Viral Video: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…

অনেকেই স্টলের মালিককে বলেছিলেন যে তিনি দেখতে হুবহু দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মতো। ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই লোকেরা মজার মজার মন্তব্য করা শুরু করে দিয়েছে।

Viral Video: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়...

আমরা প্রায়ই রাস্তার স্টল থেকে খাবার খেয়ে থাকি। রাস্তার খাবার চরম অস্বাস্থ্যকর হলেও, সুস্বাদু খাবারের লোভ আমাদের সেদিকেই টানে। শুধু সুস্বাদু খাবার না, বিভিন্ন ধরণের অদ্ভুত খাবারও পাওয়া যায় এই ধরণের স্টলে। রাস্তার স্টল থেকেই বহু রেসিপি সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয়ে যায়। 

কিন্তু আজকাল, গোয়ালিয়রের একটি চাট স্টলকে ঘিরে একটু অন্য স্বাদের ঘটনা শোনা যাচ্ছে। কারণ কোনও রেসিপি নয়। কারণ হল সেই স্টলের মালিক। যিনি দেখতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মতো। হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন! মধ্যপ্রদেশের গোয়ালিয়রের গুপ্তা চাটের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ইতিমধ্যে এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। কারণ স্টলের মালিক একদমই প্রায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মতোই দেখতে।

ভাইরাল হওয়া ভিডিয়োটি ইউটিউবে ‘দিল সে ফুডি’ চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। এটা ফুড ব্লগার করণ দুয়ার নিজস্ব চ্যানেল। ভিডিয়োটি আপলোড হওয়ার পর থেকে ২,১৪,৮২১ ভিউ পেয়েছে। এছাড়াও, প্রায় ১০,০০০ এর বেশি লাইকও পেয়েছে। শত শত কমেন্টও জায়গা করে নিয়েছে এই ভিডিয়োটিতে। 

ভিডিয়োটি দেখে নিন:

মতি মহলের সামনে ফুলবাগ এলাকায় অবস্থিত এই চাট স্টল সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকে। এটি পাপড় চাট, পালক পাত্তা চাট, দহি বাড়া, সিঙ্গাড়া এবং কচুরির জন্য পরিচিত। স্টলটি গুলাব জামুন এবং খোয়া সামোসা নামে একটি অনন্য মিষ্টিও পরিবেশন করে।

ভিডিয়ো অনুসারে, অনেকেই স্টলের মালিককে বলেছিলেন যে তিনি দেখতে হুবহু দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মতো। ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই লোকেরা মজার মজার মন্তব্য করা শুরু করে দিয়েছে।

আরও পড়ুন: নিজের খালাকে জড়িয়ে ধরার জন্য নিরাপত্তারক্ষীর থেকে পরামর্শ চাইল বাচ্চা মেয়ে…

আরও পড়ুন: সুপারমার্কেটে বাজার করতে গিয়েই নাচ, নাভরাই মাঝি গানের রিলে ভাইরাল কলকাতার মেয়ে!

Click on your DTH Provider to Add TV9 Bangla