শহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে একটা ছাগল, চারটে ভেড়া, ভিডিও দেখে হাসির রোল নেট দুনিয়ায়

চারপেয়ে তৃণভোজীদের এমন রণং দেহি রূপ এর আগে দেখেননি কেউই।

শহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে একটা ছাগল, চারটে ভেড়া, ভিডিও দেখে হাসির রোল নেট দুনিয়ায়
কেউ কেউ আবার চারপেয়েদের এই দলকে ‘স্ট্রিট গ্যাং’ নামও দিয়েছেন।
Follow Us:
| Updated on: Dec 20, 2020 | 10:27 AM

শহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে একটা ছাগল আর চারটে ভেড়া। তাদের সামলাতে নাকানিচোবানি খাচ্ছেন সকলে। মধ্য তুরস্কের একটি শহরে সদ্য দেখা গিয়েছে এমনকই কাণ্ড। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

আরও পড়ুন- হিমাচলের পাহাড়ি রাস্তায় নিখুঁত ইউ-টার্ন, বাসচালক ‘রিয়েল হিরো’, বলছেন নেটিজেনরা

Nevsehir মিউনিসিপ্যালিটি তাদের টুইটার হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। সেখানেই দেখা গিয়েছে শিং বাগিয়ে স্থানীয় বাসিন্দাদের তাড়া করছে এক তাগড়াই ছাগল। তার পিছনে রয়েছে চারটি ভেড়া। চারপেয়ে তৃণভোজীদের এমন রণং দেহি রূপ এর আগে দেখেননি কেউই। তাড়া খেয়ে ভয়ে আতঙ্কে যে যেদিকে পেরেছেন ছুটে পালিয়েছেন। মিউনিসিপ্যালিটির নিরাপত্তারক্ষী থেকে পথচলতি সাধারণ মানুষ, ছাগল আর ভেড়ার দলের থেকে রেহাই পাননি কেউই। বিশেষ করে বারবার শিং দিয়ে গুঁতো মারতে দেখা গিয়েছে ছাগলটিকে।

নেট দুনিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই অবশ্য হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। দিন তিনেক আগে টুইটারে এই ভিডিও পোস্ট হয়েছিল। তারপর থেকে প্রায় ২ লক্ষ ৭০ হাজার মানুষ ছাগল এবং ভেড়াদের কীর্তিকলাপ দেখেছেন। কেউ কেউ আবার চারপেয়েদের এই দলকে ‘স্ট্রিট গ্যাং’ নামও দিয়েছেন। সঙ্গে বলেছেন, “পরিস্থিতি একেবারে হাতের বাইরে চলে গেছে।“ ভিডিওতেও দেখা গিয়েছে, ছাগলটিকে শান্ত করতে গিয়েছিলেন এক ব্যক্তি। বদলে খেয়েছেন শিংয়ের গুঁতো। টুইটারিয়ানদের অনেকে আবার লিখেছেন, “হাসছেন বটে, তবে ওরা যে কত ভয়ঙ্কর তা জানেন না।“

সূত্রের খবর, হারিয়ে যাওয়া বেশ কিছু প্রাণীকে এক জায়গায় জড়ো করে ‘অ্যানিমাল টাউন’-এ নিয়ে যাচ্ছিলেন কর্মীরা। সেখান থেকেই দলছুট হয় এই চার তৃণভোজী। আর তারপরেই শহর জুড়ে শুরু হয় তাদের তাণ্ডব।