Ptron Bassbuds Tango ENC: ভারতে দুর্দান্ত ইয়ারবাডস নিয়ে এল পিট্রন, ইএনসি সাপোর্ট, ২০ ঘণ্টার প্লেটাইম, দাম মাত্র ১,২৯৯ টাকা

TWS Earbuds Under Rs 1500: পিট্রন ভারতে নতুন ইয়ারবাডস লঞ্চ করল, যাতে এএনসি সাপোর্ট রয়েছে। লেটেস্ট পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো ইয়ারবাডসের দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে জেনে নিন।

Ptron Bassbuds Tango ENC: ভারতে দুর্দান্ত ইয়ারবাডস নিয়ে এল পিট্রন, ইএনসি সাপোর্ট, ২০ ঘণ্টার প্লেটাইম, দাম মাত্র ১,২৯৯ টাকা
পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো। ছবি: অ্যামাজন
Follow Us:
| Updated on: Dec 09, 2021 | 11:55 AM

ভারতের বাজারে আবারও একটি নতুন ইয়ারবাডস নিয়ে হাজির হল পিট্রন। কোম্পানির সেই লেটেস্ট TWS ইয়ারবাডসের নাম পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো TWS ইয়ারবাডস (Ptron Bassbuds Tango True Wireless Stereo Earbuds)। এই লেটেস্ট ইয়ারবাডসের সবথেকে গুরুত্বপূর্ণ ফিচার হল এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যান্সেলেশন বা ENC।

এই ENC সাপোর্ট দেওয়া হবে, কয়েক দিন আগেই এমনই কয়েকটি ইয়ারবাডসের ঘোষণা করেছিল পিট্রন। পাশাপাশি এই ইয়ারবাডসে রয়েছে ডিজিটাল সিগন্যাল প্রসেসিং (DSP) প্রযুক্তি। ফোন কলের সময় ব্যাকগ্রাউন্ডের আওয়াজ মুক্ত রাখার চমৎকার বৈশিষ্ট্য রয়েছে এই ইয়ারবাডসের। ডেডিকেটেড মুভি মোড রয়েছে এই ব্যাসবাডস ট্যাঙ্গো মডেলে, যা ভিজ়ুয়ালস এবং অডিওর মধ্যে কোনও সমস্যার সৃষ্টি করে না।

পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো ভারতে দাম ও উপলব্ধতা

পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো TWS ইয়ারবাডস আপাতত অনলাইনে দুটি জায়গা থেকে কেনাকাটি করতে পারবেন কাস্টোমাররা। অ্যামাজন থেকে এই ইয়ারবাডস কিনতে ইউজারদের মাত্র ১,২৯৯ টাকা খরচ করতে হবে। অন্য দিকে পিট্রন ওয়েবসাইট থেকে এই ইয়ারবাড কিনতে ১,৭৯৯ টাকা খরচ করতে হবে ইউজারদের। মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই ইয়ারবাডসের – অ্যাক্টিভ ব্ল্যাক এবং স্টোন হোয়াইট।

পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো স্পেসিফিকেশনস, ফিচার্স

Ptron Bassbuds Tango TWS ইয়ারবাডসে রয়েছে ১৩মিমি ব্যাস-বুস্টেড অডিও ড্রাইভার্স। ইউজারদের এনহ্যান্সড সাউন্ড ডেলিভার করার জন্য এই ইয়ারবাডসে রয়েছে ইনবিল্ট AAC কোডেক এবং অ্যাকাউস্টিক ইকো ক্যান্সেলেশন রয়েছে। ইন-ইয়ার ডিজাইন দেওয়া হয়েছে এই ইয়ারবাডসে, যা প্যাসিভ নয়েজ় ক্যান্সেলেশন অফার করে। পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো মডেলে রয়েছে ম্যাটে ফিনিশ এবং সোয়েট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IPX4 রেটিং দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির দিক থেকে এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি৫.১ এবং তার সঙ্গে সিমলেস কানেকশনের জন্য জন্য থাকছে ওয়ান-স্টেপ পেয়ারিং। কোম্পানির তরফ থেকে বলা হয়েছে, ১০ মিটার পর্যন্ত এফিশিয়েন্ট ওয়ারলেস রেঞ্জ দেওয়া হয়েছে। মিউজিক এবং মুভি মোডসের মধ্যে সহজ টগলিংয়ের জন্য স্মার্ট টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে। এই টাচ কন্ট্রোল আবার কল ম্যানেজ এবং স্মার্টফোনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভেট করার কাজেও লাগে।

এই ইয়ারবাডসে এমনই একটি চার্জিং কেস রয়েছে, যাতে ৪০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো কেসে রাখার সময় ২০ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারে। USB Type-C চার্জিং পোর্টের সাহায্যে চার্জ দেওয়া যাবে পিট্রন ব্যাসবাডস ট্যাঙ্গো। মাত্র ১০ মিনিটের চার্জেই তিন ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারে এই ইয়ারবাডস।

আরও পড়ুন: Redmi Smart TV X 75-Inch: ৭৫ ইঞ্চির নতুন স্মার্টটিভি নিয়ে এল রেডমি, ১২০Hz ডিসপ্লের ৪কে মডেল, দাম ও ফিচার্স জেনে নিন

আরও পড়ুন: HP Omen 16: ১,৩৯,৯৯৯ টাকায় দুর্ধর্ষ গেমিং ল্যাপটপ লঞ্চ করল HP, ফিচার্স, স্পেসিফিকেশনস জেনে নিন

আরও পড়ুন: Gmail Calls: এবার জিমেল থেকে সরাসরি অডিও/ভিডিয়ো কল, কী ভাবে করবেন?