LG Microwave কেনার দারুণ সুযোগ, এখনও পর্যন্ত সবচেয়ে বড় ডিসকাউন্ট…

LG 32 L Convection Microwave Price: আপনি একটি দুর্দান্ত মাইক্রোওভেন অনেক কম দামে কিনতে পারবেন। ভাবছেন তো কীভাবে? তাহলে চলুন সমস্ত অফারগুলি দেখে নেওয়া যায়।

LG Microwave কেনার দারুণ সুযোগ, এখনও পর্যন্ত সবচেয়ে বড় ডিসকাউন্ট...
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 12:40 PM

LG Microwave Offers: রান্নাঘরটিকে সুন্দর করে সাজিয়েছেন, দরকারি অনেক জিনিসও রেখেছেন তাতে। কিন্তু অনেকদিন ধরেই মাইক্রোওভেন কিনবেন ভেবেও কিনে উঠতে পারছেন না। কারণ বর্তমানে মাইক্রোওভেন (Microwave) কিনতে গেলেই বেশ অনেকটাই টাকা খরচ করতে হচ্ছে। তাই কেনার ইচ্ছা থাকলেও উপায় হয়ে উঠছে না। বর্তমানে ভারতীয় বাজারে অনেক ধরনের মাইক্রোওভেন রয়েছে। কোনও টার আাকার ছোট, তো কোনটা আকারে অনেক বড়। আবার কোনও কোনও মাইক্রোওভেনে প্রচুর ফিচার রয়েছে। কিন্তু আপনি বর্তমানে একটি দুর্দান্ত মাইক্রোওভেন অনেক কম দামে কিনতে পারবেন। ভাবছেন তো কীভাবে? তাহলে চলুন সমস্ত অফারগুলি দেখে নেওয়া যায়।

এলজি 32 এল কনভেকশন মাইক্রোওয়েভ ওভেন (LG 32 L Convection Microwave Oven) তাদের জন্য় উপযুক্ত হতে পারে যারা একটি বড় ওভেন খুঁজছেন। অর্থাৎ বাড়িতে যদি অনেকজন সদস্য় থাকেন, তাহলে আপনি নিঃসন্দেহে এই মাইক্রোওয়েভটি কিনে নিতে পারেন। কোম্পানিটি এই মাইক্রোওয়েভ ওভেনের উপর প্রচুর ছাড় দিচ্ছে। এই মাইক্রোওয়েভ ওভেনের দাম 24,299 টাকা এবং আপনি 18% ছাড়ের পরে এটি 19,990 টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে আপনি অনেক ব্যাঙ্ক অফারও পাবেন। তবে কেনার আগে জেনে নিন এই এলজি মাইক্রোওয়েভ ওভেনটির বিশেষত্ব কি?

LG 32 L Convection Microwave Oven-এর ফিচার ও স্পেসিফিকেশন:

এই এলজি মাইক্রোওয়েভ ওভেনটি 1 বছরের ওয়ারেন্টি সহ আসে। যেখানে ম্যাগনেট্রনের 4 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। সাধারণত মাইক্রোওয়েভে ম্যাগনেট্রন খারাপ থাকে। এতে 211টি ভারতীয় অটো কুক মেনু অপশন দেওয়া হয়েছে। এতে মাল্টি কুক ফিচার, জগ ডায়াল দেওয়া আছে। এর ডিজাইনও অনেক প্রিমিয়াম। এই শীর্ষ রেটযুক্ত LG কনভেকশন মাইক্রোওয়েভটি 28 লিটারের। এতে পিজ্জা বেক করার পাশাপাশি, আপনি চিকেনও গ্রিল করতে পারবেন। এটিতে 900 ওয়াট পর্যন্ত শক্তি রয়েছে। এই মাইক্রোওয়েভ ওভেন 1 বছরের ওয়ারেন্টি সহ আসছে। এটিতে টাচ কীপ্যাড কন্ট্রোল সিস্টেম দেওয়া হয়েছে।

এছাড়াও আপনি আপনার তালিকায় LG 28 L কনভেকশন মাইক্রোওয়েভ ওভেন রাখতে পারেন। এর দাম 16,499 টাকা এবং আপনি 26% ছাড়ের পরে এটি 12,190 টাকায় কিনতে পারবেন। এটি গ্রিলিং, রিহিটিং, ডিফ্রস্টের জন্যও সেরা বলে প্রমাণিত হয়। চাইল্ড লকের মতো ফিচারও এতে দেওয়া হয়েছে। একটি বড় মাইক্রোওয়েভ কিনতে চাইলে এটি আপনার জন্য একদম সঠিক হবে। অর্থাৎ বাড়িতে যদি অনেকজন সদস্য থাকেন, তবে এই মাইক্রোওভেনটি কিনে নিতেই পারেন।