Viral Video: সোনা দিয়ে মোড়া ‘বাহুবলী মোমো’! হ্যাঁ, মোমোর এই অসাধারণ রেসিপি দেখে তোলপাড় ইন্টারনেট…

শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ১০ ​​লক্ষেরও বেশি মানুষ দেখেছে। নেটিজেনরা, বিশেষ করে মোমো প্রেমীরা এই বিশাল স্ন্যাকের জন্য চরম উৎসাহ পেয়েছেন। 

Viral Video: সোনা দিয়ে মোড়া 'বাহুবলী মোমো'! হ্যাঁ, মোমোর এই অসাধারণ রেসিপি দেখে তোলপাড় ইন্টারনেট...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 3:22 PM

ভারতীয়রা যে সাধারণ খাবারে বিভিন্ন ধরনের মোড় দেওয়া পছন্দ করে সে বিষয়ে কোনওই সন্দেহ নেই।  মশলাদার, টক, মিষ্টি, ঝাল সব রকমের খাবারেই একটা টুইস্ট দেওয়া ভারতীয়দের দীর্ঘদিনের প্রথা। বেশ কিছু সময় ধরেই আমাদের প্রতিবেশী দেশ নেপালের থেকে একটা খাবার আমরা ধার করে নিয়েছি। খাবারটি হল মোমো। 

এখন এই মোমোকে আমরা অনেক রকম পদ্ধতিতে মিশিয়ে খাওয়ার চেষ্টা করেছি। এমনকি চকোলেট মোমো পর্যন্তও একটা সময় আমাদের কাছে আশ্চর্যের বিষয় ছিল। পরে সেটাও স্বাভাবিক খাবারের তালিকায় নিজের জায়গা করে নিয়েছে।

ইনস্টাগ্রামে একজন ফুড ব্লগারের শেয়ার করা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এতে ২ কিলোগ্রাম ওজনের একটি দৈত্যাকার মোমো রয়েছে। ‘বাহুবলী মোমো’ হিসেবে বিখ্যাত এই মোমোটি শুধুমাত্র তার আকারের কারণে সুপরিচিত নয়। এতে থাকছে নিখুঁত কিছু মশলার সংমিশ্রণ। মশলাগুলির মধ্যে একটি হল ২৪ ক্যারেটের সোনা!

ভিডিয়োটি দেখুন:

এই বিশাল আয়তনের মোমোর ভিডিয়োটি দিশা শেয়ার করেছিলেন তাঁর ‘Whatafoodiegirl’ নামের হ্যান্ডেল থেকে। রিল শেয়ার করে ক্যাপশনে দিশা লিখেছেন, ‘ভারতে এই প্রথম। এই বিশাল মোমোlর ওজন ২ কেজি। এটি দারুণ সুস্বাদু সবজি, মোজারেলা পনির এবং ২৪ ক্যারেট সোনা দিয়ে ঠাসা।’

দিশা ‘বাহুবলী গোল্ড মোমো’-এর উপস্থাপনাও শেয়ার করেছেন। এটি মূলত তিনটি সস দিয়ে পরিবেশিত হয়। একটি মায়ো ডিপ, কমলা চাটনি আর পুদিনা মোজিতো থাকে। উল্লেখ করা হয়েছে যে এই মোমো ৬ থেকে ৮ জনের জন্য পর্যাপ্ত পরিবেশন। বিশাল স্টিমড ডাম্পলিং একটি সোনার বৃত্তাকার পাত্রে রাখা হয়েছে।

শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ১০ ​​লক্ষেরও বেশি মানুষ দেখেছে। নেটিজেনরা, বিশেষ করে মোমো প্রেমীরা এই বিশাল স্ন্যাকের জন্য চরম উৎসাহ পেয়েছেন।  একজন ইউজার লিখেছেন, “বাহ!  এটা সত্যিই আশ্চর্যজনক। ” আরেকজন লিখেছেন, “এখন মোমোতেও সোনা পাওয়া যাচ্ছে।” 

আরও পড়ুন: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা…

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…