Noise Buds VS202: নতুন ইয়ারবাডস নিয়ে এল নয়েজ়, দাম মাত্র ১,৯৯৯ টাকা

TWS Earbuds: নয়েজ় বাডস ভিএস২০২ নামক একটি নতুন টিডব্লু ইয়ারবাডস লঞ্চ হল। সেই লেটেস্ট ইয়ারবাডসের দাম ও ফিচার্স জেনে নিন।

Noise Buds VS202: নতুন ইয়ারবাডস নিয়ে এল নয়েজ়, দাম মাত্র ১,৯৯৯ টাকা
নয়েজ়-এর নতুন ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 9:17 PM

ভারতে ফের একটি নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিও বা টিডব্লুএস ইয়ারবাডস (TWS Earbuds) নিয়ে হাজির হল নয়েজ় (Noise) । সংস্থার সেই লেটেস্ট অডিও ডিভাইসের নাম নয়েজ় বাডস ভিএস২০২ (Noise Buds VS202)। এই লেটেস্ট ইয়ারবাডসে রয়েছে আগের মডেলগুলির থেকে অপেক্ষাকৃত স্টেম ডিজ়াইন এবং এটি ১৩ মিমি ড্রাইভার্স ফিচার করে। ফোন কল রিসিভ করা বা রিজেক্ট করার জন্য এই নয়েজ় বাডস ভিএস২০২-এ রয়েছে টাচ কন্ট্রোল। এর সাহায্যে ভলিউম অ্যাডজাস্টমেন্ট থেকে মিউজ়িক কন্ট্রোল-সহ আরও একাধিক কাজ সম্ভব। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ভি৫.৩ এবং ঘাম ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য আইপিএক্স৪ রেটিং দেওয়া হয়েছে এতে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, সস্তার এই টিব্লুএস ইয়ারবাডস লাগাতার ২৪ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে।

দাম ও উপলব্ধতা

ভারতে এই নয়েজ় বাডস ভিএস২০২ লঞ্চ করা হয়েছে ৩,৪৯৯ টাকা দামে। তবে ইন্ট্রোডাক্টারি অফার হিসেবে নয়েজ়ের ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে মাত্র ১,১৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে ইয়ারবাডটি। এই অফার কত দিন পর্যন্ত থাকবে, সে বিষয়ে নির্দিষ্ট তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। মোট চারটি কালার অপশনে পাওয়া যাবে এই ইয়ারবাড – চারকোল ব্ল্যাক, মিডনাইট ব্লু, মিন্ট গ্রিন এবং স্নো হোয়াইট। এক বছর ওয়ারান্টিও দেওয়া হচ্ছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসের সঙ্গে।

স্পেসিফিকেশনস ও ফিচার্স

নয়েজ় বাডস ভিএস২০২ অডিও ডিভাইসের পাওয়ারের দিকটি নিশ্চিত করছে একটি ১৩মিমি স্পিকার ড্রাইভার। ট্রু বেস প্রযুক্তি দেওয়া হয়েছে এতে, যার সাহায্যে ডিভাইসের বেস অনেকটাই বেড়ে যাবে। হাফ ই-ইয়ার ডিজ়াইন রয়েছে এর। কলিংয়ের জন্য রয়েছে একটি ডেডিকেটেড মাইকও। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ভি৫.৩, যার সর্বাধিক অপারেটিং দুরত্ব ১০ মিটার এবং এসবিসি ও এএসি অডিও কোডেকও সাপোর্ট করছে এটি। ই-কমার্স লিস্টিং থেকে জানা গিয়েছে, নয়েজ় বাডস ভিএস২০২ ৬০ মিলিসেকেন্ড পর্যন্ত ল্যাটেন্সি রেট দিতে পারে। অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই ডিভাইসের সঙ্গেই কানেক্ট করা যাবে এই ইয়ারবাডস।

টাচ কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে এই ইয়ারবাডসে, যার সাহায্যে ইউজাররা কল রিসিভ, কল রিজেক্ট, মিউজ়িক প্লেব্যাক কন্ট্রোল, ভলিউম অ্যাডজাস্টমেন্ট ইত্যাদি খুব সহজেই করতে পারবেন। ওয়াটার ও সোয়েট রেজিস্ট্যান্সের জন্য এতে রয়েছে আইপিএক্স৪ রেটিং। নয়েজ়-এর এই ইয়ারবাডসে রয়েছে হাইপার সিঙ্ক প্রযুক্তি, যার সাহায্যে চার্জিং কেস থেকে এটি খুব দ্রুত খুলে চার্জ করা সম্ভব।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই নয়েজ় বাডস ভিএস২০২ ইয়ারবাডসে একবার চার্জ দিলেই তা ছয় ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে। ওভাল-শেপড চার্জিং কেস দেওয়া হয়েছে এই ইয়ারবাডসে। আর সেই চার্জিং কেসে রেখে ২৪ ঘণ্টার প্লেয়িং টাইম দিতে পারে এটি। নয়েজ়-এর তরফ থেকে আরও জানানো হয়েছে যে, এই ইয়ারবাডস চার্জ হতে সময় নেয় মাত্র ১০ মিনিট।

আরও পড়ুন: অনলাইন নিরাপত্তায় ‘সেফটি ইন ইন্ডিয়া’ রিসোর্স হাব লঞ্চ করল হোয়াটসঅ্যাপ, সুবিধা কেবল ভারতীয়েদর জন্য

আরও পড়ুন: ভারতে ফের ৫৪টি চিনা অ্যাপ ব্যান করা হল কেন? এতদিন পর সামনে এল আসল কারণ

আরও পড়ুন: স্মার্ট টিভি আর ওয়াশিং মেশিনে ব্যাপক ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, কোন কোন কোম্পানির জিনিস রয়েছে?