ANT Super Magnified Face: কার ছবি বুঝতে পারছেন? ছোট্ট পিঁপড়ের মুখ যে এমন ভয়ঙ্কর হয়, জানতেন?

Ant's Face Super Magnified: ছবিতে দেখা গিয়েছে, একটি পিঁপড়ের মুখের সুপার ম্যাগনিফায়েড ছবি। অনেকেই প্রথম বার দেখে বুঝতে পারছেন না, কীসের ছবি এটি। সম্ভবও নয়। কারণ, ছবিটির দিকে কিছুক্ষণ একদৃষ্টিতে তাকিয়ে থাকলে আপনার মনে ভয় ধরতে বাধ্য!

ANT Super Magnified Face: কার ছবি বুঝতে পারছেন? ছোট্ট পিঁপড়ের মুখ যে এমন ভয়ঙ্কর হয়, জানতেন?
কী ভয়ঙ্কর ছবি!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2022 | 3:38 AM

Ant Viral Pic: কিছু ছবি আছে যেগুলি খুবই ভয়ঙ্কর। আবার কিছু ছবি এমন ভয়ঙ্কর হয় যে, হাড়হিম করে দিতে পারে। আবার কিছু ছবি সম্পূর্ণ ভাবে নির্ভর করে ফটোগ্রাফারের দৃষ্টিভঙ্গির উপরে, কোন অ্যাঙ্গেল থেকে কী ফোকাস করতে চাইছেন তিনি। ঠিক তেমনই একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যার ক্রেডিটের পুরোটাই নিয়ে নেবেন ফটোগ্রাফার। সেই ছবিতে দেখা গিয়েছে, একটি পিঁপড়ের মুখের সুপার ম্যাগনিফায়েড ছবি। অনেকেই প্রথম বার দেখে বুঝতে পারছেন না, কীসের ছবি এটি। সম্ভবও নয়। কারণ, ছবিটির দিকে কিছুক্ষণ একদৃষ্টিতে তাকিয়ে থাকলে আপনার মনে ভয় ধরতে বাধ্য!

২০২১ সালে এই ছবিটি তুলেছিলেন লিথুয়ানিয়ান ফটোগ্রাফার ইউজেনিজুস কাভালিয়াউসকাস। 2022 সালে ছবিটি Nikon Small World Photomicrography প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে নির্বাচিত হয়। জানা গিয়েছে, পিঁপড়ের মুখটি জ়ুম করে পাঁচবার বাড়ানো হয়েছিল।

স্বাভাবিক ভাবেই নেটপাড়ার লোকজন এই ছবি দেখে হতবাক হয়ে গিয়েছেন! কারণ, অনেকেই ভেবেছিলেন ছবিটি হয়তো অন্য কোনও গ্রহের কোনও এক প্রাণীর। কেউ কল্পনাও করতে পারেননি যে, একটা ছোট্ট পিপীলিকার মুখ ক্লোজ় করে দেখলে এতটা ভয়ঙ্কর হতে পারে।