Viral Video: বিড়ালকে রাস্তা পার করিয়ে নেটিজেনদের মন জয় করল ট্রাফিক পুলিশ!

আপনি কি কখনও ট্রাফিক পুলিশকে বিড়ালকে রাস্তা পার করাতে দেখেছেন? বোধ হয় দেখেননি, কারণ এমন ঘটনা খুব কমই দেখা যায়, তবে ভাইরাল হওয়া ভিডিয়োতে তেমনই কিছু দেখা গেল।

Viral Video: বিড়ালকে রাস্তা পার করিয়ে নেটিজেনদের মন জয় করল ট্রাফিক পুলিশ!
বিড়ালকে রাস্তা পার করাচ্ছেন ওই ট্রাফিক পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 3:33 PM

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যার মধ্যে কিছু হাসায়। আবার কিছু ভিডিয়ো রয়েছে যা খুবই অবাক করার মতো। এর বাইরে এমন কিছু ভিডিয়ো আছে যা মনকে ছুঁয়ে যায়। এই ভিডিয়োগুলিতে এমন কিছু বার্তা লুকিয়ে আছে, যা মানুষকে শেখানোর জন্য কাজে আসে এবং তাদের থেকে শেখাও উচিত। কারণ এখানে সেই শিক্ষাগুলি রয়েছে, যা জীবনে খুব দরকারী, যেমন কাউকে সাহায্য করা। এমনই একটি ভিডিয়ো আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যা অবশ্যই আপনার হৃদয়কে ছুঁয়ে যাবে।

আসলে, এই ভিডিয়োটি একটি বিড়াল এবং একজন পুলিশকর্মীর, যিনি ট্রাফিকের কাজ পরিচালনা করছেন। সাধারণত ট্রাফিক পুলিশের কাজ হল যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা, যাতে রাস্তায় কোনও জ্যাম না হয় এবং মানুষ যাতে কোনও সমস্যায় না পড়ে সেই দিকে খেয়াল রাখা।

মাঝে মাঝে এই পুলিশরাও মানুষকে রাস্তা পার করতেও সাহায্য করে, কিন্তু আপনি কি কখনও ট্রাফিক পুলিশকে বিড়ালকে রাস্তা পার করাতে দেখেছেন? বোধ হয় দেখেননি, কারণ এমন ঘটনা খুব কমই দেখা যায়, তবে ভাইরাল হওয়া ভিডিয়োতে তেমনই কিছু দেখা গেল।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by MeoW? (@cattt.meoww)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ট্রাফিক পুলিশটি কীভাবে হাতের ইশারায় গাড়ি থামিয়ে বিড়ালটিকে রাস্তা পার করার চেষ্টা করছেন। এ সময় বিড়ালটিও খুব আরামে তার পেছন পেছন হেঁটে পথ অতিক্রম করছে। এটি খুব অনন্য একটি ভিডিয়ো। কারণ এই ধরনের ঘটনা সাধারণত দেখা যায় না রাস্তাঘাটে।

এটি চমৎকার এবং হৃদয় ছুঁয়ে যাওয়ার ভিডিয়ো। এই ভিডিয়োটি cattt.meoww নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ১ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। এই ভিডিয়োর ভিউয়ার্সে‌র সংখ্যাও ১ লাখের বেশি। অন্য দিকে, ১১ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন। ভিডিয়োটির কমেন্টে অনেক ব্যবহারকারীই ওই পুলিশের প্রশংসা করেছেন।

আরও পড়ুন: Viral Video: হাত নীচে, পা ওপরে, এমন ওয়াইড সিগন্যাল দিতে কোনও আম্পায়ারকে দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন…

আরও পড়ুন: Viral Video: ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের!

আরও পড়ুন: Viral Video: কাঁচালঙ্কার আইসক্রিম! সঙ্গে রয়েছে নিউটেলাও… একটু আদা-রসুনও দিয়ে দিন, মন্তব্য ক্ষুব্ধ নেটিজ়েনদের