআইতেও কিনতে পারবেন।

fresh water

Aquaguard Aura 7L RO+UV+টেস্ট অ্যাডজাস্টার (Aquaguard Aura 7L RO+UV+Taste Adjuster)

RO+UV+Taste Adjuster পিউরিফায়ারটিতে ইউভি ই-বোলিং ফিচার রয়েছে। এর মাধ্য়মে আপনি জেনে যাবেন, ফিল্টার করা জল কতটা বিশুদ্ধ। এতে কপার + জিঙ্ক বুস্টার প্রযুক্তিও দেওয়া হয়েছে। এটি জলে অপ্রয়োজনীয় খনিজ পদার্থকে ফিল্টার করে দেয়। এর আসল দাম 23,000 টাকা। কিন্তু আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে 30 শতাংশ ছাড়ে 15,999 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি, আপনি এতে EMI বিকল্পও পাবেন। এটি মাসিক ইএমআই পেমেন্টে প্রায় 1,858 টাকায় কিনে বাড়ি আনতে পারবেন।