WhatsApp Pay Cashback Offers: হোয়াটসঅ্যাপে আরও বেশি করে টাকা পাঠান, প্রতি বার পেয়ে যাবেন ৩৩ টাকা করে ক্যাশব্যাক

How To Redeem Easily: হোয়াটসঅ্যাপ পে ব্যবহার করেন? যদি না করেন, তাহলে এবার টাকা পয়সা পাঠাতে কেবল হোয়াটসঅ্যাপই ব্যবহার করুন। কারণ. বেশ ভাল ক্যাশব্যাক অফার পাওয়া যাচ্ছে।

WhatsApp Pay Cashback Offers: হোয়াটসঅ্যাপে আরও বেশি করে টাকা পাঠান, প্রতি বার পেয়ে যাবেন ৩৩ টাকা করে ক্যাশব্যাক
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 3:01 PM

ইউপিআই পেমেন্ট ভিত্তিক প্ল্যাটফর্মগুলির মধ্যে হোয়াটসঅ্যাপ পে (WhatsApp Pay) ভারতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। সেই জনপ্রিয় প্ল্যাটফর্মেই এবার মার্চ্যান্টস এবং জেনারেল কনজ়িউমারদের যোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে পেমেন্ট প্ল্যাটফর্মটি। পেমেন্ট সেকশনে এই মেসেজিং জায়ান্টটি বড় মার্কেট শেয়ার লাভের চেষ্টায় উদ্যত। সম্প্রতি হোয়াটসঅ্যাপ পে তার পেমেন্ট সার্ভিসে ১০০ মিলিয়ন ইউজারকে যুক্ত করার জন্য রেগুলেটরি অ্যাপ্রুভালও পেয়েছে। ভারতে যেহেতু হোয়াটসঅ্যাপের একটা বিরাট সংখ্যক ইউজারবেস রয়েছে, সেই কারণেই দেশের অন্যান্য ইউপিআই প্ল্যাটফর্ম যেমন গুগল পে, ফোনপে এবং পেটিএম-এর সঙ্গে টক্কর দেওয়ারও জোরদার চেষ্টা চালাচ্ছে হোয়াটসঅ্যাপ পে। আর সেই প্রতিযোগিতায় প্রথম হতেই এবার গ্রাহকদের ৩৩ টাকা ক্যাশব্যাক (Cashback Offers) দিতে চলেছে হোয়াটসঅ্যাপ। তার শর্ত একটাই, পেমেন্ট করতে হবে হোয়াটসঅ্যাপ পে থেকেই।

৩৩ টাকা ক্যাশব্যাক কীভাবে পাবেন

সংবাদমাধ্যম রয়টার্সের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপের পেমেন্ট সার্ভিস ব্যবহার করে যে সব গ্রাহকরা টাকা পাঠাবেন, তাঁরা পেয়ে যাবেন ৩৩ টাকা করে ক্যাশব্যাক। মে মাসের শেষ দিক থেকেই এই অফারটি হোয়াটসঅ্যাপেরে পেমেন্ট প্ল্যাটফর্মে যোগ হতে চলেছে। যদিও এই ক্যাশব্যাক অফারিংয়ের পেজটি ইতিমধ্যেই হোয়াটসঅ্যাপের এফএকিউ সেকশনে লাইভ হয়ে গিয়েছে। সেখানে এই ক্যাশব্যাক অফার সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি সম্পর্কেও জানানো হয়েছে। তবে সীমিত সংখ্যক মানুষের জন্যই অফারটি লাগু হতে চলেছে। আপনিও যদি এই অফারের যোগ্য হন, তাহলে অ্যাপের মধ্যেই একটি ব্যানার বা গিফ্ট আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলেই আপনি ক্যাশব্যাক অফারটির জন্য উপলব্ধ হবেন।

এখন আপনি যদি সেই ভাগ্যবান ব্যক্তিদের মধ্যে একজন হন, তাহলে প্রতি বার ট্রান্জাকশনের সময় পেয়ে যাবেন ১১ টাকা ক্যশব্যাক। এখন প্রশ্ন হচ্ছে, যতবার টাকা পাঠাবেন, ততবারই কি ১১ টাকা ক্যাশব্যাক পাবেন? না, এই ভাবে ক্যাশব্যাক অফার করতে গিয়ে, হোয়াটসঅ্যাপকে শেষমেশ পথে বসতে হতে পারে। তাই, বিশ্বের সবথেকে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মটির তরফ থেকে জানানো হয়েছে যে, অন্তত তিন বার তিনটি ভিন্ন ব্যক্তিকে হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে টাকা পাঠালে, প্রতি বারেই ১১ টাকা করে ক্যাশব্যাক পেয়ে যাবেন সেই ইউজার। এই অফারের সবথেকে বড় দিকটা হল, কোনও মিনিমাম অ্যামাউন্ট নেই। অর্থাৎ, এমন কোনও ব্যাপার নেই যে, আপনি যদি ১০০ টাকা পাঠালে তবেই ১১ টাকা ক্যাশব্যাক পাবেন। যত টাকাই আপনি পাঠান না কেন, ১১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। এই হিসেবেই ১১ টাকা করে ৩ বারে মোট ৩৩ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহকরা।

অফারটি এর মধ্যেই চালু হয়ে গিয়েছে। তবে তা শুধু মাত্রই হোয়াটসঅ্যাপ বিজ়নেস ব্যবহারকারীদের জন্য। সেই সব হোয়াটসঅ্যাপ বিজ়নেস ইউজাররাই এই ক্যাশব্যাক অফারটি পাবেন, যাঁরা অন্তত গত ৩০ দিন ধরে হোয়াটসঅ্যাপ পে ব্যবহার করেছেন।

এই প্রথম বার যে হোয়াটসঅ্যাপ তার পেমেন্ট অ্যাপ ব্যবহারকারীদের ক্যাশব্যাক অফার দিচ্ছে এমনটা নয়। এর আগেও হোয়াটসঅ্যাপ পে জনপ্রিয় করতে ৫১ টাকার একটি ক্যাশব্যাক অফার নিয়ে আসা হয়েছিল। সে বার হোয়াটসঅ্যাপ পে ব্যবহারকারীদের পাঁচ বার ট্রান্জাকশনে ৫১ টাকা করে ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছিল। অর্থাৎ সব মিলিয়ে সে বার একজন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী ২৫৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন: সাধের আইফোনটা খারাপ হয়ে গিয়েছে? এবার বাড়িতেই সারিয়ে নিতে পারবেন, কীভাবে জেনে নিন

আরও পড়ুন: বারবার আপনার রাইড ক্যান্সেল করে উবর ড্রাইভাররা? এই সহজ ট্রিকটা অ্যাপ্লাই করুন, আর কখনও ভুগতে হবে না…

আরও পড়ুন: ৩২ জনকে সঙ্গে নিয়ে একটা হোয়াটসঅ্যাপ কল কীভাবে করবেন? দরকারি কাজটা এখনই শিখে নিন