Flipkart TV day sale 2022: নতুন বছরে ফ্লিপকার্টের টিভি ডেজ সেল, কোন টিভিতে কত ছাড়, দেখে নিন

Flipkart TV day sale 2022: নতুন বছরে ফ্লিপকার্টের টিভি ডেজ সেল, কোন টিভিতে কত ছাড়, দেখে নিন
স্মার্ট টিভি। ছবি প্রতীকী।

দেখে নেওয়া যাক কোন কোম্পানির কোন স্মার্ট টিভির মডেলে কত ছাড় রয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 05, 2022 | 9:25 PM

আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তারপরেই শেষ হয়ে যাবে ফ্লিপকার্টের টিভি ডেজ সেল। একাধিক স্মার্ট টেলিভিশনে ব্যাপক পরিমাণে ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট ই-কমার্স সংস্থা। এমআই, স্যামসাং, রিয়েলমি, ওয়ানপ্লাস, Blaupunkt— এইসব সংস্থার স্মার্ট টিভিতে রয়েছে। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআইয়ের বন্দোবস্ত। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারে স্মার্ট টিভি কিনলে ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। ৫ জানুয়ারি পর্যন্তই বজায় রয়েছে এই অফার। এবার দেখে নেওয়া যাক কোন কোম্পানির কোন স্মার্ট টিভির মডেলে কত ছাড় রয়েছে।

Blaupunkt ৪৩ ইঞ্চি সাইবার সাউন্ড প্রিমিয়াম ৪কে অ্যানড্রয়েড টিভি- ফ্লিপকার্টে এই স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়। সারাউন্ডস সাউন্ড ফিচার রয়েছে এই স্মার্ট টিভিতে। এছাড়াও এখানে রয়েছে এইচডিআর১০+ সাপোর্ট এবং ভিভিড কালার ডিসপ্লে। একাধিক অ্যাপ, গেম, গুগল প্লে স্টোর এবং অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমের সাপোর্ট রয়েছে এই টিভিতে। গুগল অ্যাসিসট্যান্টের সাহায্যে টিভির রিমোট পরিচালনা করা যায়। ৫০ ওয়াটের একটি স্পিকার আউটপুট, ডলবি ডিজিটাল প্লাস এবং DTS TruSurround certified audio সিস্টেম সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে।

এমআই টিভি ৪এক্স ৪৩ ইঞ্চি- এমআইয়ের ৪৩ ইঞ্চির এই স্মার্ট টিভি একটি বাজেট ফ্রেন্ডলি ডিভাইস (ফিচার অনুপাতে দাম অনুযায়ী)। ৪কে আলট্রা এইচডি ডিসপ্লে রয়েছে এই টিভিতে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। কিডস মোড রয়েছে এই টিভিতে। সেখানে আবার রয়েছে পেরেন্টাল লক ফিচার। অর্থাৎ মা-বাবা সন্তান কী দেখছে সেদিকে নজর দিতে পারবেন। প্রয়োজনে বাচ্চাদের জন্য উপযুক্ত নয় এমন কিছু লক করতে পারবেন। একাধিক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম যেমন- নেটফ্লিক্স, প্রাইম ভিডিয়ো, ডিজনি+হটস্টার সাপোর্ট রয়েছে এই টিভিতে। এছাড়াও এখানে রয়েছে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটো ইউএসবি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। এই স্মার্ট টিভির দাম ২৯,৯৯৯ টাকা।

রিয়েলমি ৪৩ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে এলইডি স্মার্ট অ্যানড্রয়েড টিভি- এই টিভির দাম ফ্লিপকার্টে টিভি ডেজ সেলে ২৯,৯৯৯ টাকা। ৪কে এই টিভিতে সিনেমা দেখার সময় একদম সিনেমা হলের মতো সিনেম্যাটিক এক্সপিরিয়েন্স পাওয়া যায়। এই স্মার্ট টিভিতে রয়েছে ৪কে আলট্রা এইচডি মিডিয়াটেক প্রসেসর। ভয়েস কন্ট্রো ফিচার রয়েছে এই টিভিতে অর্থাৎ গুগল অ্যাসিসট্যান্টের সাহায্যে এই টিভির পরিচালনা করা সম্ভব। গুগল প্লে স্টোর সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে।

ওয়ানপ্লাস ওয়াই সিরিজ ৪৩ ইঞ্চির স্মার্ট টিভি- ওয়ানপ্লাসের টিভি ৪৩ওয়াই১ মডেলে রয়েছে একটি ৪৩ ইঞ্চির ফুল এইচডি ওয়াইড কালার অ্যামেজিং gamut ডিসপ্লে। ফ্লিপকার্টের সেলে এই টিভির দাম এখন ২৬,৯৯৯ টাকায়। ২০ ওয়াটের দুটো স্পিকার রয়েছে এই স্মার্ট টিভিতে। সেখানে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। এই অ্যানড্রয়েড টিভিতে রয়েছে গুগল অ্যাসিসট্যান্টের সাপোর্ট।

স্যামসাং ক্রিস্টাল ৪কে ৪৩ ইঞ্চির আলট্রা এইচডি (৪কে) স্মার্ট টিভি- স্যামসাংয়ের এই স্মার্ট টিভিতে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে। ফ্লিপকার্টের টিভি ডেজ সেলে এই স্মার্ট টিভির দাম ৩৬,৯৯৯ টাকা। স্মার্টফোন বা অন্যান্য ডিভাইসের কনটেন্ট এই টিভিতে দেখা যাবে।

আরও পড়ুন- BSNL Broadband: মাত্র ৪৯৯ টাকায় ১টিবি ডেটা, ওয়ার্ক ফ্রম হোমের আদর্শ প্ল্যান নিয়ে এল বিএসএনএল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA