ভারতে OnePlus Buds Pro- এর দাম কত? কোথা থেকে কেনা যাবে এই ইয়ারবাডস

ই-কমার্স সংস্থা অ্যামাজনের পাশাপাশি OnePlus.in এবং OnePlus Experience Stores থেকে কেনা যাবে এই ইয়ারবাডস। আগামী ২৬ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হবে সেল। 

ভারতে OnePlus Buds Pro- এর দাম কত? কোথা থেকে কেনা যাবে এই ইয়ারবাডস
ভারতে ওয়ানপ্লাসের এই ইয়ারবাডসের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 10:50 AM

ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের বাডস প্রো। এবার ওয়ানপ্লাস বাডস প্রো- এর দাম ঘোষণাও হল। সেই সঙ্গে এও জানা গিয়েছে যে কীভাবে কেনা যাবে ওয়ানপ্লাস বাডস প্রো। উল্লেখ্য, জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২ ফোন। তারই সঙ্গে লঞ্চ হয়েছে চিনের সংস্থা ওয়ানপ্লাসের truly wireless stereo (TWS) এই ইয়ারবাডস। গত বছর অর্থাৎ ২০২০ সালে ভারতে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস বাডস। তারপ সাকসেসর হিসেবে ওয়ানপ্লাস বাডস প্রো লঞ্চ হয়েছে চলতি বছর। আগের ইয়ারবাডসের তুলনায় নতুন ইয়ারফোনের বেশ কিছু ফিচার আপগ্রেড এবং আপডেট হয়েছে। ওয়ানপ্লাস বাডস প্রো- তে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি ফিচার। এর সাহায্যে আশপাশের সমস্ত অপ্রয়োজনীয় শব্দ এড়িয়ে চলা সম্ভব। ফলে ইউজার ইয়ারবাডসের সাহায্যে স্পষ্ট শুনতে পারেন। এছাড়া ডিজাইনেও রয়েছে সামান্য পরিবর্তন বাডস প্রো- র ক্ষেত্রে glossy stem এবং তার মধ্যে প্রেশার ইনপুট সাপোর্ট রয়েছে। এয়ারপডস প্রো- এর ক্ষেত্রেও এই ফিচার দেখা যায়।

ভারতে ওয়ানপ্লাস বাডস প্রো- এর দাম কত?

ওয়ানপ্লাস বাডস প্রো- এর দাম ভারতে ৯৯৯০ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজনের পাশাপাশি OnePlus.in এবং OnePlus Experience Stores থেকে কেনা যাবে এই ইয়ারবাডস। গ্লসি হোয়াইট এবং ব্ল্যাক- এই দুই রঙে পাওয়া যাবে ওয়ানপ্লাস বাডস প্রো। আগামী ২৬ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হবে সেল।

ওয়ানপ্লাস বাডস প্রো- এর বিভিন্ন ফিচার-

ওয়ানপ্লাস বাডস প্রো- তে রয়েছে ১১ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার। এখানে রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্ট। এছাড়াও ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে এই ইয়ারবাডসে। ওয়ানপ্লাস আবডস প্রো- তে একটি অ্যাডাপ্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারও রয়েছে। তিনটি মাইক্রোফোন রয়েছে এই ইয়ারবাডসে। এর পাশাপাশি ওয়ানপ্লাস বাডস প্রো- তে রয়েছে IPX4 গ্রেড ওয়াটার রেসিসট্যান্স ফিচার। এছাড়াও রয়েছে IP55 রেট। অর্থাৎ জলের সঙ্গে সঙ্গে ধুলোতেই এই ইয়ারবাডস রেসিসট্যান্ট।

ওয়ানপ্লাস সংস্থার দাবি, তাদের এই ইয়ারবাডসে ৩৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে। অর্থাৎ একবার চার্জ দিলে ৩৮ ঘণ্টা চার্জ থাকে। মাত্র ১০ মিনিট Warp wired charging সাপোর্টে চার্জ দিলে নাকি টানা ১০ ঘণ্টা প্লেব্যাক ফিচার দেবে এই ইয়ারবাডস। এমনটাই জানিয়েছে ওয়ানপ্লাস সংস্থা। এক্ষেত্রে Warp Charge দিয়ে চার্জ দিতে হবে ইয়ারবাডসে। এছাড়া চার্জিং কেসে ওয়্যারলেস চার্জিং ফিচার সাপোর্ট রয়েছে।

এছাড়াও ওয়ানপ্লাস স্মার্টফোনের সঙ্গে দ্রুত যুক্ত করা যায় এই ডিভাইস (সিমলেস ফাস্ট কানেক্টিভিটি)। ওয়ানপ্লাস বাডস প্রো ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের সাহায্যে ফোনের HeyMelody অ্যাপ অ্যাকসেস করে গানও শুনতে পারবেন ইউজাররা।

আরও পড়ুন- ‘অ্যানড্রয়েড অটো’ মোবাইল অ্যাপ বন্ধ করতে চলেছে গুগল, পরিবর্তে আসছে গুগল অ্যাসিসট্যান্ট ড্রাইভিং মোড