Viral Video: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা…

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়োটি। নেটিজেনরা প্রত্যেকেই ওই অভিযুক্ত ব্যক্তির শাস্তি দাবি করেছেন।

Viral Video: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 8:47 AM

ধাবাতে বসে রুটি খাওয়ার মজাটাই আলাদা। খাটিয়ার ওপর পা তুলে বসে, খোলা আকাশে, গরম গরম রুটি একটার পর একটা এসেই চলেছে। আর আপনিও চরম আনন্দে খেয়ে চলেছেন। ধাবাতে খাওয়ার অন্যতম কারণই হল, এখানকার খাবার অনেক বেশি ঘরোয়া হয়। আর তুলনামূলক ভিড় কম থাকায়, আমরা অনেকেই মনে করি ধাবার খাবারে একটা মার্জিত ভাব বজায় রাখা হয়। 

তবে সম্প্রতি গাজিয়াবাদের একটি ধাবার ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি তন্দুরি রুটি বানানোর সময় তার মধ্যে থুতু ফেলছেন ৷ ঘটনাটি বারবার ঘটতে দেখেই সামনে বসা একজন ব্যক্তি এর ভিডিয়ো তুলে রাখেন। তিনি বেশ কয়েকবার রুটিতে থুতু ফেলতে দেখেন ওই ব্যক্তিকে। বিষয়টা প্রথমে দেখে হকচকিয়ে গিয়েছিলেন তিনি। এরপর অবশ্য ঘটনার প্রমাণ হিসেব তার ভিডিয়ো তুলে রাখেন।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে দেখা যায় তন্দুরে রুটিকে ঢোকানোর আগে বারবার রুটিতে থুতু ফেলছেন ওই ধাবা কর্মী। ভিডিয়োটি দেখলে সবারই অত্যন্ত ঘেন্না হবে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়োটি। নেটিজেনরা প্রত্যেকেই ওই অভিযুক্ত ব্যক্তির শাস্তি দাবি করেছেন।

এর আগে এমনই একটি ঘটনা ঘটেছিল টোস্ট বিস্কুট তৈরির কারখানায়। সেখানে এক কর্মচারীকে টোস্ট বিস্কুটগুলো প্যাক করার আগে সেগুলো চাঁটতে আর পা দিয়ে চাপতে দেখা যায়। বারবার এই ধরনের ঘটনা মানসিক অসুস্থতার কারণেও হয়ে থাকতে পারে। কারণ, এই ধরনের কাজ কখনওই খোরাকের পর্যায়ে পড়তে পারে না।

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…