Mosquito Killer Lamp: বাড়িতে মশার উপদ্রবে অতিষ্ঠ? এক সেকেন্ডে তাদের গিলে নেবে ২১৭ টাকা দামের ছোট্ট এই ডিভাইস!

Electronic LED Mosquito Killer Machine: মশা মারার জন্য এক অদ্ভুত যন্ত্রের সন্ধান মিলল, যা আপনার স্বাস্থ্য ভাল রাখবে এবং মুহূর্তে শেষ করবে সব মশাকে।

Mosquito Killer Lamp: বাড়িতে মশার উপদ্রবে অতিষ্ঠ? এক সেকেন্ডে তাদের গিলে নেবে ২১৭ টাকা দামের ছোট্ট এই ডিভাইস!
মশা মারতে কামান দাগা নয়! ঠিকঠাক একটা ডিভাইস।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 6:48 PM

গরমের জ্বালায় আপনি অতিষ্ঠ, তাই তো? তার উপরে আবার দোসর হয়েছে, ভোঁ ভোঁ শব্দ করে মশাদের (Mosquito) অহেতুক আগমন! আর সেই মশার কামড় খেলে যে, আপনাকে হাসপাতালে পর্যন্ত ছুটে হতে পারে। এদিকে আবার মশারি টাঙানোও সম্ভব নয়। কারণ, তাতে গরমের পরিমাণ বেড়ে কয়েকগুণ হয়ে যাবে। এমনই এক পরিস্থিতিতে আপনি ব্যবহার করতে পারেন অসাধারণ একটি ডিভাইস ( Device), যা মূলত মশাদের রুখে দিতেই তৈরি করা হয়েছে। এ এক এমনই ডিভাইস (Mosquito Killer) যা, আপনার ঘরে থাকা সমস্ত মশাকে কয়েক মুহূর্তে নিজের দিকে টেনে নেবে এবং আপনি ও আপনার পরিবারের সবাইকে মশার জ্বালা থেকে মুক্তি দিতে পারবে।

এ আবার কেমন ডিভাইস

সত্যিই এক অদ্ভুত ডিভাইস এটি। একটি এলইডি সাকশন ল্যাম্প, যা অত্যন্ত কার্যকর এবং মশা প্রতিরোধে খুব সহায়ক বলে ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। এই ডিভাইস ব্যবহারের আর একটি সুবিধা হল, যতক্ষণ আপনি এটিকে অন করে রাখবেন, ততক্ষণই তার আলো জ্বলবে। আর সেই আলো একদিকে যেমন চোখের পক্ষেও ভাল, তেমনই আবার নাইট ল্যাম্পেরও কাজ করতে পারে। ফলে, এই লাইট জ্বেলে রাখলে আপনার ঘুমেরও কোনও ব্যাঘাত ঘটবে না।

আকারে কেমন

ডিভাইসটি আকারে খুব একটা বড় নয়। সহজেই আপনি এটিকে যেখানে-সেখানে বহন করে নিয়ে যেতে পারেন। দেখতে ঠিক যেন একটা এলইডি স্পিকারের মতো। আবার খুব একটা বেশি জায়গাও দখল করে না ডিভাইসটি। তাই আপনি বাড়িতে যে কোনও স্থানে এটিকে রাখতে পারেন।

স্বাস্থ্যের পক্ষেও ভাল

মশা মারার জন্য আমরা কেউ ধূপ ব্যবহার করে থাকি, কেউ বা ব্যবহার করি তেল। আর এই দুটিই স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। বাজারে যে মশা নিরোধক তরলগুলি পাওয়া যায়, সেগুলি একদিকে যেমন মশা মারছে ঠিকই, তেমনই আবার আপনার স্বাস্থ্যেরও বারোটা বাজিয়ে ছাড়ছে। আবার যে ধূপ ব্যবহার করেন, তাতে অনেক সময় আপনার শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। তা-ও আপনি ব্যবহার করে যান। এই জেনে যে, তাতে মশা তো মরবে! কিন্তু ছোট্ট এই ডিভাইস আপনার শরীরের কোনও ক্ষতি করবে না।

দাম কত, কোথায় পাওয়া যাবে

মশা মারার এই ডিভাইসের নাম, ইলেকট্রনিক এলইডি মসকুইটো কিলার মেশিন ট্র্যাপ ল্যাম্প। এই সাকশন ল্যাম্পটি আপনি এই মুহূর্চে অনলাইন শপিং সাইট মিশো থেকে ক্রয় করতে পারেন। দাম খুবই কম, মাত্র ২১৭ টাকা।

কী ভাবে কাজ করবে এই ডিভাইস

যেমনটা আমরা আগেও জানিয়েছি, মশা মারার পাশাপাশি এটি প্রদীপেরও কাজ করবে। এতে আপনি এলইডি লাইট দেখতে পাবেন। সেই আলো মশাকে নিজের দিকে আকৃষ্ট করে এবং মশারা ডিভাইসের কাছাকাছি আসতেই সাকশন ফ্যানের সাহায্যে তাদের টেনে নেওয়া হয়।

শক্তিশালী এই ফ্যান ঠিক ভ্যাকুম ক্লিনারের মতো কাজ করে। আপনার বাড়িতে মশার উপদ্রব থাকলে এক লহমায় তাদের নিকেশ করতে পারেন। ডিভাইসটি চালাতেও খুব কম শক্তির প্রয়োজন হয়। আর দামও এতটাই কম যে, অনলাইনে অর্ডার করতে আপনার গায়ে লাগবে না!

আরও পড়ুন: বিনামূল্যে সব আইপিএল ম্যাচ! চমৎকার দুই রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫জিবি ডেটা

আরও পড়ুন: এই ভাবে লুকিয়ে তাঁর হোয়াটসঅ্যাপ স্টেটাস দেখে নিন, তিনি জানতেও পারবেন না!

আরও পড়ুন: চার্জ শেষ, নেই চার্জারও! ফোনের ব্যাটারি জীবন বাড়ানোর মোক্ষম টিপস, অনায়াসে কাজ চালিয়ে দেবে…