দুর্দান্ত এই Portable AC হু হু করে ঘর ঠান্ডা করবে, দাম মাত্র 4,810 টাকা, ঘরে আলোও জ্বালাতে পারে

3 Speed Low Noise Mini Air Conditioner পোর্টেবল এসি আপনি Amazon থেকে কিনতে পারবেন। এর দাম 18,738 টাকা হলেও 74 শতাংশ ছাড়ে আপনি এটিকে মাত্র 4,810 টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন।

দুর্দান্ত এই Portable AC হু হু করে ঘর ঠান্ডা করবে, দাম মাত্র 4,810 টাকা, ঘরে আলোও জ্বালাতে পারে
এক্কেবারে সস্তার পোর্টেবল এসি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2023 | 1:31 PM

Mini Air Conditioner: সবে মার্চের শেষ সপ্তাহ। এর মধ্যেই কী গরমটা পড়েছে বলুন তো! এপ্রিলে কী অবস্থা হবে বুঝতে পারছেন তো। তাই, গরমে সামান্য স্বস্তির স্বাদ নিতে অনেকেই বাড়িতে AC চালাচ্ছেন। কারও আবার ভরসা হাই-স্পিড ফ্যান। অনেকেই আছেন, AC কেনাটা যাঁদের জন্য সত্যিই চাপের। সেই তাঁদের জন্যই মার্কেটে রয়েছে একাধিক Portable AC। ছোট্ট এসিগুলির দাম যদিও খুব একটা বেশি হয় না। কিছু পোর্টেবল এসির দাম একটু বেশি হলেও, তাদের সঙ্গে আবার EMI অফারও মেলে Amazon, Flipkart-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মে। তেমনই একটি পোর্টেবল এসি হল 3 Speed Low Noise Mini Air Conditioner। এই পোর্টেবল এসি আপনি Amazon থেকে কিনতে পারবেন। এর দাম 18,738 টাকা হলেও 74 শতাংশ ছাড়ে আপনি এটিকে মাত্র 4,810 টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন।

কী বিশেষত্ব রয়েছে?

এই Portable AC-তে রয়েছে একটি 500ml ওয়াটার ট্যাঙ্ক। সেই ট্যাঙ্ক একবার ভর্তি করলে 3 ঘণ্টা থেকে 5 ঘণ্টা পর্যন্ত কাজ করে। যদিও ওয়াটার ট্যাঙ্কটি কতক্ষণ কাজ করবে, তা নির্ভর করবে মিনি এয়ার কন্ডিশনারটির ফ্যানের স্পিডের উপরে। আপনি চাইলে এই মিনি এসির ট্যাঙ্কে আইস ব্লকও রাখতে পারেন। Noise Mini AC ব্যবহার করাও খুব সহজ। জল ভরে, সুইচ অন করলেই চলতে শুরু করবে এই পোর্টেবল এসি।

ফিচার ও স্পেসিফিকেশন কেমন?

এই পোর্টেবল এসিতে রয়েছে 3 Wind Speed। পাশাপাশি রয়েছে নাইট লাইট, যা সাতটি ভিন্ন রংয়ের আলো দিতে পারে। মিনি এয়ার কন্ডিশনারটির আর একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, ঠান্ডা বাতাস প্রবাহের সময় এটি এক ফোঁটাও আওয়াজ করবে না। এই AC চালানোর সময় দুটি টাইমিংয়ের মধ্যে যে কোনও একটি বেছে নিতে পারেন। তার একটি 1 ঘণ্টার জন্য এবং অপরটি 4 ঘণ্টার জন্য। মাল্টি ফাংশনের এই AC কুলিং, হিউমিডিফিকেশন এবং পিউরিফিকেশনের কাজও করে।

রয়েছে EMI অফারও

একসঙ্গে টাকা দিয়ে আপনি যদি এই পোর্টেবল AC ক্রয় করতে না পারেন। তাহলে চমৎকার EMI অফারও আপনি পেয়ে যাবেন Amazon-এ। EMI অফারে এই মিনি এয়ার কন্ডিশনারের জন্য আপনাকে প্রতি মাসে 230 টাকা করে খরচ করতে হবে। 24 মাস পর্যন্ত এই খরচ করতে পারলেই আপনি মিনি এসির সমস্ত টাকা শোধ করতে পারবেন।