Viral Video: কুয়োর পাশে শুয়ে ‘হিংস্র’ সিংহী, হাতি জল খেতে আসতেই যা কাণ্ড হল…

Latest Viral video: সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি শাবক হাতি ভয় দেখিয়ে জঙ্গলের সিংহীকে এলাকে ছাড়া করল।

Viral Video: কুয়োর পাশে শুয়ে 'হিংস্র' সিংহী, হাতি জল খেতে আসতেই যা কাণ্ড হল...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 8:30 AM

Viral Video Today: জঙ্গলের সিংহ হোক বা সিংহী, তাদের সামনে যে কোনও প্রাণীরই আত্মারাম খাঁচা হয়। আর হওয়াটা অস্বাভাবিক কিছুই না। সিংহদের থেকেও সিংহীদের বেশি হিংস্র মানা হয়। আর সেই সিংহীকে যদি একটি ছোট হাতিকে দেখে পালাতে দেখেন, তাহলে অবাক হবেন নিশ্চয়ই। সোশ্য়াল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি শাবক হাতি ভয় দেখিয়ে জঙ্গলের সিংহীকে এলাকে ছাড়া করল। তাড়ানোর পর হাতিটিকে দেখেই আপনার জঙ্গলের রাজা বলে মনে হবে। সোশ্য়াল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই পিলে চমকেছে অধিকাংশ নেটিজ়েন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় আপনি দেখতে পাচ্ছেন যে, একটি সিংহী মাটিতে আরামে শুয়ে আছে। এর কাছেই রয়েছে একটি জলের ট্যাঙ্ক। এমন অবস্থায় একটি হাতি জল খেতে সেখানে পৌঁছায়। হাতিটি সেখানে আসতেই সিংহীটি জেগে যায়। আর সে জলের ট্যাঙ্কের আড়ালে লুকিয়ে পড়ে। হাতিটিও নিজের মনে জল খেতে থাকে। হাতির সিংহীটিকে দেখে ভয় পাওয়া তো দূরের কথা, বরং তার উল্টোটাই হল। সিংহীটি হাতিটিকে দেখে গুটিসুটি হয়ে আড়ালে দাঁড়িয়ে থাকল। কিছুক্ষণ পর হাতিটির জল খাওয়া শেষ হতেই সে তার শুঁড় দিয়ে জল তুলে সিংহীর দিকে ছুঁড়ে দিতেই সে লেজ গুটিয়ে পালিয়ে গেল। আর তারপরে হাতিটিও তার পিছনে দৌড়াতে থাকল। ততক্ষণে সিংহীটি এলাকা ছেড়ে পালিয়েছে। দু’জনের মুখোমুখি হতেই পুরো ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে।

একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই প্রচুর নেটিজ়েনের কাছে ভিডিয়োটি পৌছিয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “সিংহীকে এভাবে ভয় পেতে দেখে আমি অবাক।” যদিও এই দৃশ্যটি অনেকের কাছেই বিভ্রান্তিকর। যদিও এক ব্যবহারকারী মজার ছলে বলছেন, “সিংহীর সঙ্গে হোলি খেলেছে হাতি!”