Flipkart Electronics Day Sale: স্মার্ট টিভি আর ওয়াশিং মেশিনে ব্যাপক ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, কোন কোন কোম্পানির জিনিস রয়েছে?

Flipkart Electronics Day Sale: স্মার্ট টিভি এবং ওয়াশিং মেশিন ছাড়া, অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসেও ছাড় থাকতে চলেছে ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স ডে সেলে।

Flipkart Electronics Day Sale: স্মার্ট টিভি আর ওয়াশিং মেশিনে ব্যাপক ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, কোন কোন কোম্পানির জিনিস রয়েছে?
ছবি প্রতীকী।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Feb 23, 2022 | 7:59 AM

ফ্লিপকার্টের ইলেকট্রনিক্স ডে সেল (Flipkart Electronics Day sale) শুরু হতে চলেছে আগামী ২৩ ফেব্রুয়ারি। জানা গিয়েছে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের এই সেল চালু থাকবে। এই সেলে স্মার্ট টিভি এবং ওয়াশিং মেশিনের উপর (Smart TV and Washing Machine) ছাড় রয়েছে। Blaupunkt এবং Thomson– এই দুই কোম্পানির স্মার্ট টিভির উপর রয়েছে ছাড়। আর Thomson– ওয়াশিং মেশিনেও রয়েছে ছাড়। জানা গিয়েছে, Blaupunkt– এর স্মার্ট টিভির ক্ষেত্রে টিভি যদি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে কেনা হয় তাহলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। স্মার্ট টিভি এবং ওয়াশিং মেশিন ছাড়া, অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসেও ছাড় থাকতে চলেছে ফ্লিপকার্টের এই ইলেকট্রনিক্স ডে সেলে।

স্মার্ট টিভিতে ছাড়

Blaupunkt- এর স্মার্ট টিভির ক্ষেত্রে তিন হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। ৩২ ইঞ্চির Blaupunkt CyberSound স্মার্ট টিভির আসল দাম ১৩,৯৯৯ টাকা। তবে এই স্মার্ট টিভি ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে ১২,৯৯৯ টাকায়। এই একই টিভির ৪২ ইঞ্চির মডেল পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায়। এর আসল দাম ২১,৯৯৯ টাকা। আর ৪৩ ইঞ্চির Blaupunkt CyberSound স্মার্ট টিভির আসল দাম ৩০,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে তা পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়।

অন্যদিকে আবার Thomson- এর স্মার্ট টিভিতেও রয়েছে ছাড়। এক্ষেত্রে ৫০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। Thomson Path, Oath Pro এবং Oath Pro Max- এই তিনটি স্মার্ট টিভি রেঞ্জের ক্ষেত্রে থাকছে ছাড়।

ওয়াশিং মেশিনে ছাড়

এই ইলেকট্রনিক্স ডে সেল চলাকালীন ফ্লিপকার্টে Thomson- এর সেমি এবং ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনে রয়েছে ছাড়। এক্ষেত্রে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় থাকতে পারে।

অন্যদিকে সম্প্রতি ফ্লিপকার্ট একটি ‘সেল ব্যাক’ প্রোগ্রাম চালু করেছে। এক্ষেত্রে গ্রাহকরা তাঁদের পুরনো স্মার্টফোন বিক্রি করার সুযোগ পাবেন। প্রাথমিক ভাবে এই ‘সেল ব্যাক’ প্রোগ্রাম ফোনের জন্য চালু করা হলেও, আগামী দিনে অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসের ক্ষেত্রেও এটা প্রযোজ্য হবে বলে শোনা গিয়েছে।

আরও পড়ুন- Fiber broadband: মাসে ৫০০ টাকারও কম খরচে ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান! তালিকায় কোন কোন সংস্থা রয়েছে?

আরও পড়ুন- Xiaomi T-Shirt: জীবাণু রুখবে টি-শার্ট! ভারতে অ্যান্টি-ভাইরাল টি-শার্ট বিক্রি করছে শাওমি, দাম কত জানেন?

আরও পড়ুন- Samsung Galaxy Tab S8 Series: ভারতে হাজির স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ, দাম শুরু ৫৮,৯৯৯ টাকা থেকে

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla