Viral video: একটা গোটা চিকেন উইং নিজের হাতেই মনের আনন্দে সাবাড় করছে একরত্তি! আদুরে ভিডিয়োতে মজল নেটপাড়া

ইন্টারনেটে যে সমস্ত ভিডিয়ো ভাইরাল হয় তার মধ্যে বাচ্চাদের নিয়ে তৈরি ভিডিয়ো যে সব সময় আমাদের নজর কাড়ে তা বলাই বাহুল্য। বাড়িতে যদি কোনও ছোট বাচ্চা থাকে সেই কিন্তু আমাদের সারাদিন ভরিয়ে রাখে। শিশু মাত্রই সরল নিষ্পাপ। আর শিশুদের যে কোনও কান্ড আমাদের যেমন আনন্দ দেয় তেমনই অবাকও করে দেয়। বয়স এখনও এক বছর হয়নি, […]

Viral video:  একটা গোটা চিকেন উইং নিজের হাতেই মনের আনন্দে সাবাড় করছে একরত্তি! আদুরে ভিডিয়োতে মজল নেটপাড়া
খুদের এমন কান্ডতেই মনজয় নেটিজেনদের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 8:41 PM

ইন্টারনেটে যে সমস্ত ভিডিয়ো ভাইরাল হয় তার মধ্যে বাচ্চাদের নিয়ে তৈরি ভিডিয়ো যে সব সময় আমাদের নজর কাড়ে তা বলাই বাহুল্য। বাড়িতে যদি কোনও ছোট বাচ্চা থাকে সেই কিন্তু আমাদের সারাদিন ভরিয়ে রাখে। শিশু মাত্রই সরল নিষ্পাপ। আর শিশুদের যে কোনও কান্ড আমাদের যেমন আনন্দ দেয় তেমনই অবাকও করে দেয়। বয়স এখনও এক বছর হয়নি, এদিকে নিজের হাতে চিকেন ঠ্যাং মনের আয়েষে চিবোচ্ছে এই খুদে।

ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন এক লাফস্টাইল ব্লগার। আর এই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন ২২ লক্ষ মানুষ। দেড় লক্ষের মতো লাইকস আর কমেন্ট তো রয়েইছে। ১১ মাসের এই একরত্তি প্লেটের সঙ্গে অনেক যুদ্ধ করে চেটে পুটে খেল লেগপিস। শত অসুবিধে সত্ত্বেও মাকে প্লেটে হাত দিতে দেয়নি। মাঝেমধ্যে ম্যানেজ করতে না পারলেও আপ্রাণ চেষ্টা চালিয়ে গিয়েছে। আর খুদের এমন প্রচেষ্টা দেখেই আপ্লুত নেটনাগরিকেরা। ঘটনাচক্রে এই খুদের মা হলেন সেই লাইফস্টাইল ফুডব্লগার।

১৮ সেকেন্ডের একটি ক্লিপ শেয়ার করেছেন তিনি। সেই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘মনের সুখে চটিকেন খেতে খেতে হঠাৎ দেখলাম খাওয়া বন্ধ করে দিল। কি যেন খুঁজেই চলেছে। তারপর দেখলাম ওই খানে আর চিকেন নেই। আর তাই ও হাড়ের চারপাশে আরও চিকেন খুঁজে যাচ্ছিল। তবে চিকেন ও খুব তৃপ্তি করে খেয়েছে। একটা পুরো লেগপিস যে ভাবে নিজে চেটেপুটে খেল তাই দেখে আমিও অবাক। তবে আমার ছেলে কিন্তু আমার মতই খাদ্যরসিক। দেখা যাক এরপর ও কোন খাবার টেস্ট করে দেখে’। ছেলের চিকেন খাওয়া শেষ হতে মা অবশ্য মজার ছলে জিগ্গেস করেন, ‘এরপর তুমি কোন খাবার খাবে’।

তবে মাত্র ১১ মাস বয়সে বাচ্চাটি যে ভাবে চিকেন খেয়েছে তা দেখে তারিফ করেছেন সকলেই। কারণ এত কম বয়সে এভাবে চিকেন খাওয়া রপ্ত করাটা খুব একটা সহজ বিষয় নয়। ভিডিয়োটি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। নেটমাধ্যমে এখন ভাইরাল এমন মজার

আরও পড়ুন: Viral Video: বিড়ালকে রাস্তা পার করিয়ে নেটিজেনদের মন জয় করল ট্রাফিক পুলিশ!

আরও পড়ুন: Viral: সাপ তাড়াতে গিয়ে পুড়ল ১.৮ মিলিয়ন ডলারের বাড়ি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি