Viral: সাপ তাড়াতে গিয়ে পুড়ল ১.৮ মিলিয়ন ডলারের বাড়ি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

দমকল কর্মীদের ধারণা বাড়ির সাপ তাড়াতে গিয়ে ধোঁয়ার ব্যবহার করার সময় বাড়ির দাহ্য পদার্থে আগুন ধরে গিয়েছিল। আর তার ফলেই সারা বাড়ি দাউদাউ করে জ্বলতে শুরু করে।

Viral: সাপ তাড়াতে গিয়ে পুড়ল ১.৮ মিলিয়ন ডলারের বাড়ি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 1:26 PM

সাপের উৎপাত থেকে বাঁচতে নিজের ১.৮ মিলিয়ন ডলার মূল্যের বাড়ি পুড়িয়ে ফেলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের এক বাসিন্দা। সাপ বাড়িতে থাকলে বাসিন্দারা যে কী মারাত্মক আতঙ্কে থাকেন, তা আর বলার প্রয়োজন নেই। কিন্তু তাই বলে সাপ তাড়াতে গিয়ে বাড়ি পুড়িয়ে ফেলার ঘটনা আগে শোনা যায়নি। জ্বলন্ত বাড়ির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এইসব ছবি দেখে হতবাক নেটিজ়েনরা।

জানা গিয়েছে, ওয়াশিটন ডিসির বাইরে প্রায় ৪০ কিলোমিটার সূরে Poolesville শহরে এই কাণ্ড ঘটেছে। শোনা যাচ্চজে, সাপ তাড়ানোর জন্য ধোঁয়া ব্যবহার করতে গিয়েছিলেন বাড়ির মালিক। আর তার ফলেই ঘটেছে বিপত্তি। গোটা বাড়ি আগুন লেগে ঝলসে গিয়েছে। এমনটাই জানিয়েছে Montgomery County Fire Department- এর আধিকারিকরা। ওয়াশিটন পোস্ট সূত্রে খবর, সারা বাড়িতে আগুন লেগে প্রায় এক মিলিয়ন ডলারের জিনিসপত্রের ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা গিয়েছে, গত ২৩ নভেম্বর এই ঘটনা ঘটেছে। রাত ১০টা নাগাদ মেরিল্যান্ডের ওই বাড়িতে আগুন লেগেছিল। ওই এলাকার দমকল বিভাগের এক আধিকারিক জানিয়েছেন, ৭৫টি দমকলের গাড়ি নিয়ে যাওয়া হয়েছিল ঘটনাস্থলে। তারপরেও আগুন নিয়ন্ত্রণে আনতে রীতিমতো হিমশিম খেয়েছেন দমকল কর্মীরা। বাড়ির বেসমেন্টেই প্রথম আগুন লেগেছিল। আর তারপর গোটা বাড়িতে আগুন ছড়িয়ে পড়েছিল। দমকল কর্মীদের ধারণা বাড়ির সাপ তাড়াতে গিয়ে ধোঁয়ার ব্যবহার করার সময় বাড়ির দাহ্য পদার্থে আগুন ধরে গিয়েছিল। আর তার ফলেই সারা বাড়ি দাউদাউ করে জ্বলতে শুরু করে। আতঙ্কিত বাড়ির মালিক দমকলে খবর দেন। অনেকক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনা গেলেও, বাড়ির ক্ষয়ক্ষতি হতে এড়ানো যায়নি।

আরও পড়ুন- Viral Video: কাঁচালঙ্কার আইসক্রিম! সঙ্গে রয়েছে নিউটেলাও… একটু আদা-রসুনও দিয়ে দিন, মন্তব্য ক্ষুব্ধ নেটিজ়েনদের

আরও পড়ুন- Viral Video: ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের!

আরও পড়ুন- Viral: সেঁকা রুটির মতো বিছানার চাদর! বালিশের কভারেও একই জিনিস… ভাইরাল ছবিতে হতবাক নেট দুনিয়া