Viral Video: রেস্তারাঁর ম্যানেজারের মুখে গরম স্যুপ ছুঁড়ে দিলেন মহিলা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

soup, Fight, কিন্তু রেস্তোরাঁর পরিষেবায় সন্তুষ্ট না হয়ে আজব কাণ্ড ঘটিয়ে বসলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক মহিলা। রাগের বশে তিনি রেস্তারাঁর ম্যানেজারের মুখে ছুঁড়ে দিলেন গরম স্যুপ। সৌভাগ্যবশত, হোটেলের ম্যানেজার গুরুতর জখম হননি।

Viral Video: রেস্তারাঁর ম্যানেজারের মুখে গরম স্যুপ ছুঁড়ে দিলেন মহিলা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ছবি-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 4:00 PM

টেক্সাস: আমরা অনেকেই বিভিন্ন সময়ে রেস্তোরাঁতে খেতে যাই। অনেক সময়ই রেস্তোরাঁর কর্মীদের ব্যবহার বা তাদের দেওয়া পরিষেবা আমাদের সন্তুষ্ট করতে পারে না। কিন্তু এই ধরনের ব্যবহার সহ্য করতেই আমরা অভ্যস্ত। কিন্তু রেস্তোরাঁর পরিষেবায় সন্তুষ্ট না হয়ে আজব কাণ্ড ঘটিয়ে বসলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক মহিলা। রাগের বশে তিনি রেস্তারাঁর ম্যানেজারের মুখে ছুঁড়ে দিলেন গরম স্যুপ। সৌভাগ্যবশত, হোটেলের ম্যানেজার গুরুতর জখম হননি। সমগ্র ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। অভিযুক্ত মহিলার সঙ্গে আরও এক ব্যক্তিও ছিলেন। ঘটনার পর থেকে দুজনই পলাতক।

চলতি মাসের ৭ তারিখ টেক্সাসের সোল জালিস্কোর এক মেক্সিকান রেস্তোরাঁতে ঘটে এই ঘটনাটি। জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা রেস্তোরাঁ থেকে স্যুপ অর্ডার করেন। তাঁরা বাড়িতে স্যুপ ডেলিভারি দেওয়ার পরেই তিনি রেস্তোরাঁতে ফোন করে ম্যানেজারের কাছে অভিযোগ জানানোর কথা বলেন। তাঁর অভিযোগ ছিল, স্যুপ এতটাই গরম ছিল, যে পাত্রে স্যুপ পরিবেশন করা হয়েছিল সেই পাত্রটি গলে যায়। ফোনে রেস্তোরাঁর কর্মীর সঙ্গে বিস্তর কথা কাটাকাটির পরে স্যুপ সহ সটান রেস্তোরাঁতে চলে আসেন মহিলা।

দেখনু ঘটনার ভিডিয়ো…

এরপর সেখানে এসে অভিযুক্ত মহিলা ম্যানেজারকে স্যুপের পাত্রটি দেখান এব তাঁর সঙ্গেও বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এরপরেই উত্তেজিত হয়ে অভিযুক্ত মহিলা ম্যানেজার জ্যানেলি ব্রোল্যান্ডকে লক্ষ করে সেই স্যুপ ছুঁড়ে দেন। এরপরেই সেখান থেকে পালিয়ে যান মহিলাও তাঁর সঙ্গী। কর্মীরা তাঁকে ধরার চেষ্টা করলেও ব্যর্থ হন। এরপরেই রেস্তোরাঁর তরফে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ অভিযুক্ত মহিলার খোঁজ চালাচ্ছে। এই ঘটনার পর থেকেই রেস্তোরাঁর কর্মচারীদের মধ্যে ক্ষোভের বাতাবরণ তৈরি হয়েছে। আক্রান্ত ম্যানেজার জানিয়েছেন মহিলার অভিযোগের ভিত্তিতে তিনি তাঁর থেকে ক্ষমা চেয়ে নেন এবং স্যুপের জন্য দেওয়া টাকাও ফেরত দেওয়ার কথা বলেন। তারপরেও মহিলার এই আচরণে রীতিমতো স্তম্ভিত তিনি। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মহিলার খোঁজা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন Bangladesh: হামলা এবং ভাঙচুরের ঘটনায় বাংলাদেশ পুলিশের জালে আরও এক

আরও পড়ুন Malala Yousafzai: “আমার জীবনের অতি মূল্যবান দিন” বার্মিংহামে সুখবর জানালেন নোবেল জয়ী মালালা