অ্যানড্রয়েডে আসছে মোবাইল গেম The Witcher: Monster Slayer, শুরু হয়েছে রেজিস্ট্রেশন

এই গেমের ডেভেলপার Spokko Games আসলে CD Projekt- এর একটি অংশ। মূল সংস্থা CD Projekt ২০২০ সালের অগস্ট মাসেই জানিয়েছিল অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানের জন্য hit Witcher গেম আনতে চলেছে তারা।

অ্যানড্রয়েডে আসছে মোবাইল গেম The Witcher: Monster Slayer, শুরু হয়েছে রেজিস্ট্রেশন
জানা গিয়েছে, এই গেমে Witcher হিসেবে খেলবেন গেমাররা।

করোনা আবহে ভিডিয়ো গেমের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। আর সেটা যদি হয় মোবাইল গেম, তাহলে তো কথাই নেই। এমনই এক জনপ্রিয় মোবাইল গেম The Witcher: Monster Slayer augmented reality- এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। জানা গিয়েছে, আপাতত অ্যানড্রয়েড ডিভাইসের জন্যই এই রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এই গেমের ডেভেলপার Spokko Games জানিয়েছেন, এই বছরের শেষের দিকে বা পরের বছর The Witcher: Monster Slayer augmented reality (AR) মোবাইল হেম লঞ্চ হবে। অ্যানড্রয়েড ডিভাইসে দ্রুত অ্যাকসেস পাওয়ার জন্য একটি ‘সফট লঞ্চ’ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই গেমের ডেভেলপার Spokko Games আসলে CD Projekt- এর একটি অংশ। মূল সংস্থা CD Projekt ২০২০ সালের অগস্ট মাসেই জানিয়েছিল অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানের জন্য hit Witcher গেম আনতে চলেছে তারা। তারপর প্রায় এক বছর পর জানা গেল যে আপাতত কেবল অ্যানড্রয়েড ভার্সানের জন্যই এই সফট লঞ্চ হবে। এই গেমের গেমপ্লে- র সঙ্গে Pokemon Go গেমের বেশ কিছু মিল রয়েছে। জানা গিয়েছে, অ্যানড্রয়েড ভার্সানের সমস্য মোবাইল ইউজার এই গেম ফ্রিতে খেলতে পারবেন। তবে কবে এই গেমের ফাইনাল ভার্সান রিলিজ হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

রেজিস্ট্রেশনের জন্য গেমের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে গেমারদের। মূলত এই গেমে নির্দিষ্ট এলাকায় থাকা শক্তিশালী দৈত্যদের খতম করার কাজ থাকবে গেমারদের। গত বছর একটি ট্রেলর অবশ্য লঞ্চ হয়েছিল। তবে সেখানে গেম প্লে- র ব্যাপারে বিশেষ কিছু বলা হয়নি। শুধু দেখা গিয়েছিল জঙ্গলের মধ্যে এগিয়ে যাচ্ছেন এক যুবক। তাঁর আগে চলছে একটি কুকুর। আচমকাই সে বিকট ভাবে ডাকতে শুরু করে। এরপর আরও কিছুটা এগিয়ে গিয়ে এক ভীষণদর্শন দৈত্যের দেখা পাওয়া যায়।

আরও পড়ুন- মাল্টিপ্লেয়ার মোডে আসছে FAU-G, রিলিজ হয়েছে টিম ডেথম্যাচের ট্রেলর

জানা গিয়েছে, এই গেমে Witcher হিসেবে খেলবেন গেমাররা। এখনকার বিশ্বের তুলনায় অনেকটা আগের সময়ের পরিপ্রেক্ষিতে এই গেম তৈরি হয়েছে। যেখানে দৈত্য-দানবদের শেষ করাই গেমারদের মূল টাস্ক।

Click on your DTH Provider to Add TV9 Bangla