Redmi Smart Fire TV 32: Fire OS 7 আর অ্যালেক্সা সাপোর্ট সহ লঞ্চ হল Redmi-র স্মার্ট টিভি, দাম কত?

Redmi Smart Fire TV 32 Price: Redmi ভারতে তার প্রথম Smart Fire TV 32 লঞ্চ করেছে। এটি রেডমির প্রথম নন-অ্যান্ড্রয়েড টিভি চালু করেছে। এই টিভিটি 32 ইঞ্চির একটি সিঙ্গেল ভ্য়ারিয়েন্টে পেশ করা হয়েছে।

Redmi Smart Fire TV 32: Fire OS 7 আর অ্যালেক্সা সাপোর্ট সহ লঞ্চ হল Redmi-র স্মার্ট টিভি, দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 11:16 AM

Redmi Smart Fire TV 32 Price: Redmi ভারতে তার প্রথম Smart Fire TV 32 লঞ্চ করেছে। এটি রেডমির প্রথম নন-অ্যান্ড্রয়েড টিভি চালু করেছে। এই টিভিটি 32 ইঞ্চির একটি সিঙ্গেল ভ্য়ারিয়েন্টে পেশ করা হয়েছে। এই টিভির সঙ্গে অ্যামাজনের অপারেটিং সিস্টেম ফায়ার ওএস (Fire OS) পাওয়া যাচ্ছে। স্মার্ট টিভিটি অ্যামাজন, অ্যালেক্সা স্ট্রিমিং এবং স্মার্ট হোম ইকোসিস্টেমের সাপোর্ট সহ আসে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই টিভির সঙ্গে দেওয়া রিমোট দিয়ে সেট-টপ বক্সও নিয়ন্ত্রণ করা যাবে। তবে আসুন জেনে নেওয়া যাক রেডমি স্মার্ট টিভির ফিচার এবং দাম সম্পর্কে।

Redmi Smart Fire TV 32-এর দাম:

সিঙ্গেল স্ক্রিন সাইজে রেডমি স্মার্ট ফায়ার টিভি চালু করা হয়েছে। টিভির 32 ইঞ্চি ভ্য়ারিয়েন্টের দাম রাখা হয়েছে 13,999 টাকা। Redmi Smart Fire TV 32 টিভিটি 21 মার্চ থেকে Amazon India এবং Mi অনলাইন স্টোরে কেনা যাবে। দাম অনুযায়ী এই টিভিতে অনেক দুর্দান্ত সব ফিচার দেওয়া হয়েছে।

রেডমি স্মার্ট ফায়ার টিভি 32 (Redmi Smart Fire TV 32)-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Redmi এর নতুন স্মার্ট টিভিতে একটি 32-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে, যাতে (1366×768 পিক্সেল) রেজোলিউশন দেওয়া হয়েছে। এটি রেডমির প্রথম নন-অ্যান্ড্রয়েড টিভি। টিভির পাশাপাশি রিমোটেও অনেক ফিচার দেওয়া হয়েছে। যেমন, সেট-টপ বক্সও রিমোটের সাহায্যে নিয়ন্ত্রণ করা যায়। এছাড়াও, Xiaomi এর টিভির রিমোটে একটি মিউট বাটন দেওয়া হয়েছে। এই টিভিতে ইনবিল্ট অ্যালেক্সা সাপোর্ট দেওয়া হয়েছে, যার মানে এই টিভি অ্যালেক্সা ডিভাইস এবং টিভি উভয় হিসাবেই কাজ করতে পারে। এছাড়াও, প্রাইম ভিডিয়ো এবং অ্যামাজন মিউজিকের মতো অ্যামাজনের নিজস্ব অ্যাপগুলিও এই টিভিতে সাপোর্ট করে। সাউন্ডের জন্য, Redmi Smart Fire TV 32-এ ডলবি অডিয়ো সাপোর্ট সহ একটি 20W স্পিকার সিস্টেম রয়েছে। স্মার্ট টিভিতে রয়েছে 1GB RAM এবং 8GB ইন্টারনাল স্টোরেজ।

Redmi Smart Fire TV 32-এ কানেক্টিভিটি অপশন হিসেবে, ব্লুটুথ 5 রয়েছে এবং ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই পাশাপাশি এয়ারপ্লে এবং মিরাকাস্ট সাপোর্ট করে। টিভিতে দুটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, একটি AV ইনপুট সকেট, হেডফোন বা স্পিকার কানেকশনের জন্য একটি 3.5 মিমি সকেট, ইন্টারনেট কানেকশনের জন্য একটি ইথারনেট পোর্ট এবং একটি অ্যান্টেনা সকেট রয়েছে।