Viral Video: ভাইরাল আরও এক দেশি জুগাড়! ডবল ডেকার সাইকেলে রাস্তা কাঁপাচ্ছেন এই বৃদ্ধ

Latest Viral Video: ভিডিয়োটি 30 মে টুইটারে কালেক্টর 'সঞ্জয় কুমার' (@dc_sanjay_jas) পোস্ট করেছেন। এখনও পর্যন্ত প্রচুর লাইক আর শেয়ার হয়েছে এই ভিডিয়োয়। 2 লাখেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োয়। অনেকে অনেক কমেন্টও করেছেন।

Viral Video: ভাইরাল আরও এক দেশি জুগাড়! ডবল ডেকার সাইকেলে রাস্তা কাঁপাচ্ছেন এই বৃদ্ধ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 1:01 PM

Viral Video Today: রাস্তায় নিশ্চয়ই ডবল ডেকার বাস চলতে দেখেছেন? কিন্তু কখনও কি ডবল ডেকার সাইকেল চোখে পড়েছে? ভাবছেন সেটা আবার কী? সাইকেল, তাও আবার ডবল ডেকার? সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি বৃদ্ধ লোককে ডবল ডেকার সাইকেল চালাতে দেখা যাচ্ছে। একটি সাইকেলের উপর আরও একটি সাইকেল চাপানো। সব থেকে অবাক ব্যাপার হল সাইকেলের হ্যান্ডেলের জায়গায় গাড়ির স্টিয়ারিং হুইল বসানো রয়েছে। আর তাই দিয়েই চালাচ্ছেন সেই ব্যক্তি। ভিডিয়োটি না দেখলে বুঝবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বৃদ্ধ ব্যক্তি সাইকেল নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছেন। আপনার প্রথমেই যে দিকে চোখ পড়বে, তা হল সেই ব্যক্তির সাইকেল। ডবল ডেকার সাইকেল। আগে কখনও দেখেননি তো? এই সাইকেল দেকে অধিকাংশ নেটিজ়েনের হুঁশ উড়ে গিয়েছে। একটি সাইকেলের উপর বসানো হয়েছে অন্য একটি সাইকেল। ফলে বেশ অনেকটাই উঁটু হয়ে গিয়েছে। লোকটিও সেই উচুতে বসেই অনায়াসে এগিয়ে নিয়ে যাচ্ছেন সাইকেল। এমনকি একটুও ব্যালেন্স হারাচ্ছে না ওই ব্যক্তির। পুরো সাইকেলটাই কন্ট্রোল হচ্ছে গাড়ির স্টিয়ারিং হুইলের মাধ্যমে।

ভিডিয়োটি 30 মে টুইটারে কালেক্টর ‘সঞ্জয় কুমার’ (@dc_sanjay_jas) পোস্ট করেছেন। এখনও পর্যন্ত প্রচুর লাইক আর শেয়ার হয়েছে এই ভিডিয়োয়। 2 লাখেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োয়। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “আমি প্রথমে দেখে অবাক হয়ে গিয়েছি। উনি কীভাবে চালাচ্ছেন এই সাইকেলটা?” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “এর আগে রাস্তায় আমি এখন কোনও সাইকেল দেখিনি। যদি এটি উনি নিজে বানিয়ে থাকেন, তবে সত্যিই অবাক করা।”