Moto Watch 100: মোটরোলার এই স্মার্টওয়াচের সম্ভাব্য ফিচারগুলো দেখে নিন

ওয়াটারপ্রুফ ডিজাইন থাকতে পারে মোটো ওয়াচ ১০০ ডিভাইসে। এছাড়াও শোনা গিয়েছে, মোটো ওয়াচ ১০০ ডিভাইসে থাকতে পারে একটি গোলাকার ডিসপ্লে।

Moto Watch 100: মোটরোলার এই স্মার্টওয়াচের সম্ভাব্য ফিচারগুলো দেখে নিন
মোটরোলার নতুন স্মার্টওয়াচ আসতে চলেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 9:48 AM

মোটো ওয়াচ ১০০, এই স্মার্টওয়াচই নাকি লঞ্চ করতে চলেছে লেনোভো অধিকৃত সংস্থা। মোটোরোলার এই স্মার্টওয়াচের সম্ভাব্য লুক, ডিজাইন এবং স্পেসিফিকেশন ইতিমধ্যেই বিভিন্ন অনলাইনে সাইটে ফাঁস হয়েছে। যদিও এই স্মার্টওয়াচ লঞ্চ প্রসঙ্গে মোটোরোলা সংস্থা এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। এর পাশাপাশি মোটো ওয়াচ ১০০ কবে লঞ্চ হতে পারে, সে ব্যাপারেও কিছু জানা যায়নি।

তবে শোনা গিয়েছে, মোটো ওয়াচ ১০০ ডিভাইসে থাকতে পারে একটি গোলাকার ডিসপ্লে। এছাড়াও থাকতে পারে সিলিকন স্ট্র্যাপ। সম্প্রতি মোটরোলার এই স্মার্টওয়াচের এমনই ডিজাইন এবং লুকের ছবি প্রকাশ্যে এসেছে। শোনা গিয়েছে, এই ওয়্যারেবল ডিভাইসে হার্ট রেট মনিটরিংয়ের পাশাপাশি স্টেপ ট্র্যাকিংয়ের ফিচারও থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে জিপিএস সাপোর্ট। এর পাশাপাশি এও শোনা গিয়েছে মোটো ওয়াচ ১০০ স্মার্টওয়াচে একটি ওয়াটারপ্রুফ ডিজাইন থাকতে পারে।

91Mobiles- এর রিপোর্ট অনুসারে এই স্মার্টওয়াচের সাইডে দুটো ফিজিক্যাল বাটন থাকতে পারে। এছাড়াও এই ডিভাইসে থাকতে পারে মেটালিক ফিনিশ। ওয়াচ কেস তৈরি হতে পারে অ্যালুমিনিয়াম দিয়ে। মোটো ওয়াচ ১০০ ডিভাইসের ব্যাকপ্লেট আবার প্লাস্টিকের হতে পারে বলে শোনা গিয়েছে। আপাতত এই ওয়্যারেবল ডিভাইসের যে সমস্ত ছবি প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা গিয়েছে ব্ল্যাক ফিনিশের মডেল। তবে অনুমান, মোটোরোলা সংস্থা অন্যান্য রঙেও লঞ্চ করবে তাদের নতুন স্মার্টওয়াচ মোটো ওয়াচ ১০০। অর্থাৎ বিভিন্ন রঙের স্ট্র্যাপ অপশন থাকতে পারে।  যদিও এই স্মার্টওয়াচ কবে-কোথায় লঞ্চ হবে, আদৌ লঞ্চ হবে কিনা— সেই প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি মোটোরোলা কর্তৃপক্ষ।

মোটো ওয়াচ ১০০- র যেসমস্ত সম্ভাব্য ফিচার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে

  • এই ওয়্যারেবল ডিভাইস একটি ১.৩ ইঞ্চির সার্কুলার এলসিডি ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এই স্মার্টওয়াচের ওজন হতে পারে মাত্র ২৯ গ্রাম। এর পাশাপাশি শোনা গিয়েছে ২০ মিলিমিটার চওড়া স্ট্র্যাপ থাকতে পারে মোটো ওয়াচ ১০০- তে।
  • এই স্মার্টওয়াচে ৩৫৫mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটিও থাকতে পারে। শোনা গিয়েছে, মোটো ওয়াচ ১০০- এই স্মার্টওয়াচে ইনবিল্ট জিপিএস ফিচার থাকতে পারে।
  • হার্ট রেট মনিটরিং সেনসর, স্টেপ ট্র্যাকিং সেনসর, SpO2 মনিটরিং সেনসর, স্লিপ ট্র্যাকিং সেনসর— স্বাস্থ্য সংক্রান্ত ফিচার থাকতে পারে মোটরোলার নতুন স্মার্টওয়াচে। একাধিক স্পোর্টস মোড থাকারও সম্ভাবনা রয়েছে এই ডিভাইসে। এখনও মোটো ওয়াচ ১০০ স্মার্টওয়াচের দাম ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন- JioBook: এবার Geekbench লিস্টিংয়ে ফাঁস হয়েছে জিওবুকের সম্ভাব্য ফিচার, দেখে নিন কী কী থাকতে পারে

আরও পড়ুন- Windows 11 SE: এবার বাজেট ল্যাপটপের কথা ভেবে বাজারে লঞ্চ হতে চলেছে উইন্ডোজ ১১-এর লাইট ভার্সেন, উইন্ডোজ ১১ এসই…