Viral Video: পেছনে দাউ দাউ করে জ্বলছে আগুন, তা দেখেও বিয়েবাড়ির খাবার খেতে মশগুল মানুষজন…

এত বড় অগ্নিকাণ্ড নিয়ে যখন হুলুস্থূল। তখন বিয়েবাড়িতে নিমন্ত্রিততরা খাওয়ার কাজে কব্জি ডুবিয়ে ব্যস্ত। তারই একটি ভিডিয়ো এই মুহূর্তে গোটা দুনিয়ায় ভাইরাল।

Viral Video: পেছনে দাউ দাউ করে জ্বলছে আগুন, তা দেখেও বিয়েবাড়ির খাবার খেতে মশগুল মানুষজন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 4:07 PM

বিয়ে বাড়ি নিয়ে একটা সাধারণ ধারণা প্রচলিত আছে। বলা হয় যে বিয়ে বাড়ির আসল আকর্ষণ হল খাওয়া দাওয়া। খাওয়া দাওয়া যে দারুণ সুন্দর হয় সেই বিষয়েও কোনও সন্দেহ নেই। কিন্তু, এতটাও হয় না যে আপনার আশেপাশে আগুন লাগবে আর আপনি খেয়ে চলেছেন। কিন্তু এমনটাই হয়েছে। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিয়োটা এতটাই অদ্ভুত যে আপনি নিজেই বুঝে উঠতে পারবেন না যে অবাক হবেন না কি মজা নেবেন।

ওয়েডিং হলের বাইরে রাখা ১২ টি বাইকে আগুন লেগে যায়। আগুন লেগে যাওয়ায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। সেখান ছেড়ে যেতে হয় বিয়েবাড়িতে আগত অতিথিদের। সূত্রের খবর অনুযায়ী ভিওয়ান্দি থেকে ফায়ার আধিকারিক জানিয়েছেন ১০.০৫এ মহম্মদ আলি ম্যারেজ ওপেন হলে এটা ঘটে।

ভিডিয়োটি দেখুন:

এত বড় অগ্নিকাণ্ড নিয়ে যখন হুলুস্থূল। তখন বিয়েবাড়িতে নিমন্ত্রিততরা খাওয়ার কাজে কব্জি ডুবিয়ে ব্যস্ত। তারই একটি ভিডিয়ো এই মুহূর্তে গোটা দুনিয়ায় ভাইরাল। ভিডিয়োতে পরিষ্কার দেখা যাচ্ছে পিছনে দাউদাউ করে আগুন জ্বলছে খেতে বসা অতিথিরা তা খেয়ে নিতে নিতে দেখলেও খেয়েই চলছেন।

ভিওয়ান্দি ফায়ার ব্রিগেডের প্রধান জানান, ‘বিয়ের আসর চলছিল। এটা একটা ওপেন জায়গা ছিল। আমাদের মনে হয় আগত অতিথিরা বাজি ফাটাচ্ছিলেন, যার থেকে ডেকরেটারদের বিয়ে বাড়ির জন্য রাখা জায়গায় আগুন ধরে যায়। স্টোররুমে ভর্তি ছিল বাঁশ ও ডেকরেটারের কাপড় যা সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। আগুন আয়ত্তে আসে প্রায় রাত সাড়ে বারোটা নাগাদ।’

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!