Realme Smart TV: রিয়েলমির নতুন স্মার্ট টিভি লঞ্চ হল ভারতে, দাম দেখে নিন

Realme Smart TV: রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং রিটেল স্টোরের মাধ্যমে রিয়েলমির এই স্মার্ট টিভি কেনা যাবে বলে জানা গিয়েছে। 

Realme Smart TV: রিয়েলমির নতুন স্মার্ট টিভি লঞ্চ হল ভারতে, দাম দেখে নিন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 10:42 PM

রিয়েলমি নতুন স্মার্ট টিভি (Realme Smart TV) লঞ্চ করেছে ভারতে। দুটো স্ক্রিন সাইজে এই স্মার্ট টিভি ভারতে লঞ্চ হয়েছে। একটির ডিসপ্লে ৪০ ইঞ্চি। অন্য মডেলের ডিসপ্লে সাইজ ৪৩ ইঞ্চির। রিয়েলমির যে নতুন স্মার্ট টিভি ভারতে লঞ্চ হয়েছে তার নাম রিয়েলমি স্মার্ট টিভি এক্স ফুল এইচডি সিরিজ (Realme Smart TV X FHD Series)। ৪০ এবং ৪৩ ইঞ্চি, দুটো টিভিতেই রয়েছে ২৪ ওয়াটের কোয়াড স্টিরিয়ো স্পিকার। তার মধ্যে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। এর সঙ্গে ফুল রেঞ্জের একটি স্পিকার এবং একটি tweeter- ও রয়েছে। অর্থাৎ রিয়েলমির নতুন দুটো স্মার্ট টিভির সাউন্ড কোয়ালিটি নিঃসন্দেহে দারুণ হবে। এর পাশাপাশি রিয়েলমির এই স্মার্ট টিভি bezel-less ডিজাইন পাবে। এছাড়াও রয়েছে HDR10 এবং HLG ফরম্যাটের সাপোর্ট। একটি কোয়াড কোর মিডিয়াটেক ডিমেনসিটি প্রসেসর এবং তার সঙ্গে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি স্টোরেজও পাওয়া যাবে রিয়েলমির এই নতুন স্মার্ট টিভিতে।

ভারতে রিয়েলমির এই নতুন স্মার্ট টিভির দাম কত?

রিয়েলমি স্মার্ট টিভি এক্স ফুল এইচডি- র ৪০ ইঞ্চি মডেলের দাম ২২,৯৯৯ টাকা। আর এই টিভির ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৫,৯৯৯ টাকা। জানা গিয়েছে, আগামী ৪ মে থেকে ৪০ ইঞ্চির মডেল কিনতে পারবেন গ্রাহকরা। আর ৪৩ ইঞ্চির টিভির বিক্রি শুরু হবে ৫ মে থেকে। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং রিটেল স্টোরের মাধ্যমে রিয়েলমির এই দুই টিভি কেনা যাবে বলে জানা গিয়েছে।

রিয়েলমি স্মার্ট টিভি এক্স ফুল এইচডি- র বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • ৪০ এবং ৪৩ ইঞ্চির ডিসপ্লে সাইজে রিয়েলমির নতুন স্মার্ট টিভি লঞ্চ হয়েছে। এখানে রয়েছে ফুল এইচডি এলইডি ডিসপ্লে। HLG এবং HDR10 সাপোর্ট রয়েছে রিয়েলমির এই দুই টিভিতে। এর সাহায্যে ব্রাইটনেস এবং কালার এই দুটোর ঠিকভাবে সামঞ্জস্য রাখা সম্ভব।
  • মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ চিপসেট রয়েছে রিয়েলমির নতুন স্মার্ট টিভিতে। এর সঙ্গে রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।
  • অ্যান্ড্রয়েড ১১ টিভি- র সাহায্যে পরিচালিত হবে রিয়েলমির এই দুটো স্মার্ট টিভি। এর সাহায্যে গুগল প্লে স্টোরের অ্যাকসেসও পাবেন ইউজাররা।
  • ২৪ ওয়াটের কোয়াড স্টিরিয়ো স্পিকার, ডলবি অডিয়ো সাপোর্ট রয়েছে রিয়েলমির নতুন স্মার্ট টিভিতে। এর সঙ্গে থাকছে বিল্ট-ইন ক্রোমকাস্ট সাপোর্ট এবং ওয়ান টাচ গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্ট।
  • একাধিক পোর্ট রয়েছে রিয়েলমির এই স্মার্ট টিভিতে। সেগুলি হল- একটি HDMI (ARC) পোর্ট, দুটো HDMI পোর্ট, দুটো ইউএসবি পোর্ট, একটি ইথারনেট পোর্ট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।
  • রিয়েলমির এই স্মার্ট টিভিতে ইউজাররা গেমও খেলতে পারবেন বলে জানিয়েছে সংস্থা।

আরও পড়ুন- Google Personal Info: নাম, ফোন নম্বর, ঠিকানা, গুগলের কাছে থাকা আপনার সব তথ্য এবার সরাতে পারবেন, কীভাবে?