৩১ মে ভারতে আসছে রিয়েলমির স্মার্টটিভি, ৪৩ এবং ৫০ ইঞ্চির দু’টি মডেল লঞ্চ করবে সংস্থা

৪কে রেসোলিউশনের পাশাপাশি রিয়েলমির দু'টি স্মার্টটিভিতে ১৭৮ ডিগ্রি viewing angle থাকার সম্ভাবনা রয়েছে। 

৩১ মে ভারতে আসছে রিয়েলমির স্মার্টটিভি, ৪৩ এবং ৫০ ইঞ্চির দু’টি মডেল লঞ্চ করবে সংস্থা
৪কে রেসোলিউশনের স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে রিয়েলমি।

রিয়েলমির স্মার্টটিভি লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ৩১ মে ভারতে লঞ্চ হবে রিয়েলমি স্মার্টটিভি ৪কে। ৪৩ এবং ৫০ ইঞ্চির দু’টি টিভি লঞ্চ করবে রিয়েলমি। এই দুটো স্মার্টটিভিতেই থাকবে ভয়েস অ্যাসিসট্যান্স। লঞ্চের আগে রিয়েলমির নতুন স্মার্টটিভি প্রসঙ্গে বেশ কিছু ফিচার প্রকাশ পেয়েছে। সেখানে থেকেই জানা গিয়েছে রিয়েলমি স্মার্টটিভি ৪কে মডেলে থাকতে পারে কোয়াড কোর মিডিয়াটেক এসওসি বা প্রসেসর। অ্যানড্রয়েড ১০- এর সাহায্যে চলবে এইসব টিভি। শোনা যাচ্ছে, দু’টি টিভিতেই ব্লুটুথ ভি৫ এবং ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই থাকতে পারে কানেকটিভিটি অপশন হিসেবে। ৪কে রেসোলিউশনের পাশাপাশি রিয়েলমির দু’টি স্মার্টটিভিতে ১৭৮ ডিগ্রি viewing angle থাকার সম্ভাবনা রয়েছে।

সম্ভাব্য দাম-

সূত্রের খবর, ৪৩ ইঞ্চির মডেলের দাম হতে পারে ২৮ থেকে ৩০ হাজার টাকার মধ্যে। অন্যদিকে ৫০ ইঞ্চির রিয়েমলি স্মার্ট টিভি ৪কে- র দাম হয়ে পারে ৩৩ থেকে ৩৫ হাজারের মধ্যে। টিপস্টার দেবায়ন রায় (@Gadgetsdata) রিয়েলমিটাইমস- এর সঙ্গে সংযুক্ত হয়ে এই সম্ভাব্য দাম প্রকাশ করেছেন।

রিয়েলমির স্মার্ট টিভির সম্ভাব্য ফিচার-

১। রিয়েলমির নতুন দু’টি টিভিতেই থাকতে পারে ইনবিল্ড ক্রোমা বুস্ট পিকচার ইঞ্জিন। ছবির সঠিক রঙ যাতে দেখা যায় সেই জন্যই এই ফিচার প্রয়োজন হয়। ১.০৭ বিলিয়ন রঙ থাকবে এই স্মার্ট টিভিতে। ডলবি ভিশন টেকনোলজিও থাকতে পারে এই টিভি দুটোতে।

২। স্মার্ট টিভির ক্ষেত্রে অডিয়ো খুব গুরুত্বপূর্ণ ফিচার। এক্ষেত্রে থাকতে পারে ২৪ ওয়াটের কোয়াড স্টিরিও স্পিকার। সেই স্পিকারে থাকতে পারে ডলবি অ্যাটমোস এবং ডিটিএস এইচডি সাপোর্ট।

আরও পড়ুন- এয়ারপডস প্রো: অ্যাপেলের নতুন ডিভাইসে ‘হেলথ ট্র্যাকিং’ ফিচার থাকার সম্ভাবনা

৩। কানেকটিভিটি পোর্ট হিসেবে রিয়েলমির স্মার্ট টিভিতে থাকতে পারে তিনটি HDMI পোর্ট, দু’টি ইউএসবি পোর্ট, এভি আউট পোর্ট, ইথারনেট পোর্ট, একটি টার্নার পোর্ট। এছাড়াও থাকার সম্ভাবনা রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ ভি৫।