Viral Video: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

Bihar, Primary School Teacher,স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে মারামারিরত ওই দুই ব্যক্তির একজন নিজে প্রধান শিক্ষক হওয়ার দাবিদার ওপর জন প্রধান শিক্ষকের দৌড়ে থাকা অন্য এক মহিলা শিক্ষকের স্বামী।

Viral Video: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি,  হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি
ছবি- প্রতীকী চিত্র

শিক্ষকরা (Teachers) সমাজের কারিগর। দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, আগামী প্রজন্মকে তৈরি করার গুরু দায়িত্ব তাদের কাঁধে। স্কুল হোক বা কলেজ একজন যোগ্য শিক্ষকের উচিৎ, একজন ছাত্রকে পুঁথিগত শিক্ষার পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার যাবতীয় পরামর্শ দেওয়া। কিন্তু মাঝে এই শিক্ষকদের আচরণ এমন পর্যায়ে পৌঁছে যায়, তখন মনে হয় সমাজের অবক্ষয় আসন্ন।

এমন এই ঘটনার সাক্ষী রইলো বিহার (Bihar)। বিহারের পূর্ব চম্পারণ জেলায় (East Champaran District) প্রধান শিক্ষকের কুর্সি নিয়ে দুই ব্যক্তির মারামারি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ঘটনাটি বুধবারের। মতিহারি (Motihari town) শহরে রাজ্য শিক্ষা দফতরের অফিসে প্রধান শিক্ষক হওয়ার জন্য প্রয়োজনীয় কাগজ পত্র জমা দেওয়ার সময় দুই ব্যক্তির মধ্যেই বচসা হয়। সেখান থেকেই মারামারি সূত্রপাত।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে মারামারিরত ওই দুই ব্যক্তির একজন নিজে প্রধান শিক্ষক হওয়ার দাবিদার ওপর জন প্রধান শিক্ষকের দৌড়ে থাকা অন্য এক মহিলা শিক্ষকের স্বামী। প্রধান শিক্ষক হওয়া জন্য কে বেশি অভিজ্ঞ এই নিয়ে দুপক্ষের মধ্যে বাদানুবাদ শুরু হয়। কথা কাটাকাটি , মারামারির দিকে মোড় নেওয়া সেখানে উপস্থিত বাকিরা হকচকিয়ে যান।

বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়াতে (social media) ঘটনার ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সেখানেও দেখা গিয়েছে কথা বার্তা চলা কালীন মহিলা শিক্ষিকার স্বামী ওপর শিক্ষকের ওপর চড়াও হন। এই ঘটনার সঙ্গে অনেকেই কুস্তির সাদৃশ্য খুঁজে পেয়েছে।

দেখে নিন ভিডিয়ো

শিক্ষিকা রিংকি কুমারী ও তার স্বামী শিবশঙ্কর গিরি বিগত তিন মাস ধরেই আরদপুর প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষকের পদ নিজেদের কব্জায় আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।ভিডিয়োতে তিন চার অজ্ঞাত পরিচয় ব্যক্তি মারামারি ছাড়াতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়া এই ভিডিয়ো ভাইরাল (viral video) হওয়ার পর থেকেই নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন।

আরও পড়ুন Blue Adhaar: ‘নীল আধার কার্ড’ আসলে কী? কারা পাবেন এই পরিচয়পত্র?

Click on your DTH Provider to Add TV9 Bangla