Viral Video: নিজের খালাকে জড়িয়ে ধরার জন্য নিরাপত্তারক্ষীর থেকে পরামর্শ চাইল বাচ্চা মেয়ে…

ভিডিয়োটি আদপেই এতটা সুন্দর যে কেউই বাচ্চাটিকে ভালবেসে ফেলবে। তার ডাকের নমুনা বা সেই মুহূর্তকালীন পরিবেশ, সব মিলিয়ে ভিডিয়োটি অত্যন্ত মনমুগ্ধকর।

Viral Video: নিজের খালাকে জড়িয়ে ধরার জন্য নিরাপত্তারক্ষীর থেকে পরামর্শ চাইল বাচ্চা মেয়ে...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 4:15 PM

কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা দলের কাছে যাওয়া একটি ছোট্ট মেয়ের দারুণ সুন্দর ভিডিয়ো ভাইরাল হয়েছে। ক্লিপটিতে দেখা যায় যে ছোট্ট এক শিশু নিরাপত্তা কর্মীদের কাছে অনুমতি চাইতে যাচ্ছে।  আপনি যদি ভাবছেন যে এর মধ্যে এত বিশেষ কী আছে তাহলে ভিডিয়োটি আপনার অবশ্যই দেখা উচিত। 

কাপ্তান হিন্দুস্তানের টুইটারে শেয়ার করা রেকর্ডিংয়ে দেখা যাচ্ছে মেয়েটি ওই নিরাপত্তারক্ষীর কাছে যাচ্ছে। সে অনুমতি চায় এবং তার ফ্লাইট ছাড়ার আগে তার খালাকে জড়িয়ে ধরতে এগিয়ে যায়।

ক্যাপশনে লেখা হয়, “তিনি বিমানবন্দরে তার খালাকে বিদায় জানানোর জন্য কর্মকর্তার অনুমতি চেয়েছিলেন।”

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োটি শেয়ার হওয়ার পর থেকে ৩ লাখের বেশি লাইক পেয়েছে। ভিডিয়োটি ৩৬,০০০-এরও বেশি লাইক পেয়েছে।  যদিও কেউ কেউ বাচ্চাটির জিজ্ঞাসা করার উপায়ে প্রশংসা বন্ধ করতে পারেনি। অন্যরা ভিডিয়োটিকে প্রচুর পরিমাণে শেয়ার করেছে।

ভিডিয়োটি আদপেই এতটা সুন্দর যে কেউই বাচ্চাটিকে ভালবেসে ফেলবে। তার ডাকের নমুনা বা সেই মুহূর্তকালীন পরিবেশ, সব মিলিয়ে ভিডিয়োটি অত্যন্ত মনমুগ্ধকর। বাচ্চাটি খুবই নমনীয় এক ডাক দিয়ে তার খালাকে জড়িয়ে ধরতে চেয়েছিল। সব মিলিয়ে ভিডিয়োটি সবাইকেই একটা ভাল লাগার মুহূর্ত এনে দিতে সক্ষম হয়েছিল।

এছাড়াও, নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপও ভিডিয়োটির অন্যতম এক শিক্ষামূলক দৃষ্টান্ত। তারাও বাচ্চাটির নমনীয়তার কাছে নিজেদের দৃঢ় মনোভাবকে শিথিল করতে বাধ্য হয়েছিল। বাচ্চার ডাকে তারাও কিছুক্ষণ নিজেদের দায়িত্ব থেকে সরে এসে মানবিক হয়ে উঠেছিল।

আরও পড়ুন: সুপারমার্কেটে বাজার করতে গিয়েই নাচ, নাভরাই মাঝি গানের রিলে ভাইরাল কলকাতার মেয়ে!

আরও পড়ুন: ব্যবসায় সবচেয়ে মূল্যবান দক্ষতা কী? ভাইরাল ভিডিয়ো শেয়ার করলে বোঝালেন আনন্দ মাহিন্দ্রা

আরও পড়ুন: দুটি মাথার কচ্ছপ নিয়ে হৈচৈ নেটপাড়ায়! কিউট কচ্ছপের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ নেটিজেনদের