VI 296 Rupees Plan: Vi গ্রাহকদের পয়সা উসুল! 30 দিনের জন্য 25GB ইন্টারনেট আর 3000 SMS ফ্রি

Vodafone Idea New Plan: টেলিকম কোম্পানি Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। Jio, Airtel-এর সঙ্গে পাল্লা দিয়ে, কোম্পানিটি সস্তায় ডেটা, আনলিমিটেড কলিং এবং অনেক সুবিধা সহ এই দুর্দান্ত প্ল্যানটি চালু করেছে।

VI 296 Rupees Plan: Vi গ্রাহকদের পয়সা উসুল! 30 দিনের জন্য 25GB ইন্টারনেট আর 3000 SMS ফ্রি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 7:00 AM

VI New 296 Rupees Plan: টেলিকম কোম্পানি Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। Jio, Airtel-এর সঙ্গে পাল্লা দিয়ে, কোম্পানিটি সস্তায় ডেটা, আনলিমিটেড কলিং এবং অনেক সুবিধা সহ এই দুর্দান্ত প্ল্যানটি চালু করেছে। এই প্ল্যানের বৈধতা 30 দিন। নতুন প্রিপেইড প্ল্য়ানের সঙ্গে, আপনি সুপারফাস্ট ইন্টারনেট পাবেন। যা এক মাসের জন্য আপনার ইন্টারনেটের চাহিদা মেটাতে পারে। তবে চলুন এই প্ল্যানের খরচ এবং সুবিধাগুলি সম্পর্কে সমস্ত কিছু জেনে নিন।

Vodafone Idea তার গ্রাহকদের জন্য একটি ব্যাং প্রিপেইড প্যাক (Bang Prepaid Pack) চালু করেছে। এই প্ল্যানে আপনি 30 দিনের বৈধতা পাবেন। এর মাধ্যমে ব্যবহারকারীরা 25GB ডেটা পাবেন। আপনি কোম্পানির এই প্ল্যানটি মাত্র 296 টাকা খরচ করলেই পেয়ে যাবেন। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং-এর সুবিধাও পাবেন। এছাড়া, প্রতিদিন 100টি SMS-এর সুবিধাও পেয়ে যাবেন। শুধু তাই নয়, এই ভিআই প্ল্যান (Vi Plan)-এর মাধ্য়মে Vi Movies & TV Classic-এর অ্যাক্সেস পাবেন। আপনি অ্যাপে নিজের পছন্দ মতো আনলিমিটেড সিনেমা এবং টিভি শো দেখেতে পারবেন। 296 টাকার রিচার্জ ভাউচারের সঙ্গে 30, 31 দিনের ভ্যালিডিটির 2টি রিচার্জ কুপনও রয়েছে।

Vodafone Idea-এর নতুন প্ল্যানে আপনি 25GB ডেটা পাবেন। কিন্তু মনে রাখতে হবে, 25GB হাই স্পিড ইন্টারনেটের কোটা শেষ হয়ে গেলে, আপনাকে 50p/MB-তে চার্জ দিতে হবে। আবার আপনি যদি দৈনিক বিনামূল্যের 100টি SMS-এর বেশি SMS ব্যবহার করতে চান, তাহলে প্রতি এসএমএস-এর জন্য আপনাকে 1 টাকা এবং STD SMS-এর জন্য 1.5 টাকা দিতে হবে।

এই প্ল্য়ানটি ছাড়াও ভোডাফোন আইডিয়ার 269 টাকার প্ল্যান (Vodafone Idea Rs 269 plan)-ও রয়েছে। এই প্ল্যানে, ব্যবহারকারী প্রতিদিন 1GB হাই স্পিড ইন্টারনেট ডেটা পান। অর্থাৎ প্ল্যানে আপনি মোট 28GB ডেটা পাবেন। এই প্ল্যানটি আপনাকে Vi Movies & TV Classic-এ অ্যাক্সেস দেয়। কিন্তু এই প্ল্যানের বৈধতা মাত্র 28 দিন। এই দু’টি প্ল্যান সম্পর্কে আরও কিছু জানতে, আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

অন্যদিকে, 319 টাকার প্রিপেড রিচার্জে আছে 2 জিবি করে প্রতিদিন ইন্টারনেট, প্রতিদিন 100 এসএমএস রিচার্জ ৷ এই প্ল্যানের সঙ্গে রয়েছে ডাটা ডিলাইটস, উইকেন্ড ডাটা রোলওভার, বিজ অল নাইট, Vi movies and TV-এর অ্যাক্সেসের সুবিধা ৷