Mi Watch Revolve Active: ১১৭টি স্পোর্টস মোড রয়েছে ৩২ গ্রামের এই স্মার্টওয়াচে, মাপা যায় Sp02

ভারতে এই স্মার্টওয়াচের দাম ৯৯৯৯ টাকা। ২৫ জুলাই থেকে অ্যামাজন ইন্ডিয়া, Mi.com, Mi Home stores- এর মাধ্যমে স্মার্টওয়াচের সেল শুরু হবে। Beige, Black, Navy Blue--- এই তিনটি রঙে পাওয়া যাবে ওয়াচ কেস।

Mi Watch Revolve Active: ১১৭টি স্পোর্টস মোড রয়েছে ৩২ গ্রামের এই স্মার্টওয়াচে, মাপা যায় Sp02
ভারতে এই স্মার্টওয়াচের দাম ৯৯৯৯ টাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 4:08 PM

এমআই ১১ লাইট ফোনের সঙ্গে একই দিনে ভারতে লঞ্চ হয়েছে Mi Watch Revolve Active। এমআই- এর এই স্মার্টওয়াচে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন অর্থাৎ Sp02 মনিটর করার ফিচার। গত বছর লঞ্চ হয়েছে Mi Watch Revolve। তারই আপগ্রেডেড ভার্সান Mi Watch Revolve Active স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে এবার। আগের তুলনায় নতুন মডেল ওজনে বেশ কিছুটা হাল্কা। Mi Watch Revolve Active স্মার্টওয়াচের ওজন মাত্র ৩২ গ্রাম। এই স্মার্টওয়াচে রয়েছে ১১৭টি স্পোর্টস মোড। এছাড়াও ১০০- র বেশি ওয়াচ ফেসের অপশন রয়েছে এমআই- এর নতুন স্মার্টওয়াচে। এর পাশাপাশি Mi Watch Revolve Active স্মার্টওয়াচে রয়েছে ১৪ দিনের ব্যাটারি লাইফ এবং বিল্ট-ইন অ্যালেক্সা ইন্টিগ্রেশন।

Mi Watch Revolve Active smartwatch, ভারতে এর দাম কত?

ভারতে এই স্মার্টওয়াচের দাম ৯৯৯৯ টাকা। ২৫ জুলাই থেকে অ্যামাজন ইন্ডিয়া, Mi.com, Mi Home stores- এর মাধ্যমে স্মার্টওয়াচের সেল শুরু হবে। Beige, Black, Navy Blue— এই তিনটি রঙে পাওয়া যাবে ওয়াচ কেস। এছাড়া স্মার্টওয়াচের স্ট্র্যাপের ক্ষেত্রে মোট ৫টি রঙের অপশন রয়েছে। সেগুলি হল- কালো, নীল, বেগুনি, সবুজ এবং সাদা।

Mi Watch Revolve Active smartwatch- এর বিভিন্ন ফিচার

  • ডিজাইনের দিক থেকে Mi Watch Revolve স্মার্টওয়াচের সঙ্গে Mi Watch Revolve Active smartwatch- এর অনেক মিল রয়েছে। দু’টি মডেল প্রায় একই দেখতে। নতুন স্মার্টওয়াচের ইউএসপি হল, এখানে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন অর্থাৎ Sp02 মনিটর করার ফিচার রয়েছে।
  • Mi Watch Revolve Active smartwatch- এ রয়েছে একটি VO2 Max সেনসর। এর সাহায্যে ভারী ওয়ার্কআউট সেশনের সময় সবচেয়ে কম অক্সিজেন গ্রহণের মাত্রা পরিমাপ করা যায়।
  • এই স্মার্টওয়াচের সাহায্যে ইউজারের শ্বাস-প্রশ্বাস কীভাবে চলছে তা টানা ৩০ দিন পর্যন্ত পরিমাপ করা যায়। সেই সঙ্গে নজর রাখা যায় হার্ট রেট বা হৃদস্পন্দনের উপর।
  • ১১৭টি স্পোর্টস মোড রয়েছে এমআই- এর নতুন স্মার্টওয়াচে। এছাড়াও রয়েছে বিল্ট-ইন জিপিএস। বেশ কিছু ওয়ার্কআউট মোড যেমন যোগাসন, সাঁতার বা সুইমিং, ট্রিয়াথেলনস ও আরও অনেকগুলো ওয়ার্কআউট মোড রয়েছে এই স্মার্টয়াওয়াচে।
  • এমআই -এর এই স্মার্টওয়াচ ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। এখানে রয়েছে একটি built-in 12nm process Airoha GPS chip।
  • ১১০টি ওয়াচ ফেস কাস্টোমাইজ করার অপশন থাকছে ইউজারদের জন্য। এছাড়াও রয়েছে ১.৩৯ ইঞ্চির AMOLED ডিসপ্লে, যা সারাক্ষণ অন থাকে।
  • শাওমির দাবি, এমআই- এর এই স্মার্টওয়াচ ১৪ দিন চার্জ ছাড়াও চালু থাকতে পারে। এই স্মার্টওয়াচের ব্যাটারি ৪২০mAh। ২২ দিনের লং ব্যাটারি মোড এবং ৫০ ঘণ্টার আউটডোর স্পোর্টস মোড ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। এই স্মার্টওয়াচে চার্জ হতে ২ ঘণ্টারও কম সময় লাগে বলে জানিয়েছে নির্মাণ সংস্থা।
  • দৈহিক তাপমাত্রাও পরিমাপ করা যায় এই স্মার্টওয়াচের বিশেষ ফিচারের সাহায্যে। এছাড়া ফোনকল এবং মেসেজ নোটিফিকেশন পাওয়া সম্ভব। মিউজিক কন্ট্রোল করাও যায় এই ডিভাইসের সাহায্যে। তার সঙ্গে রয়েছে ইন-বিল্ট অ্যালেক্সা সাপোর্ট। এর পাশাপাশি স্টপওয়াচ, অ্যালার্ম, টাইমার, ফাইন্ড মাই ফোন, ফ্ল্যাশলাইট ও আরও অনেক ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে।

আরও পড়ুন- কবে লঞ্চ হচ্ছে Windows 11? কেমন হতে পারে মাইক্রোসফটের নেকস্ট জেনারেশন উইন্ডোজ