Lava Probuds N2: মাত্র ১,১৯৯ টাকায় ভারতে দুর্দান্ত নেকব্যান্ড ইয়ারফোন নিয়ে এল লাভা, এক বার চার্জে ১২ ঘণ্টার মিউজিক প্লেব্যাক

Lava Probuds N2 Price, Specifications: লাভা প্রোবাডস এন২ ইয়ারফোনে রয়েছে ডুয়াল কানেক্টিভিটি ফিচার, যার সাহায্যে ইউজাররা একই সঙ্গে দুটো ডিভাইস কানেক্ট করতে পারবেন। পাশাপাশি আবার সুরক্ষার জন্য থাকছে ম্যাগনেটিক লক এবং অত্যন্ত শক্তিশালী একটি ১১০এমএএইচ ব্যাটারি।

Lava Probuds N2: মাত্র ১,১৯৯ টাকায় ভারতে দুর্দান্ত নেকব্যান্ড ইয়ারফোন নিয়ে এল লাভা, এক বার চার্জে ১২ ঘণ্টার মিউজিক প্লেব্যাক
লাভার নতুন নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 4:48 PM

সোমবার ভারতে একটি নেকব্যান্ড স্টাইল ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে এল লাভা। কোম্পানির এই লেটেস্ট ইয়ারফোনের নাম লাভা প্রোবাডস এন২ (Lava Probuds N2)। মোট দুটি কালার অপশনে হাজির হয়েছে এই ব্লুটুথ ইয়ারফোন। ১০nm ডায়নামিক ড্রাইভার্স রয়েছে যা দুর্দান্ত বেস দিতে পারবে বলে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে।

লাভা প্রোবাডস এন২ ইয়ারফোনে রয়েছে ডুয়াল কানেক্টিভিটি ফিচার, যার সাহায্যে ইউজাররা একই সঙ্গে দুটো ডিভাইস কানেক্ট করতে পারবেন। পাশাপাশি আবার সুরক্ষার জন্য থাকছে ম্যাগনেটিক লক এবং অত্যন্ত শক্তিশালী একটি ১১০এমএএইচ ব্যাটারি। ঘাম এবং জল থেকে ইয়ারফোন সুরক্ষা দেওয়ার জন্য রয়েছে IPX4 রেটিং।

লাভা প্রোবাডস এন২ ভারতে দাম ও উপলব্ধতা

ভারতে লাভা প্রোবাডস এন২ নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করা হয়েছে ১,১৯৯ টাকা দামে। টিল গ্রিন এবং মিডনাইট ব্ল্যাক – এই দুই কালার অপশনে লঞ্চ করা হয়েছে প্রোবাডস এন২। এই ইয়ারফোন এই মুহূর্তে লাভা ই-স্টোর, অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন কাস্টোমাররা। কোম্পানির বিভিন্ন অফলাইন রিটেল স্টোর থেকেও এই ইয়ারফোন কেনা যাবে।

লাভা প্রোবাডস এন২ স্পেসিফিকেশনস, ফিচার্স

এই নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোনে দেওয়া হয়েছে ১০মিমি ডায়নামিক ড্রাইভার্স, যার ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ ২০-২০০০০Hz, সেনসিটিভিটি রেঞ্জ ১০২dB এবং দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জন্য রয়েছে ৩২ Ohms। সিলিকন দ্বারা নির্মিত লাইটওয়েট এই ইয়ারফোনে এর্গোনমিক ডিজাইন দেওয়া হয়েছে। ম্যাগনেটিক লক রয়েছে, যার মাধ্যমে কমফোর্টেবল ফিট উপভোগ করতে পারবেন ইউজাররা। দীর্ঘ সময় এই ইয়ারফোন পরে থাকলেও আরাম অনুভব করবেন ব্যবহারকারীরা, কোম্পানির তরফ থেকে এমনই জানানো হয়েছে। ছোট এবং বড় দুই সাইজেরই ইয়ারপ্লাগস রয়েছে।

ডিভাইসে ইন-বিল্ট প্যানেল কি রয়েছে, যার মাধ্যমে ইউজাররা কল ও নোটিফিকেশন কনট্রোল করতে পারবেন। একই সঙ্গে দুটি ডিভাইস কানেক্ট করার জন্য এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি৫.০। ডুয়াল কানেক্টিভিটিও সাপোর্ট করবে এই ইয়ারফোন। ইনকামিং কলের অ্যালার্টও পেতে থাকবেন ইউজাররা। জল এবং ঘাম থেকে ইয়ারফোনটিকে সুরক্ষিত রাখার জন্য রয়েছে IPX4 রেটিং।

এই নতুন নেকব্যান্ড ইয়ারফোনে রয়েছে একটি শক্তিশালী ১১০এমএএইচ ব্যাটারি। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, এক বার চার্জ দিলেই ১২ ঘম্টার মিউজিক প্লেব্যাক দিতে পারবে এই ইয়ারফোন। পাশাপাশি আবার ২০ মিনিটের চার্জে Lava Probuds N2 ৪ ঘণ্টার প্লেব্যাক টাইম এবং ১২০ ঘণ্টার স্ট্যান্ডবাই টাইম দিতে পারবে। এই নেকব্যান্ড ইয়ারফোনের ওজন মাত্র ২৫ গ্রাম।

আরও পড়ুন: Huawei Watch D: ২৩ ডিসেম্বর আসছে হুয়াওয়ের এই দুর্দান্ত স্মার্টওয়াচ, ব্লাড প্রেসার মনিটরিং অফার করবে

আরও পড়ুন: Minix Voice Smartwatch: ব্লুটুথ কলিং ফিচার, মাল্টি স্পোর্টস মোড নিয়ে ভারতে লঞ্চ হয়েছে মিনিক্স ভয়েস স্মার্টওয়াচ

আরও পড়ুন: Noise Buds Prima: নতুন TWS ইয়ারবাডস লঞ্চ করল নয়েজ়, এক বার চার্জে টানা ৪২ ঘণ্টা ব্যাকআপ, দাম মাত্র ১,৭৯৯ টাকা