Jio Prepaid Plans: রিলায়েন্স জিও ডিসনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের প্ল্যানগুলো আবার ফিরিয়ে এনেছে, সবিস্তারে জেনে নিন…

Jio Prepaid Plans: রিলায়েন্স জিও ডিসনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের প্ল্যানগুলো আবার ফিরিয়ে এনেছে, সবিস্তারে জেনে নিন...

জিও তার ৪৯৯ টাকার প্রিপেড প্ল্যান পুনরায় লঞ্চ করেছে। ডিসনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন এই প্ল্যানের সঙ্গে এক বছরের বৈধতার সুবিধা দিয়ে থাকে।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 07, 2022 | 8:33 AM

টেলিকম সংস্থাগুলির শুল্ক বৃদ্ধির পরে, রিলায়েন্স জিও তার পোর্টফোলিওতে অনেক প্রিপেইড প্ল্যান যেমন যুক্ত করেছে, তেমনই অনেক প্ল্যান সরিয়েই দিয়েছে। কিন্তু এখন ব্যবহারকারীদের প্রয়োজনীয়তা বুঝে জিও আরও বেশি ডেটার ইন্টারনেট সহ একটি প্ল্যান চালু করেছে। টেলিকম কোম্পানি ২ জিবি দৈনিক ডেটা এবং ওটিটি প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশনের ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান পুনরায় চালু করেছে।

জিও তার ৪৯৯ টাকার প্রিপেড প্ল্যান পুনরায় লঞ্চ করেছে। ডিসনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন এই প্ল্যানের সঙ্গে এক বছরের বৈধতার সুবিধা দিয়ে থাকে। এর পাশাপাশি এই প্ল্যানের অধীনে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। জিওর এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। ৪৯৯ টাকার রিচার্জের মাধ্যমে নতুন গ্রাহকরাও জিও প্রাইম মেম্বারশিপ পাবেন। এই প্ল্যানে জিও সিনেমা, জিও টিভির মতো অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

৪৯৯ টাকা ছাড়াও জিও ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন আরও ৩ টি বাজেট প্ল্যানের মধ্যেও অফার করে। তাদের সম্পর্কে জেনে নিন…

Jio Recharge Plans Disney Plus Hotstar

৬০১ টাকার প্ল্যান:

রিলায়েন্স জিও ৬০১ টাকায় ওটিটি অ্যাক্সেস সহ আরেকটি প্রিপেড প্ল্যান অফার করে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন এবং সীমাহীন ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। এরই সঙ্গে এই প্ল্যান প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে। এই প্ল্যানে অতিরিক্ত ৬ জিবি ডেটাও পাওয়া যাচ্ছে। জিওর ৬০১ টাকার প্ল্যানের সঙ্গে এক বছরের ডিসনি প্লাস হটস্টারের মোবাইল অ্যাক্সেস পাওয়া যায়, যার দাম ৪৯৯ টাকা।

৪১৯ টাকার প্ল্যান:

আরেকটি প্ল্যান যেটি কোম্পানি ২৮ দিনের বৈধতার সঙ্গে অফার করে তা ৪১৯ টাকায় পাওয়া যাচ্ছে। টেলিকম কোম্পানি সীমাহীন ভয়েস কল এবং ১০০ এসএমএস সহ প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে। দৈনিক ডেটা সীমা পেরিয়ে যাওয়ার পরে, ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএসে নেমে আসে। আপনি কোনও অতিরিক্ত খরচ ছাড়াই ৪৯৯ টাকায় এক বছরের ডিসনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও আপনি জিও অ্যাপসের সদস্যতা এবং জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউইডের অ্যাক্সেস পাবেন।

৭৯৯ টাকার প্ল্যান:

ডিসনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশনের সঙ্গে আসা দ্বিতীয় প্ল্যানটি হল ৭৯৯ টাকার প্ল্যান। শুল্ক বৃদ্ধির আগে এই প্ল্যানটি ছিল ৬৬৬ টাকা। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। এটি একটি সীমাহীন ভয়েস কলিং প্ল্যান যা ৫৬ দিনের বৈধতার সঙ্গে আসে। পাশাপাশি প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও এতে পাওয়া যায়।

আরও পড়ুন: Samsung Freestyle Portable Projector: কিউট, পুঁচকে, ফ্রিস্টাইল প্রজেক্টর নিয়ে এল স্যামসাং, যেখানে খুশি নেটফ্লিক্স দেখাবে এই অবাক ডিভাইস!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA