Flipkart Big Diwali Sale: দিওয়ালি উপলক্ষ্যে ফ্লিপকার্টে দ্বিতীয় পর্বের সেল, কোন জিনিসে কত ছাড়? দেখে নিন

ডেস্কটপ এবং ল্যাপটের দামে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়াও পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন এবং স্পিকারের দামে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। 

Flipkart Big Diwali Sale: দিওয়ালি উপলক্ষ্যে ফ্লিপকার্টে দ্বিতীয় পর্বের সেল, কোন জিনিসে কত ছাড়? দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 4:52 PM

নতুন করে শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল। ২৮ অক্টোবর থেকে দীপাবলি স্পেশ্যাল এই সেল শুরু হচ্ছে। চলবে ৩ নভেম্বর পর্যন্ত। সাম্প্রতিক সময়ে এই নিয়ে তিনটি সেল দিয়েছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট, প্রথমটি ছিল বিগ বিলিয়ন ডে’জ সেল। ৩ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত চলেছিল এই সেল। এর পর বিগ দিওয়ালি সেল (পার্ট ১) শুরু হয়েছিল ১৭ অক্টোবর। আর শেষ হয়েছিল ২৩ অক্টোবর। এর পাঁচদিনের মাথায় তৃতীয় সেল- বিগ দিওয়ালি সেল (পার্ট ২) শুরু হচ্ছে।

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলের দ্বিতীয় পর্যায়েও গ্রাহকদের সুবিধার্থে রয়েছে নো-কস্ট ইএমআই, ফ্রি ডেলিভারি এবং এক্সচেঞ্জ অফারের সুযোগ। এর পাশাপাশি এসবিআই কার্ড যাঁদের রয়েছে, তাঁরা কেনাকাটায় ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড় পাবেন। বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স জিনিসের সঙ্গে অন্যান্য অনেক জিনিসেরই দাম আসলের তুলনায় অনেকটাই কমেছে এই সেলে।

কোন প্রোডাক্টে কত ছাড় রয়েছে, দেখে নেওয়া যাক

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের দ্বিতীয় পর্বেও তৈরি হয়েছে একটি মাইক্রোসাইট। সেখানে বলা হচ্ছে স্মার্টফোন এবং ট্যাবের ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। বেশ কিছু প্রিমিয়াম ফোন যেমন আইফোন ১২ সিরিজ, আইফোন এসই ২০২০- র ক্ষেত্রেও রয়েছে ছাড়।

আইওএস ছাড়া অ্যানড্রয়েড স্মার্টফোনেও রয়েছে আকর্ষণীয় অফার। এই তালিকায় রয়েছে রেডমি ৯ প্রাইম, এমআই ১১ লাইট, স্যামসাং গ্যালাক্সি এফ১২। এর পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের দামও কমবে বলে আশা করা হচ্ছে। বিভিন্ন স্মার্টফোন কী কী ডিল এবং অফার রয়েছে খুব দ্রুত সবিস্তারে তা জানা যাবে। উল্লেখ্য, শেষ বিগ দিওয়ালি সেলে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির দাম ফ্লিপকার্টে ছিল ৫৩,৯৯৯ এবং ৪২,০৯৯ টাকা।

সাধারণ ছাড়ের সঙ্গে ফ্লিপকার্টে নতুন দিওয়ালি সেলে গ্রাহকদের জন্য থাকবে ‘ক্রেজি ডিল’। রাত ১২টা, সকাল ৮টা আর বিকেল ৪টেয় এই ক্রেজি ডিল হবে। এর পাশাপাশি রয়েছে ‘টাইম বম্ব ডিলস’। এর মাধ্যমে গ্রাহকদের জন্য প্রতি ঘণ্টায় একটা ডিল আনবে ফ্লিপকার্ট।

ডেস্কটপ এবং ল্যাপটের দামে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়াও পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন এবং স্পিকারের দামে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।

এছাড়াও ডোমেস্টিক ফ্লাইটের ক্ষেত্রে ২৫০০ টাকা এবং আন্তর্জাতিক উড়ানের ক্ষেত্রে ২৫,০০০ টাকা ছাড় থাকছে। এই সুবিধা পেতে হলে ফ্লিপকার্টের মাধ্যমে প্লেনের টিকিট বুক করতে হবে গ্রাহককে।

আরও পড়ুন- WhatsApp Chat Transfer: গুগল পিক্সেল স্মার্টফোনেও চালু এই পরিষেবা, আসছে অ্যানড্রয়েড ১২- তেও

আরও পড়ুন- ভারতে পিছিয়ে গিয়েছে ম্যাকবুক প্রো (২০২১) এবং থার্ড জেনারেশন এয়ারপডসের বিক্রি! 

আরও পড়ুন- বাড়ছে টিভি দেখার খরচ! পয়লা ডিসেম্বর থেকেই চালু নতুন নিয়ম, কিন্তু কেন?