Viral Video: নেই ঝগড়া, নেই মারামারি, ‘বন্ধু’ কুকুরকে নিজের সন্তান দেখাল পোষ্য বিড়াল

Dog-Cat Viral Video: একটি বিড়াল তার নবজাতককে একটি কুকুরের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছে। তারপর দু'জনে একসঙ্গে বসে খুব আদর করে ছোট্ট বিড়ালছানার দিকে তাকায়। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Viral Video: নেই ঝগড়া, নেই মারামারি, 'বন্ধু' কুকুরকে নিজের সন্তান দেখাল পোষ্য বিড়াল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 7:45 AM

Latest Viral Video: বাড়িতে একটি সদ্যোজাত এলে পরিবারের সবাই খুব খুশি থাকে। বিশেষ করে মায়ের খুশির ঠিকানা থাকে না। মা তো মা-ই হয়। বাড়িতে কত লোকজন আসে নতুন সদস্যকে দেখতে। আর সবার সঙ্গে আলাপ করিয়ে দেন সদ্যোজাতের মা। তবে এমন অনুভূতি যে শুধু মানুষের মধ্যেই থাকে, তা একেবারেই নয়। সমস্ত প্রাণীজগতেই এমন আচরণ বিদ্যমান। তারই প্রমাণ দিল একটি বাড়ির পোষ্য বিড়াল (Cat)। তার ছোট সন্তানকে পরিচয় করিয়ে দিল বাড়িতে থাকা একটি কুকুরের (Dog) সঙ্গে। যেখানে বেশিরভাগ ক্ষেত্রে বিড়াল-কুকুরের খণ্ডযুদ্ধ নিয়ে জেরবার হয় গৃহস্থরা, সেখানে কুকুর ও বিড়ালের এমন শান্তিপূর্ণ সহাবস্থান দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বিড়াল-সন্তানকে (Kitten) যেন পরিবারে স্বাগত জানাল পোষ্য কুকুরও। একেবারে হ্যাপি ফ্যামিলির কায়দায়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিড়াল তার নবজাতককে একটি কুকুরের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছে। তারপর দু’জনে একসঙ্গে বসে খুব আদর করে ছোট্ট বিড়ালছানার দিকে তাকায়। কুকুর এবং বিড়ালের মধ্যে এমন সখ্যতা খুব কমই দেখা যায়। দেখলেই বোঝা যায় বিড়ালটি যেন তার জীবনের আনন্দদায়ক মুহূর্ত শেয়ার করে নিল কুকুরটির সঙ্গে। কুকুরটিও যেন নতুন সদস্য়কে দেখে খুব খুশি। ভিডিয়োয় কুকুর-বিড়ালের এমন বন্ধুত্ব দেখে হতবাক নেটিজ়েনের একাংশ। কুকুর-বিড়াল একসঙ্গে থাকলে প্রায়শই দু’জনকে একে অপরের সঙ্গে মারামারি করতে দেখা যায়। এই ভিডিয়োয় তার একদম বিপরীত ঘটনা ঘটল।

টুইটারে @buitengebieden নামে একটি অ্য়াকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। শেয়ার করার পর থেকেই নিমেষে ভাইরাল হয়েছে ভিডিয়োটি। এখনও পর্যন্ত ভিডিয়োটি 1.03 কোটির বেশি ভিউ পেয়েছে। আর 2.74 লাখেরও বেশি মানুষ লাইক করেছে। অনেকে কমেন্ট করেছেন। একজন ব্য়বহারকারী বলেছেন, “কুকুর-বিড়ালের এমন বন্ধুত্ব দেখে অবাক লাগল।” আবার কেউ বলেছেন, “বিড়ালটি কী সুন্দরভাবে পরিচয় করিয়ে দিল।”