Father’s Day 2021: গ্যাজেট প্রেমী বাবাকে কী উপহার দেবেন? রইল ‘বাজেট ফ্রেন্ডলি’ উপহারের তালিকা

আপনার বাবা কি স্বাস্থ্য সচেতন? নিয়মিত হাঁটাচলা, জগিং, যোগব্যায়াম সবই করেন? তাহলে অতি অবশ্যই একটা স্মার্ট ওয়াচ উপহার দিন বাবাকে।

Father’s Day 2021: গ্যাজেট প্রেমী বাবাকে কী উপহার দেবেন? রইল 'বাজেট ফ্রেন্ডলি' উপহারের তালিকা
২০ জুন বিশ্বজুড়ে পালিত হয় ফাদার্স ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 10:16 PM

রাত পেরোলেই ‘ফাদার্স ডে’। প্রতি বছর ২০ জুন বিশ্বজুড়ে এই বিশেষ দিন উদযাপন করা হয়। বাবাদের জন্য এই বিশেষ দিনে বাবাকে কী উপহার দেবেন ঠিক করেছেন? আপনার বাবা যদি হন গ্যাজেটপ্রেমী, তাহলে রইল কিছু উপহারের তালিকা। এর মধ্যে থেকে কোনও একটি ইলেকট্রনিক্স ডিভাইস উপহার দিতেই পারেন নিজের বাবাকে।

১। হেডফোন- বাবা যদি গান শুনতে ভালবাসেন, তাহলে উপহার দিতে পারেন হেডফোন। আজকাল অনেক ধরনের হেডফোন পাওয়া যায়। সাধারণ হেডফোন, ব্লুটুথ হেডফোন, ইয়ারপড বা এয়ারবাড, বড় সাইজের হেডফোন… যেকোনও একটা উপহার দেওয়া যেতেই পারে। এছাড়াও রয়েছে ব্লুটুথ স্পিকার। গান শুনতে যাঁরা ভালবাসেন, তাঁদের জন্য এর থেকে ভাল উপহার আর কীই বা হতে পারে।

২। স্মার্টফোন- আপনার হাতে ঝকঝকে একটা স্মার্টফোন রয়েছে। এদিকে বাবাকে এখনও কিনে দেননি? জোরাজুরি করেও স্মার্টফোন ব্যবহার করাতে পারেননি? তাহলে এটাই সুবর্ণ সুযোগ। অনলাইনে আপনার বাজেট অনুযায়ী কিনে ফেলুন একটা স্মার্টফোন। তারপর ফাদার্স ডে উপলক্ষ্যে সেটা উপহার দিয়ে দিন বাবাকে। সেই সঙ্গে গেম খেলা, ইউটিউব দেখা, হোয়াটসঅ্যাপ, ফেসবুক আর ইনস্টাগ্রামটা করাটাও কিন্তু যত্ন করে শিখিয়ে দেবেন।

৩। স্মার্ট ডিভাইস- বাবার যদি সকালে উঠে হাঁটতে যাওয়ার অভ্যাস থাকে, তাহলে বিছানার পাশে টেবিলে রাখার মতো ছোট একটা ডিজিটাল ঘড়ি দিতে পারেন। অনেকসময় এর সঙ্গে আলোও লাগানো থাকে। ফলে নাইট ল্যাম্পেরও কাজ করবে এই ডিভাইস। এছাড়াও বিভিন্ন ভয়েস অ্যাসিসট্যান্ট ডিভাইস তো রয়েইছে। যেটা ইচ্ছে উপহার দিন।

৪। স্মার্ট ওয়াচ- আপনার বাবা কি স্বাস্থ্য সচেতন? নিয়মিত হাঁটাচলা, জগিং, যোগব্যায়াম সবই করেন? তাহলে অতি অবশ্যই একটা স্মার্ট ওয়াচ উপহার দিন বাবাকে। বেশ কিছু ফিটনেস মোড সম্পন্ন একটি স্মার্ট ওয়াচ কিনবেন।

আরও পড়ুন- Father’s Day 2021: স্পেশ্যাল স্টিকার প্যাক লঞ্চ করল হোয়াটসঅ্যাপ, বাবাকে শুভেচ্ছা জানান নতুন উপায়ে