Apple ওয়াচের লুকে বাজারে এল Gizmore Vogue স্মার্টওয়াচ, দাম কত?

Gizmore Vogue Price: Gizmore Vogue লঞ্চ করেছে, যা দেখতে হুবহু Apple Watch Ultra-এর মতো। এই স্মার্টওয়াচটিতে 1.95 ইঞ্চি এইচডি ডিসপ্লেতে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 320X38 পিক্সেল।

Apple ওয়াচের লুকে বাজারে এল Gizmore Vogue স্মার্টওয়াচ, দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 5:55 PM

Gizmore Vogue Features: বিগত কয়েক বছরে স্মার্ট টিভির সঙ্গে পাল্লা দিয়ে স্মার্টওয়াচের চাহিদাও বিপুল বেড়েছে। আর সেই সঙ্গে বাজারে একের পর এক কোম্পানি তাদের নতুন নতুন স্মার্টওয়াচ আনছে। বেশিরভাগ কোম্পানিগুলিই ফিচারের দিকে জোর দিচ্ছে। ইতিমধ্য়েই Gizmore একটি নতুন স্মার্টওয়াচ Gizmore Vogue লঞ্চ করেছে, যা দেখতে হুবহু Apple Watch Ultra-এর মতো। এই স্মার্টওয়াচটিতে 1.95 ইঞ্চি এইচডি ডিসপ্লেতে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 320X38 পিক্সেল। এটি একটি সুপার স্টাইলিশ স্মার্টওয়াচ। তাই আপনি যদি একটি নতুন স্মার্টওয়াচের খোঁজ করে থাকেন, যাতে কম দামে অনেক ফিচার রয়েছে। তাহলে আপনি এই স্মার্টওয়াচটি কিনে ফেলতেই পারেন। কেনার আগে দাম, ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন।

Gizmore Vogue-এর দাম ও কোথা থেকে কিনবেন দেখে নিন:

Gizmore Vogue-এর দাম 1,999 টাকা। যেটি ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে কেনা যাবে। এছাড়াও, স্মার্টওয়াচটি Gizmore-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। ঘড়িটি কালো, কমলা এবং সাদা তিনটি রঙয়ে কিনতে পারবেন।

Gizmore Vogue-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Gizmore Vogue স্মার্টওয়াচটি বেশ হালকা ডিজাইনে বাজারে এসেছে। ঘড়িটিতে মেটাল কেসিং এবং চৌকো ডায়াল রয়েছে, যা একটি প্রিমিয়াম লুক দেয়। এর স্ক্রিন টু বডি রেশিও 91 শতাংশ। এটিতে একটি বড় এজ-টু-এজ ডিসপ্লে রয়েছে। স্মার্টওয়াচটিতে স্প্লিট স্ক্রিন ভিউ শর্টকাট দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটিতে অলওয়েজ অন ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে আপনি 600nits-এর সর্বোচ্চ উজ্জ্বলতা দেওয়া হয়েছে। Gizmore Vogue স্মার্টওয়াচে 100টিরও বেশি ওয়াচ ফেস দেওয়া হয়েছে।

Gizmore Vogue হল একটি উন্নত ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ। যাতে Bluetooth 5.1 ব্য়বহার করা হয়েছে। এর সাহায্যে সহজেই কল করা যায়। এর পাশাপাশি আপনি গানও শুনতে পারবেন। Watch Apple Siri এবং Google Assistant সাপোর্ট দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটি IP67 সার্টিফিকেশন সহ আসে। Gizmore Vogue স্মার্টওয়াচে একটি বড় ব্যাটারি দেওয়া হয়েছে। এটি একবার চার্জে 10 দিনের জন্য ব্যবহার করা যেতে পারে। Gizmore Vogue স্মার্টওয়াচটিতে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন। এতে 2 দিনের ব্যাটারি ব্যাকআপ পাবেন।