Earbuds Under 500: নতুন ফোন কিনেছেন, 500 টাকার কমে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সঙ্গে পাবেন এই সব ইয়ারবাডস

Affordable Earbuds: আপনি জানলে খুশি হবেন যে, বাজারে 500 টাকার মধ্যেও দুর্দান্ত সব ইয়ারবাড রয়েছে। এগুলি সহজেই চার্জ করা যায়। এমনকি অনেকদিন চার্জও থাকে।

Earbuds Under 500: নতুন ফোন কিনেছেন, 500 টাকার কমে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সঙ্গে পাবেন এই সব ইয়ারবাডস
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 2:49 PM

Cheapest Earbuds: বিগত কয়েক বছরে ইয়ারবাডের চাহিদা প্রচুর পরিমাণে বেড়েছে। বাজারে অনেক কম দাম থেকে শুরু করে অনেক বেশি দামের ইয়ারবাড রয়েছে। গান শোনা থেকে শুরু করে সিনেমা দেখা, সব কিছুর জন্যই একটি ভাল ইয়ারবাড থাকা প্রয়োজন। বাজারে তো বর্তমানে গেম খেলার জন্যও অনেক ইয়ারবাড আছে, যাতে আপনি গেম খেলার সময়ও দারুন সাউন্ড শুনতে পান। অনেকেই মনে করেন, ইয়ারবাড মানেই বুঝি অনেক দাম। তাই কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেন না। কিন্তু আপনি জানলে খুশি হবেন যে, বাজারে 500 টাকার মধ্যেও দুর্দান্ত সব ইয়ারবাড রয়েছে। এগুলি সহজেই চার্জ করা যায়। এমনকি অনেকদিন চার্জও থাকে। অ্যান্ড্রয়েড এবং আইফোন, যাই হোক না কেন আপনি সহজেই কানেক্ট করে ফেলতে পারবেন। বর্তমানে বহু মানুষই অনলাইনে শপিং করতে পছন্দ করেন। তাই আপনি সহজেই ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart থেকে কিনে নিতে পারবেন এই ইয়ারবাডগুলি। চলুন দেখে নেওয়া যাক।

pTron Bassbuds:

আপনি এই ইয়ারবাডটি 499 টাকায় কিনতে পারবেন। one21mall নামে একটি ওয়েবসাইট থেকে কিনে নিতে পারবেন। অর্থাৎ এই ইয়ারবাডটি কিনতে আপনাকে 500 টাকারও কম খরচ করতে হবে। এটিতে ব্লুটুথ 5.0 রয়েছে। আপনি এই ইয়ারবাডে HD সাউন্ড কোয়ালিটি পেয়ে যাবেন। এছাড়াও এতে এজ হাই-ফাই স্টেরিও সাউন্ডের সাপোর্ট পাবেন। এটি একটি হালকা ওজনের ইয়ারবাড।

Xtune TWS Earbuds:

Flipkart-এ 499 টাকায় কিনে নিতে পারবেন। এতে কন্ট্রোলের জন্য টাচ সেন্সর দেওয়া হয়েছে। মাইক সাপোর্টও আছে। আপনি এটি গোলাপী রঙে কিনতে পারবেন। এছাড়াও এতে দুর্দান্ত সব ফিচার দেওয়া হয়েছে।

DURA MAX Earbuds Pro V3:

Flipkart-এ 488 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অর্থাৎ আপনি বুঝতেই পারছেন, কত কমে আপনি এই নতুন ইয়ারবাডটি পেয়ে যাবেন। এতে ভাল ব্লুটুথ কানেকশন পাবেন। এছাড়াও মাইক সাপোর্টও পাবেন। তবে এতে আপনি মাত্র একটিই কালার অপশন পাবেন। তা হল সাদা। এছাড়া কেনার আগে ই-কমার্স সাইটে ভাল করে সমস্ত ফিচার ও স্পেসিফিকেশন দেখে নেবেন।

Realme Earbuds:

আপনি Realme-এর ইয়ারবাডও 500 টাকার কম দামে কিনে নিতে পারবেন। যদিও এটি সঙ্গে তারযুক্ত রয়েছে। তবে এটিতে ভাল সাউন্ড কোয়ালিটি পেয়ে যাবেন। কানেকশনের জন্য, এতে একটি 3.5 মিমি অডিয়ো জ্যাক রয়েছে। এটি Realme ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। আপনি সেখান থেকে কিনে নিতে পারবেন।