Most Affordable AC: মাত্র 19,581 টাকায় Daikin-এর 1.5 টন স্প্লিট এসি, 10 বছরের ওয়ারান্টি, সবথেকে কম দাম, দুর্ধর্ষ কুলিং ক্ষমতা

Most Affordable AC: মাত্র 19,581 টাকায় Daikin-এর 1.5 টন স্প্লিট এসি, 10 বছরের ওয়ারান্টি, সবথেকে কম দাম, দুর্ধর্ষ কুলিং ক্ষমতা
ডাইকিন ১.৫ টনের স্প্লিট ইনভার্টার এসি।

Daikin 1.5 Ton 3 Star Inverter Split AC: 20,000 টাকারও কম দামে এই মুহূর্তে আপনি পেয়ে যেতে পারেন একটি দুর্দান্ত থ্রি স্টার এসি। সেটি আবার স্প্লিট ইনভার্টারও বটে। কোথায় এত কম দামে Daikin AC পাবেন, এখনই জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 14, 2022 | 4:18 PM

রাতের ঝমঝমে বৃষ্টি দিনের প্রখর রৌদ্রতাপকে কোনও ভাবেই টেক্কা দিতে পারছে না। যতই বৃষ্টি পড়ুক না কেন, দিনের বেলা গরমে মানুষের প্রাণ ওষ্ঠাগত। আর সেই গরমে বাড়িতে একটা এয়ার কন্ডিশনার (Air Conditioner) না থাকলে খুবই সমস্যার। এদিকে আবার এসি কেনাটাও এখন খুব চাপ। এসির দাম বাড়ছে মাত্রাতিরিক্ত হারে। এমন পরিস্থিতিতে আমার-আপনার, আমাদের সকলের ভরসা হয় ই-কমার্স প্ল্যাটফর্মের অফার। অ্যামাজন বা ফ্লিপকার্টে কোন কোন কোম্পানির এয়ার কন্ডিশনারে কত টাকা ছাড় থাকছে, কী কী অফার থাকছে, গরম কাল এলেই আমরা বারংবার খোঁজ করতে থাকি বিষয়গুলো। তেমনই একটি দুর্দান্ত এসি রয়েছে Daikin-এর কাছে। আর সেই এয়ার কন্ডিশনার আপনি খুবই কম দামে পেয়ে যাবেন। Reliance Digital-এ এই এয়ার কন্ডিশনার আপনি সবথেকে কম দামে পেয়ে যাবেন। কী কী অফার রয়েছে, Daikin-এর এই এসির বিশেষত্বই বা কী, সেই সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Daikin 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

Daikin-এর 1.5 টনের এই 3 স্টার ইনভার্টার স্প্লিট এসিটি আপনার জন্য সবথেকরে ভাল অপশন হতে পারে। কারণ, এই এয়ার কন্ডিশনার আপনি খুবই কম দামে পেয়ে যেতে পারেন। এমনিতে মার্কেটে এই এয়ার কন্ডিশনারের দাম 37,990 টাকা, Reliance Digital থেকে মিলবে। তার উপরে আবার এই এসিতে মিলছে 26 শতাংশ বা 13,110 টাকা ছাড়। শুধু তাই নয়। এই এসিটি আপনি যদি EMI ট্রান্জাকশনে ক্রয় করেন, তাহলে আবার অতিরিক্ত আরও 1,500 টাকা ছাড় পেয়ে যাবেন। কেবল মাত্র IndusInd Bank-এর ক্রেডিট কার্ডের ক্ষেত্রেই এই অফারটি পাওয়া যাবে।

এছাড়াও CITI Bank, HDFC Bank, ICICI Bank-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রান্জাকশন করলে 10% পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন কাস্টমাররা। অর্থাৎ, 37,990 টাকা দামের হিসেবে 3,799 টাকা ছাড় পেয়ে যাবেন কাস্টমাররা। অর্থাৎ সব মিলিয়ে এই এসিতে আপনি পেয়ে যাবেন 18,409 টাকা ছাড়। আর তাতে করে এই Daikin 1.5 টনের এসির জন্য আপনার খরচ হবে মাত্র 19,581 টাকা। 20,000 টাকারও কম খরচ করে আপনি পেয়ে যাচ্ছেন একটা 1.5 টনের 3 স্টার ইনভার্টার স্প্লিট এসি, যা এক কথায় ভাবাই যায় না।

Daikin-এর এই এয়ার কন্ডিশনারের বিশেষত্ব কী

এটি একটি 3 স্টার এসি, তার উপরে আবার 1.5 টনও। মাঝারি বা একটু বড় সাইজ়ের ঘরের জন্য সবথেকে ভাল হতে পারে এই Daikin AC। Daikin-এর এই এসিতে DC মোটর ব্যবহৃত হয়েছে। দেওয়া হয়েছে একটি R32 রেফ্রিজারেন্ট। এই এয়ার কন্ডিশনারে 10 বছরের ওয়ারান্টি দেওয়া হচ্ছে। ইকো ফ্রেন্ডলি গ্যাস রয়েছে এই এয়ার কন্ডিশনারে। আর সেই কারণেই Daikin-এর 1.5 টনের এই 3 স্টার ইনভার্টার স্প্লিট এসিটি এই মুহূর্তের সবথেকে সেরা।

মাত্র দু’দিনেই ডেলিভারি

এই খবরটিও পড়ুন

এই এয়ার কন্ডিশনার আপনি অনলাইনে অর্ডার করার ঠিক দুই দিনের মধ্যেই ডেলিভারি পেয়ে যাবেন। অন্যান্য এসির তুলনায় এই Daikin এসির কুলিং ক্ষমতা প্রায় দ্বিগুণ। ইন্ডোর ইউনিটে এই এয়ার কন্ডিশনার DC মোটর ব্যবহার করে। এসিটির সঙ্গে ইনস্টলেশন কিটও অফার করা হয়। এই এসির কনডেন্সার কয়েলও সম্পূর্ণ তামার এবং এটি একটি কম্প্যাক্ট টাইপ স্প্লিট এসি। একটা বিষয় মনে রাখবেন, এই এসির অফারটি আপনি বেশি দিনের জন্য পাবেন না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA