ভারতে লঞ্চ হল Fire Boltt Legacy স্মার্টওয়াচ, পাবেন 100-র বেশি স্পোর্টস মোড

Fire Boltt Legacy Price: এই স্মার্টওয়াচটির সবচেয়ে বিশেষ বিষয় হল, এটি খুবই কম দামের রেঞ্জে বাজারে এসেছে। কম দাম হওয়া সত্বেও এতে আপনি অন্যান্য স্মার্টওয়াচের মতো অসাধারণ সব ফিচার দেখতে পাবেন।

ভারতে লঞ্চ হল Fire Boltt Legacy স্মার্টওয়াচ, পাবেন 100-র বেশি স্পোর্টস মোড
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 10:47 AM

Fire Boltt Legacy Features: ইলেকট্রনিক গ্যাজেট নির্মাতা ফায়ার বোল্ট (Fire Boltt) বাজারে একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। কোম্পানি নতুন স্মার্টওয়াচটির নাম দিয়েছে ফায়ার বোল্ট লিগ্যাসি (Fire Boltt Legacy)। এই স্মার্টওয়াচটির সবচেয়ে বিশেষ বিষয় হল, এটি খুবই কম দামের রেঞ্জে বাজারে এসেছে। কম দাম হওয়া সত্বেও এতে আপনি অন্যান্য স্মার্টওয়াচের মতো অসাধারণ সব ফিচার দেখতে পাবেন। ফায়ার বোল্ট লিগ্যাসি হল স্টেইনলেস স্টিল ডিজাইন সহ একটি স্টাইলিশ স্মার্টওয়াচ৷ ফায়ার বোল্ট লিগ্যাসির সঙ্গে একটি টেক্সচার্ড স্ট্র্যাপ পাওয়া যায় এবং এটিতে একটি রোটেটিং ক্রাউনও রয়েছে। এতে একটি 43-ইঞ্চি AMOLED স্ক্রিন দেওয়া হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এই বাজেটের স্মার্টওয়াচে ওয়্যারলেস চার্জিংও দেওয়া হয়েছে। ফায়ার বোল্ট লিগ্যাসি দু’টি মডেলে কিনতে পারবেন, চামড়া এবং স্টেইনলেস স্টিল। ফায়ার বোল্ট লিগ্যাসি কালো, বাদামী, সিলভার এবং কালো রঙয়ে বাজারে এসেছে। এটির সঙ্গে একটি বিনামূল্যের সিলিকন স্ট্র্যাপও পাওয়া যায়।

Fire Boltt Legacy-এর দাম:

ফায়ার বোল্ট লিগ্যাসির দাম রাখা হয়েছে 3,999 টাকা। এই নতুন স্মার্টওয়াচটি আপনি যে কোনও অনলাইন-অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন। এর বুকিং আজ অর্থাৎ 25 মার্চ থেকে শুরু হচ্ছে।

Fire Boltt Legacy

ফায়ার বোল্ট লিগ্যাসি-এর স্পেসিফিকেশন:

ফায়ার বোল্ট লিগেসিতে একটি 1.43-ইঞ্চি AMOLED স্ক্রিন দেওয়া হয়েছে এবং এতে একটি গোল ডায়াল দেওয়া হয়েছে। ডিসপ্লেতে 60Hz এর রিফ্রেশ রেট রয়েছে। এই স্মার্টওয়াচে 2 ধরনের স্ট্র্যাপ পাওয়া যায়, প্রথমটি চামড়ার এবং দ্বিতীয় বিকল্পটি স্টেইনলেস স্টিলের। এই স্মার্টওয়াচটি 4টি রঙয়ে কিনতা পারবেন। তা হল- কালো, বাদামী, সিলভার এবং গ্রে। এই স্মার্টওয়াচটি জল প্রতিরোধের জন্য একটি IP68 রেটিং পেয়েছে। এটিতে 100 টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে এবং কলিং ফিচারও রয়েছে। ব্যাকআপ কথা বললে, ফায়ার বোল্ট লিগ্যাসির ডিসপ্লের রিফ্রেশ রেট হল 60Hz। এতে রিয়েল টাইমে শেয়ার বাজারের আপডেটও পাওয়া যায়। রেট মনিটরিং, স্লিপ মনিটর, SpO2 ট্র্যাকিং এবং পিরিয়ড ট্র্যাকিংয়ের মতো ফিচারগুলি রয়েছে। এছাড়াও আপনি এই স্মার্টওয়াচ থেকে ফোনের ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন। যা সাধারণত কম দামের কোনও স্মার্টওয়াচে দেখা যায় না।

এছাড়াও যারা স্টক মার্কেটে কাজ করেন বা মার্কেটের প্রতি যাদের একটু আগ্রহ আছে তাদের জন্য এই স্মার্টওয়াচটি খুবই উপযুক্ত। ফায়ার বোল্টের এই স্মার্টওয়াচে একটি স্টক মার্কেট ট্র্যাকার রয়েছে। আপনি যদি অ্যাপে আপনার কেনা স্টকগুলি অ্য়াড করেন বা আপনি যে স্টকগুলি নজরে রাখতে চান তা যুক্ত করেন, তাহলে আপনি আপনার স্মার্টওয়াচেই সেগুলি সম্পর্কে তথ্য পাবেন।