করোনার ভ্যাকসিন আসার আনন্দে স্বাস্থ্যকর্মীদের নাচ ভাইরাল

নিউ নর্মালে অনেক কিছুই স্বাভাবিক হতে শুরু করেছে। এই সব কিছুর মধ্যেও স্বাস্থ্যকর্মীদের কাছে এই বছরটা অত্যন্ত চ্যালেঞ্জিং।

করোনার ভ্যাকসিন আসার আনন্দে স্বাস্থ্যকর্মীদের নাচ ভাইরাল
ভাইরাল সেই নাচ।
Follow Us:
| Updated on: Dec 20, 2020 | 3:17 PM

২০২০ শেষ হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এই বছরটা বিশ্বজুড়ে কারও ভাল কাটেনি। করোনা আতঙ্কে ত্রস্ত হয়েছিলেন সকলে। লকডাউন জীবনকে বিপর্যস্ত করে ফেলেছে। আর্থিক পরিকাঠামো ভেঙে পড়েছে। এখনও ভ্যাকসিন আবিষ্কার হয়নি। কিন্তু নিউ নর্মালে অনেক কিছুই স্বাভাবিক হতে শুরু করেছে। এই সব কিছুর মধ্যেও স্বাস্থ্যকর্মীদের কাছে এই বছরটা অত্যন্ত চ্যালেঞ্জিং।

করোনার টিকা আবিষ্কারের জন্য অপেক্ষা করছে গোটা বিশ্ব। আর টিকা আবিষ্কারের লক্ষ্যে যতটা এগোচ্ছে পৃথিবী, স্বাস্থ্যকর্মীদের আনন্দ যেন বাঁধ মানছে না। তাই যখনই গবেষকরা এবং চিকিৎসকরা আশার আলো দেখাচ্ছেন, তখনই সেলিব্রেশনের মুড শুরু হয়ে যাচ্ছে। সম্প্রতি বস্টন মেডিক্যাল সেন্টারে প্রথম দফার করোনার ভ্যাকসিন এসে পৌঁছনোর পর আনন্দে মাতলেন সেখানকার স্বাস্থ্যকর্মীরা। তাঁদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

এনবিসি বস্টনের খবর অনুযায়ী, করোনার টিকা প্রথম সে সব হাসপাতাল পেয়েছে তার মধ্যে বস্টন মেডিক্যাল সেন্টার অন্যতম। সে কারণেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন সেখানকার স্বাস্থ্যকর্মীরা। ওই হাসপাতালের প্রেসিডেন্ট তথা সিইও কেট ওয়ালশ যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে সোশ্যাল ডিসট্যান্স বজায় রেখেই নাচছেন স্বাস্থ্যকর্মীরা। এই বিশেষ দিনটা এবং জায়গাটিকে তিনি মহান আখ্যা দিয়েছেন।

আরও পড়ুন, শহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে একটা ছাগল, চারটে ভেড়া, ভিডিও দেখে হাসির রোল নেট দুনিয়ায়