Reliance Jio 499 Plan: নতুন বছরে কামব্যাক করল রিলায়েন্স জিও-র ৪৯৯ টাকার প্ল্যান, এবার রোজ ২জিবি করে ডেটা

Reliance Jio 499 Plan: নতুন বছরে কামব্যাক করল রিলায়েন্স জিও-র ৪৯৯ টাকার প্ল্যান, এবার রোজ ২জিবি করে ডেটা
নতুন বছরে জিওর নতুন অফার

Reliance Jio Happy New Year Offer: বছর ঘুরতেই ৪৯৯ টাকার প্ল্যানটি ফিরিয়ে আনল রিলায়েন্স জিও। আর নতুন ভাবে এই ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি ফিরিয়ে আনতেই গ্রাহকদের এবার থেকে প্রতিদিন ২জিবি করে ডেটা এবং তার সঙ্গে ডিজ়নি প্লাস হটস্টার ফ্রি অ্যাকসেস অফার করবে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 06, 2022 | 9:32 PM

গত বছরের শেষ দিকে রিলায়েন্স জিও-সহ আরও বেশ কয়েকটি টেলিকম সংস্থা তাদের একাধিক রিচার্জ প্ল্যানের খরচ বাড়িয়েছিল। ইউজার প্রতি রেভিনিউ বাড়াতে দেশের টেলিকম সংস্থাগুলির তরফ থেকে এমনতর পদক্ষেপ নেওয়া হয়েছিল। আর সেই কঠিন পদক্ষেপের ফলেই রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার মতো দেশের নামজাদা টেলিকম সংস্থাগুলি নিজেদের একাধিক প্ল্যান বন্ধ করে দিয়েছিল, কোনও প্ল্যান থেকে আবার একাধিক সুবিধাও সরিয়ে নেওয়া হয়েছিল।

সেই তালিকায় ছিল রিলায়েন্স জিও-র জনপ্রিয় একটি প্ল্যান, যার জন্য গ্রাহকদের ৪৯৯ টাকা খরচ করতে হত। বছর ঘুরতেই আবার প্ল্যানটি ফিরিয়ে আনল রিলায়েন্স জিও। আর নতুন ভাবে এই ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি ফিরিয়ে আনতেই গ্রাহকদের এবার থেকে প্রতিদিন ২জিবি করে ডেটা এবং তার সঙ্গে ডিজ়নি প্লাস হটস্টার ফ্রি অ্যাকসেস অফার করবে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। জিওর ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানের যাবতীয় তথ্য বিশদে জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান

৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানে রিলায়েন্স জিও ব্যবহারকারীদের প্রতিদিন ২জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। তবে ডেলি ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪Kbps হয়ে যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। দেশের যে কোনও প্রান্তে জিও টু জিও এবং অন্যান্য সমস্ত নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে কল করা যাবে জিও-র এই ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান ব্যবহার করে। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর সুযোগ পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার সম্পূর্ণ বিনামূল্যে জিও প্রাইম মেম্বারশিপও পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র এই ৪৯৯ টাকার রিচার্জ প্যাকে গ্রাহকদের ডিজ়নি প্লাস হটস্টার-এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যেই অফার করা হবে। এক বছরের অ্যাকসেস অফার করা হবে ইউজারদের। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকদের সমস্ত জিও অ্যাপস যেমন, জিওসিনেমা, জিওটিভি, ইত্যাদি সম্পূর্ণ বিনামূল্যেই অফার করা হবে।

নতুন বছরে জিও-র অফার

এদিকে আবার কয়েক দিন আগেই রিলায়েন্স জিও-র তরফ থেকে ঘোষণা করা হয় যে, হ্যাপি নিউ ইয়ার অফার হিসেবে ২,৫৪৫ টাকার প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানো হচ্ছে। আগে এই অফারটি ২ জানুয়ারি পর্যন্ত উপলব্ধ হলেও পরবর্তীতে তা বাড়িয়ে ৭ জানুয়ারি করা হয়। আর এই সময়কালের মধ্যেই যে সব গ্রাহকরা রিলায়েন্স জিও-র ২,৫৪৫ টাকার প্ল্যানটি রিচার্জ করবেন, তাঁরা অতিরিক্ত ভ্যালিডিটি পেয়ে যাবেন।

রিলায়েন্স জিও-র এই ২,৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানটি আসলে একটি বার্ষিক রিচার্জ প্যাক, যা এক বার রিচার্জ করলে সারা বছরই প্রায় নিশ্চিন্তে থাকা যায়। এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ১.৫জিবি করে ডেটা অফার করা হয় ৩৩৬ দিনের জন্য। হ্যাপি নিউ ইয়ার অফারে গ্রাহকদের আরও ২৯ দিন অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হচ্ছে সংস্থার পক্ষ থেকে। অর্থাৎ ৭ জানুয়ারির মধ্যে এই ২,৫৪৫ টাকার জিও প্ল্যানটি রিচার্জ করলে ৩৩৬ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: নাকের ছাপ দেখে হারিয়ে যাওয়া কুকুরছানা চিনবে স্যামসাংয়ের এই অ্যাপ

আরও পড়ুন: জিমেল থেকে অপ্রয়োজনীয় ইমেল স্বয়ংক্রিয় ভাবে ডিলিট করার উপায়, এখনই জেনে নিন

আরও পড়ুন: রিয়েলমির নতুন ল্যাপটপ এসে গেল, দাম ও ফিচার্স জেনে নিন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA