সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ লঞ্চ হল Pebble Cosmos Bold স্মার্টওয়াচ, ভয় নেই জলেও

Pebble Cosmos Bold Price: দেশীয় ব্র্যান্ড Pebble একটি নতুন স্মার্টওয়াচ কসমস বোল্ড (Cosmos Bold) লঞ্চ করেছে। এটি একটি ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ। সবথেকে ভাল ব্য়পার হল এই স্মার্টওয়াচটি বিশেষভাবে ভারতীয়দের জন্য তৈরি করা হয়েছে।

সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ লঞ্চ হল Pebble Cosmos Bold স্মার্টওয়াচ, ভয় নেই জলেও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 10:11 AM

Pebble Cosmos Bold Features: বিগত কয়েক বছরে বাজারে স্মার্টওয়াচের চাহিদা প্রচুর পরিমাণে বেড়েছে। অনেক স্মার্টওয়াচ কোম্পানিই বিভিন্ন ডিজাইলের, বিভিন্ন ফিচারের স্মার্টওয়াচ বাজারে এলে চলেছে। ভারতীয় কোম্পানি পেবল (Pebble)ও সেই প্রতিযোগিতায় পিছিয়ে নেই। দেশীয় ব্র্যান্ড Pebble একটি নতুন স্মার্টওয়াচ কসমস বোল্ড (Cosmos Bold) লঞ্চ করেছে। এটি একটি ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচটি (Smartwatch) অনেক দিক থেকেই বিশেষ। সবথেকে ভাল ব্য়পার হল এই স্মার্টওয়াচটি বিশেষভাবে ভারতীয়দের জন্য তৈরি করা হয়েছে। এতে উন্নত ব্লুটুথ কলিং সহ হিন্দি ইন্টারফেস রয়েছে। যারা ইংরেজি জানেন না, তাদের জন্য ঘড়িটি অত্যন্ত উপকারী হতে চলেছে। তবে দেখে নেওয়া যাক Pebble Cosmos Bold স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Pebble Cosmos Bold স্মার্টওয়াচের দাম:

পেবল কসমস বোল্ড (Pebble Cosmos Bold) স্মার্টওয়াচটি ভারতে 2,999 টাকায় আনা হয়েছে। এই স্মার্টওয়াচটি চারটি রঙে কিনচতে পারবেন। জেট ব্ল্যাক, মিডনাইট গোল্ড, উইন্টার ব্লু এবং মিস্টি গ্রে এই চারটি কালার অপশনে আসে। এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Pebblecart.com থেকে কিনতে পারবেন।

ফিচার ও স্পেসিফিকেশন:

পেবল কসমস বোল্ড (Pebble Cosmos Bold) স্মার্টওয়াচে উন্নত ব্লুটুথ কানেক্টিভিটি ফিচার রয়েছে। এটিতে একটি ইনবিল্ড স্পিকার, মাইক্রোফোন এবং কীপ্যাড রয়েছে, যাতে আপনি স্মার্টওয়াচ থেকে সরাসরি ফোন ধরতে পারবেন। এছাড়াও, আপনি এই স্মার্টওয়াচ থেকে কল করতেও সক্ষম হবেন।

Pebble Cosmos Bold স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে 260 এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাতদিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। তাছাড়া এটি রিলাক্সেশনের জন্য বিশেষ জেন মোড অফার করবে। উপরন্তু ঘড়িটিতে রয়েছে বিল্ট-ইন গেম, অ্যালার্ম ক্লক, ক্যালেন্ডার, টাইমার, ফ্ল্যাশলাইট, ফাইন্ড মাই ফোন, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি।

ওয়্যারেবলটি সোশ্যাল মিডিয়া অ্যাপ, এসএমএস ও ফোন কলের নোটিফিকেশন দেবে। সেই সঙ্গে টাইম পিসটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67 রেটিং। এই স্মার্টওয়াচে 100টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে। যার সাহায্যে আপনি নিজেকে ফিট রাখতে পারবেন। আপনি নিজের মতো করে স্মার্টওয়াচের স্ট্র্যাপ পরিবর্তন করতে পারবেন। এছাড়াও ঘড়িতে অনেকগুলি ফেস মোড রয়েছে। ফিটনেসের জন্য এটিতে একটি হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন রেট মনিটর এবং স্লিপ-মনিটরিং-এর মতো অনেক ফিচার রয়েছে।