আপনার হার্টের যত্ন নেবে Noise-এর এই স্মার্টওয়াচ, কিনুন জলের দরে

Noise ColorFit Macro: এতে 2.5D কার্ভড গ্লাস সহ একটি 2-ইঞ্চি TFT PCD ডিসপ্লে রয়েছে। এই স্মার্টওয়াচটি 200টি ওয়াচ ফেস সাপোর্ট করে। এই স্মার্টওয়াচটি নয়েজ ট্রু সিঙ্ক প্রযুক্তি সহ ব্লুটুথ কলিং সাপোর্ট করে, যার মধ্যে একটি অন্তর্নির্মিত মাইক্রোফোন এবং একটি স্পিকার রয়েছে।

আপনার হার্টের যত্ন নেবে Noise-এর এই স্মার্টওয়াচ, কিনুন জলের দরে
Follow Us:
| Updated on: Feb 18, 2024 | 12:33 PM

নয়েজ ভারতের বাজারে একটি নতুন স্মার্টওয়াচ নয়েজ কালারফিট ম্যাক্রো (Noise ColorFit Macro) লঞ্চ করেছে। নতুন স্মার্টওয়াচটি ColorFit সিরিজের অধীনে আনা হয়েছে। এটিতে একটি প্রিমিয়াম বডি রয়েছে। এতে দুর্দান্ত সব ফিচার দেওয়া হয়েছে। ফলে আপনি যদি একটি নতুন স্মার্টওয়াচ কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এটি কিনতেই পারেন। এতে একটি বড় ডিসপ্লে রয়েছে। Noise ColorFit Macro-এর ফিচার এবং স্পেসিফিকেশন, এর দাম জেনে নিন।

নয়েজ কালারফিট ম্যাক্রো (Noise ColorFit Macro)-এর দাম কত?

Noise ColorFit Macro-এর সিলিকন ভ্যারিয়েন্টের দাম 1,399 টাকা, চামড়ার ভ্যারিয়েন্টের দাম 1,499 টাকা এবং মেটাল ভ্যারিয়েন্টের দাম 1,599 টাকা। ColorFit Macro বর্তমানে ই-কমার্স সাইট Amazon থেকে প্রি-অর্ডারের করতে পারবেন। তবে এক বিক্রি 19 ফেব্রুয়ারি শুরু হবে। এটিতে একটি সিলিকন ভ্যারিয়েন্ট (মিস্ট গ্রে, জেট ব্ল্যাক এবং স্পেস ব্লু), একটি চামড়ার স্ট্র্যাপ ভ্যারিয়েন্ট (ক্লাসিক ব্ল্যাক এবং ক্লাসিক ব্রাউন) এবং একটি ধাতব স্ট্র্যাপ ভ্যারিয়েন্ট (ব্ল্যাক লিঙ্ক এবং সিলভার লিঙ্ক) পাবেন।

নয়েজ কালারফিট ম্যাক্রোর স্পেসিফিকেশন:

Noise ColorFit Macro-এ 2.5D কার্ভড গ্লাস সহ একটি 2-ইঞ্চি TFT PCD ডিসপ্লে রয়েছে। এই স্মার্টওয়াচটি 200টি ওয়াচ ফেস সাপোর্ট করে। এই স্মার্টওয়াচটি নয়েজ ট্রু সিঙ্ক প্রযুক্তি সহ ব্লুটুথ কলিং সাপোর্ট করে, যার মধ্যে একটি অন্তর্নির্মিত মাইক্রোফোন এবং একটি স্পিকার রয়েছে। এতে হৃদস্পন্দন, SpO2 রক্তের অক্সিজেন মাত্রা, ঘুম, মানসিক চাপ ইত্যাদি অনেক কিছুই ট্র্যাক করতে পারবেন। এতে 115টি স্পোর্টস মোড রয়েছে। এই Noise ColorFit Macro-তে ভয়েস অ্যাসিস্ট্যান্ট দেওয়া আছে। এটি NoiseFit অ্যাপ্লিকেশনের সঙ্গে লিঙ্ক করতে পারবেন। ব্যাটারি ব্যাকআপের জন্য, এই ঘড়িটি একবার সম্পূর্ণ চার্জে 7 দিন ব্যবহার করা যাবে। তবে ব্যাটারি ব্যাকআপ আপনার ব্যবহারের উপর নির্ভর করে। এছাড়াও আপনি এতে মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে এবং ক্যালকুলেটর ইত্যাদি ফিচারও রয়েছে।