Samsung Galaxy Tab S7: ভারতে লঞ্চ করল স্যামসাংয়ের নতুন ট্যাব, দাম এবং ফিচারগুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নিন

আমাজন এবং স্যামসাং সাইটে অফারগুলির মধ্যে রয়েছে HDFC ব্যাংকের কার্ডে ৪,০০০ টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক। এছাড়াও থাকছে ইএমআইয়ের অফার।

Samsung Galaxy Tab S7: ভারতে লঞ্চ করল স্যামসাংয়ের নতুন ট্যাব, দাম এবং ফিচারগুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2021 | 5:37 PM

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৭ এফইয়ের ওয়াই-ফাই ভ্যারিয়েন্টটি ভারতের বাজারে বেশ চুপিসারেই চালু হয়েছে। এটি আমাজন এবং স্যামসাং অফিসিয়াল সাইটে পাওয়া যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই মডেলে এরই এলটিই মডেলের সঙ্গে প্রায় অভিন্ন ফিচার রয়েছে যা জুনের শুরুতে চালু হয়েছিল। এটি কেবল সেলুলার কানেক্টিভিটি ছাড়া, শুধুমাত্র ৪ জিবি র‍্যামের ভ্যারিয়েশনে আসে এবং স্ন্যাপড্রাগন 778G SoC দ্বারা চালিত হয়। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই মডেলটিতে ১২.৪ ইঞ্চি ডিসপ্লে, ১০,০৯০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই মডেলটিও এলটিই মডেলের মতো অ্যান্ড্রয়েড ১১ এ চলে।

নতুন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই ট্যাবলেট ৪ জিবি আর ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ভারতে ৪১,৯৯৯ টাকা। এটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক সিলভার, মিস্টিক গ্রিন এবং মিস্টিক পিঙ্ক কালার অপশনে পাওয়া যাবে। ট্যাবলেটটিকে আমাজন ইন্ডিয়া এবং স্যামসাংয়ের অফিসিয়াল অনলাইন স্টোরে তালিকাভুক্ত করা হয়েছে। আমাজন এবং স্যামসাং সাইটে অফারগুলির মধ্যে রয়েছে HDFC ব্যাংকের কার্ডে ৪,০০০ টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক। এছাড়াও থাকছে ইএমআইয়ের অফার। পুরনো প্রোডাক্ট এক্সচেঞ্জ করলে সেক্ষেত্রে থাকছে ১৪,২০০ টাকা পর্যন্ত ছাড়। এসবের পাশাপাশি কীবোর্ড কভার কিনলে প্রায় ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় থাকছে।

স্পেসিফিকেশন বলতে গেলে, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই মডেলটি অ্যান্ড্রয়েড ১১ এ চালিত হয়। এতে ১২.৪ ইঞ্চির WQXGA (2,560×1,600 পিক্সেল) টিএফটি ডিসপ্লে রয়েছে। এটি Snapdragon 778G অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত যা ৪ জিবি র‍্যামের সঙ্গে যুক্ত। এলটিই মডেলটি Snapdragin 750g SoC দ্বারা চালিত হয় আর ৬ জিবি পর্যন্ত র‍্যাম অফার করে। ওয়াই-ফাই মডেলটি ৬৪ জিবি স্টোরেজের সঙ্গে আসে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিত করা যায় (১ টিবি পর্যন্ত)। ছবি এবং ভিডিয়োর জন্য, পিছনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর এবং সামনে ৫ মেগাপিক্সেল সেলফি শুটার রয়েছে।

সংযোগের জন্য, গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই 2.4G+5GHz Wi-Fi 802.11 a/b/g/n/ac/ax, Bluetooth v5.2, GPS এবং একটি USB Type-C 3.2 Gen1 পোর্টের সঙ্গে আসে। এর মধ্যে থাকা সেন্সরগুলির মধ্যে রয়েছে একটি অ্যাকসিলরোমিটার, কম্পাস, জাইরোস্কোপ, পরিবেষ্টিত লাইট সেন্সর এবং একটি হলো সেন্সর। ডলবি এটমোসের সমর্থন সহ AKG দ্বারা টিউন করা ডুয়াল স্টিরিও স্পিকারও থাকছে এর মধ্যে। গ্যালাক্সি ট্যাব এস ৭ এফই ওয়াই-ফাই একটি ১০,০৯০ এমএএইচ ব্যাটারি দ্বারা তৈরি যা ৪৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সমর্থন করে। আয়তনের দিক থেকে, ট্যাবলেটটির পরিমাপ ১৮৫.০x২৮৪.৮x৬.৩ মিমি এবং এর ওজন ৬১০ গ্রাম।

আরও পড়ুন: অ্যাপেলের সিরিজ ৬ স্মার্ট ওয়াচ কেনা কতটা স্মার্ট সিদ্ধান্ত? বিস্তারিত জেনে নিন