Viral Video: স্মার্টফোন নিয়ে কাড়াকাড়ি ছোট্ট মেয়ে ও বাঁদরের! তারপর যা ঘটল, জানতে দেখুন এই ভিডিয়ো

Little Girl And Monkey: স্মার্টফোন নিয়ে ছোট্ট একটি মেয়েকে লড়তে দেখা গেল একটি বাঁদরের সঙ্গে। শেষমেশ ফোন কাড়াকাড়িতে কে জিতল, জানতে দেখুন এই ভিডিয়ো।

Viral Video: স্মার্টফোন নিয়ে কাড়াকাড়ি ছোট্ট মেয়ে ও বাঁদরের! তারপর যা ঘটল, জানতে দেখুন এই ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 10:10 PM

সোশ্যাল মিডিয়ায় রোজ কত ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়। তার মধ্যে কিছু হয় খুব মজাদার, কিছু থাকে খুবই আশ্চর্যের এবং কিছু ভিডিয়ো আবার দুঃখজনকও হয়ে থাকে। এবার আর এক মজাদার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা গেল, একটি বাঁদর (Monkey) এবং ছোট্ট একটি মেয়েকে (Little Girl) স্মার্টফোন নিয়ে রীতিমতো লড়াই করতে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Ragvendra (@ragvendra7896)

ভিডিয়োতে দেখা গেল, খাটিয়ার উপরে বসে রয়েছে ছোট্ট একটি মেয়ে। হাতে স্মার্টফোন নিয়ে খেলা করছে মেয়েটি। এমনই এক সময় সেই খাটিয়ায় উড়ে এসে জুড়ে বসে একটি বাঁদর। আর তারপরই দুজনের মধ্যে শুরু হয় স্মার্টফোন নিয়ে কাড়াকাড়ি।

প্রথমে দেখা যায়, মেয়েটির হাত থেকে ফোনটি কেড়ে নেয় ওই বাঁদরটি। সে ওই ফোন নিয়ে কিছুক্ষণ খুটখুট করে। তারপরে আবার দেখা যায় যে, বাঁদরের হাত থেকে ফোনটি কেড়ে নেয় মেয়েটি। শেষে ওই বাঁদর ফের মেয়েটির হাত থেকে মোবাইল কেড়ে নেয় এবং তারপর বেশ কিছুক্ষণ ফোনটা আগলে বসে থাকে।

রাগবেন্দ্র৭৮৯৬ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়ো শেয়ার করেছেন। কমেন্টও করেছেন অনেকে। কয়েক দিন আগেই শেয়ার করা এই ভিডিয়োতে এর মধ্যে লাইক পড়েছে প্রায় ১৪ হাজারের কাছাকাছি।

আরও পড়ুন: সেলফি তুলতে গিয়ে হিন্দিতে আলাপচারিতা, ‘বাংলায় কথা বলো’, রেগে গিয়ে ভক্তকে বকুনি দিলেন ভুবন বাদ্যকর!

আরও পড়ুন: জুতো দিয়ে পুলিশ কর্মীকে বেধরক মারলেন এক মহিলা! কী হয়েছিল জানলে ক্ষুব্ধ হবেন আপনিও

আরও পড়ুন: যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের ‘আব কে সাওয়ান মে’ মন কাড়ল নেটিজ়েনদের